ভাইকিংসের জর্ডান অ্যাডিসন বলেছেন কুকুরের ‘জরুরি’ 140mph গতিতে গাড়ি চালানোর কারণে হয়েছিল যার ফলে পুলিশকে ডাকা হয়েছিল
খেলা

ভাইকিংসের জর্ডান অ্যাডিসন বলেছেন কুকুরের ‘জরুরি’ 140mph গতিতে গাড়ি চালানোর কারণে হয়েছিল যার ফলে পুলিশকে ডাকা হয়েছিল

মিনেসোটা ভাইকিংসের প্রথম রাউন্ডের বাছাই জর্ডান অ্যাডিসনের কাছে ব্যাখ্যা ছিল কেন তিনি মিনেসোটার 55 মাইল-ঘণ্টা জোনে গত সপ্তাহে 140 মাইল প্রতি ঘণ্টা গাড়ি চালিয়েছিলেন।

রামসে কাউন্টি কোর্টহাউসে সোমবার দায়ের করা একটি উদ্ধৃতিতে, ইএসপিএন অনুসারে, অ্যাডিসন উচ্চ গতিতে গাড়ি চালাচ্ছিলেন কারণ তার কুকুরের বাড়িতে জরুরি অবস্থা ছিল।

এছাড়াও আপডেট করা উদ্ধৃতিতে দ্রুত গতিতে এবং বেপরোয়া ড্রাইভিং করার জন্য অপকর্মের অভিযোগ ছিল, যা মিনেসোটা স্টেট পুলিশ তাকে বরখাস্ত করার পরে উদ্ধৃত করেছিল।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেসে 20 মে, 2023-এ NFLPA রুকি প্রিমিয়ারের সময় মিনেসোটা ভাইকিংসের জর্ডান অ্যাডিসন একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ (মাইকেল ওয়েনস/গেটি ইমেজ)

আপডেট করা উদ্ধৃতিটি পড়ে: “তার কুকুরটির বাড়িতে জরুরি অবস্থা ছিল এবং সে কারণেই সে দ্রুত গতিতে ছিল।”

গত বৃহস্পতিবার বেলা ৩টার দিকে আন্তঃরাজ্য 94 এর পূর্ব দিকে মিনেসোটা স্টেট পুলিশ অতিক্রম করার পরে অ্যাডিসনকে টেনে নিয়ে যাওয়া হয়েছিল এবং সে সময় একটি ল্যাম্বরগিনি উরুস চালাচ্ছিল।

ভাইকিংস প্রথম রাউন্ড পিক অ্যাডিসন জর্ডান ড্রাইভিং দুর্ঘটনার জন্য “সত্যিই দুঃখিত”; এটি 140 মাইল প্রতি ঘণ্টায় পৌঁছেছে বলে অভিযোগ

“গতকাল সকালে আমি একটি ভুল করেছি এবং দুর্বল রায় ব্যবহার করেছি। আমি এটি জানি এবং এটির মালিক। আমি এটি থেকে শিখব এবং আচরণের পুনরাবৃত্তি করব না। আমি সত্যিই দুঃখিত,” শুক্রবার সন্ধ্যায় একটি বিবৃতিতে অ্যাডিসন বলেছেন।

21 বছর বয়সী, ইউএসসি থেকে ভাইকিংস দ্বারা সামগ্রিকভাবে 23 তম খসড়া, এনএফএল ভক্তরা পরামর্শ দিয়েছেন যে তাকে লাস ভেগাসে প্রাক্তন রিসিভার হেনরি রাইডার্স স্ট্যাটাসের সাথে তুলনা করা হচ্ছে বলে সোশ্যাল মিডিয়া সমালোচনার মোকাবিলা করেছেন।

এনএফএল ড্রাফটে লাল গালিচায় জর্ডান অ্যাডিসন

জর্ডান অ্যাডিসন মিসৌরির কানসাস সিটিতে 27 এপ্রিল, 2023-এ বিশ্বযুদ্ধ I মেমোরিয়াল ও মিউজিয়ামে লাল গালিচায় হাঁটছেন। (টড রোজেনবার্গ/গেটি ইমেজ)

রাগস একটি দুর্ঘটনায় জড়িত ছিল যেটি 156 মাইল প্রতি ঘণ্টা গতিতে গাড়ি চালানোর সময় এবং 2021 সালে প্রভাবের অধীনে একজন মহিলার মৃত্যু হয়েছিল। রাগস দলের সাথে তার দ্বিতীয় মৌসুমে ছিলেন

অ্যাডিসন ঐতিহাসিক 2023 NFL খসড়ার অংশ ছিল যেখানে প্রথম রাউন্ডে পরপর চারটি প্রশস্ত রিসিভার নির্বাচিত হয়েছিল।

জ্যাকসন স্মিথ-নেগবা (সিয়াটেল সিহকস), কুয়েন্টিন জনস্টন (লস অ্যাঞ্জেলেস চার্জার্স) এবং জে ফ্লাওয়ারস (বাল্টিমোর রেভেনস) তার চেয়ে এগিয়ে যান। তবে বিশেষজ্ঞরা বলছেন, এডিসন তার দলের ওপর সবচেয়ে সরাসরি প্রভাব ফেলতে পারেন। তিনি অ্যাডাম থেলিনের স্থলাভিষিক্ত হবেন, যিনি গত বছর 107 গোল করেছিলেন। মিনেসোটা অফ-সিজনে অভিজ্ঞ রিসিভার কেটেছে।

জর্ডান অ্যাডিসন মাঠে কাজ করেন

মিনেসোটা ভাইকিংসের জর্ডান অ্যাডিসন 12 মে, 2023-এ মিনেসোটার ইগানে TCO পারফরম্যান্স সেন্টারে রুকি মিনি ক্যাম্পের প্রথম দিনের সময় বল নিয়ে দৌড়াচ্ছেন। (গেটি ইমেজের মাধ্যমে নিক ওয়াসিকা/আইকন স্পোর্টসওয়্যার)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

অ্যাডিসন ভাইকিংদের সাথে তাৎক্ষণিক প্রভাব ফেলবে বলে আশা করা হচ্ছে, কারণ তিনি ক্যারোলিনা প্যান্থার্সে যাওয়ার সময় টেলেনের জন্য সেখানে ছিলেন। জাস্টিন জেফারসন এবং কেজে অসবোর্নের পাশাপাশি সপ্তাহ 1 শুরু করার জন্য তিনি অ্যাডিসনকে যথেষ্ট প্রভাবিত করতে পারেন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জ্যাক পল বলেছেন মাইক টাইসন ‘তাকে অবমূল্যায়ন করেন’, হেসেছেন তিনি তার ক্ষমতা বাড়ানোর জন্য চিক-ফিল-এ-তে ট্রাম্পের সাথে যোগ দিয়েছিলেন

News Desk

বেনজেমা এখন সবচেয়ে বড় তারা

News Desk

দুই বিশ্বকাপের সেমিফাইনালে ওঠা অসম্ভব নয় : সাকিব

News Desk

Leave a Comment