ভাই স্ট্যান বলেছেন ইএসপিএন-এ-টি জেফ ভ্যান গুন্ডিকে একটি অপ্রয়োজনীয় সময়ে ছাঁটাই করে
খেলা

ভাই স্ট্যান বলেছেন ইএসপিএন-এ-টি জেফ ভ্যান গুন্ডিকে একটি অপ্রয়োজনীয় সময়ে ছাঁটাই করে

2007 সাল থেকে কোচিং না করা সত্ত্বেও, জেফ ভ্যান গুন্ডি সব সময়ই বেশ কয়েকটি উন্মুক্ত অবস্থানের জন্য গুজবের মিলের মধ্যে রয়েছেন – সবই ইএসপিএন-এর রঙিন মন্তব্যকারী হওয়ার সময়।

ঠিক আছে, ইএসপিএন এনবিএ মরসুম শুরুর আগে নিক্স এবং রকেটের প্রাক্তন প্রধান কোচকে নিঃশব্দে বরখাস্ত করেছিল, এবং তার ভাই স্ট্যান, একজন প্রধান কোচ, যিনি টিএনটি-তে বিশ্লেষক হয়েছিলেন, বলেছেন যে তারা তার ভাইকে নোংরাভাবে করেছে।

“তিনি এতে আহত হয়েছেন, মানে তিনি তাদের সাথে 17 বছর ধরে কাজ করেছেন। এবং এটি কেবল সত্যই নয় যে তারা সেই পদক্ষেপ নিয়েছিল, আমার মানে তারা তাকে আক্রমণ করেনি,” স্ট্যান বলেছেন সাউথ বিচ সেশনসে। “, “ভয়াবহ বিজ্ঞাপন” এর মাধ্যমে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইএসপিএন বিশ্লেষক জেফ ভ্যান গুন্ডি পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়ায় 18 ডিসেম্বর, 2019-এ ওয়েলস ফার্গো সেন্টারে মিয়ামি হিট এবং ফিলাডেলফিয়া 76ers-এর মধ্যে খেলার আগে দেখছেন। (মিচেল লিফ/গেটি ইমেজ)

বয়স্ক ভ্যান গুন্ডি বলেছেন যে জেফ গত অফসিজনে শীর্ষ কোচিং এবং ফ্রন্ট অফিসের সমস্ত পদ পূরণ করার পরে সহজেই তার চাকরি হারিয়েছিলেন।

“এটি খারাপ সময় ছিল। তারা কোচিং চাকরি, সহকারী চাকরি, ফ্রন্ট অফিসের চাকরির পরিপ্রেক্ষিতে এনবিএ বাজার শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করেছিল সত্যিকারের পদক্ষেপ নেওয়ার জন্য,” স্ট্যান বলেছেন। “তারপর তারা বিলম্বিত এবং বিলম্বিত করে অধিগ্রহণে যা তাকে (অন্যান্য) লোকেদের জন্য কাজ করার জন্য মুক্ত করবে। আমি বলতে চাচ্ছি, 17 বছর থাকার পর … বাস্কেটবল ব্যবসার সেরা গেম ব্রডকাস্ট বুথ, এবং সবচেয়ে সুন্দর ধরনের।” তিনি কে, ইএসপিএন তাকে বলেছে।”

কিংস খেলায় স্ট্যান ভ্যান গুন্ডি

TNT বিশ্লেষক স্ট্যান ভ্যান গুন্ডি গোল্ডেন 1 সেন্টারে স্যাক্রামেন্টো কিংস বনাম নিউ ইয়র্ক নিক্স খেলাটি দেখেছেন৷ স্যাক্রামেন্টো, ক্যালিফোর্নিয়া। (জন ডব্লিউ. ম্যাকডোনাফ/গেটি ইমেজের মাধ্যমে স্পোর্টস ইলাস্ট্রেটেড)

ক্যাটলিন ক্লার্ক জ্বরের লড়াইয়ের মধ্যে যে ‘মনোযোগ’ পেয়েছেন সে সম্পর্কে ‘আখ্যান’ খারিজ করে দিয়েছেন: ‘আমি এটি পড়িনি’

সেই সময়ে, প্লে-বাই-প্লে ঘোষক মাইক ব্রীন বলেছিলেন যে ইএসপিএন ভ্যান গুন্ডি এবং মার্ক জ্যাকসন উভয়ের সাথে সম্পর্ক ছিন্ন করেছে এই সত্যটি মোকাবেলা করা “কঠিন”।

“এটি দুঃখজনক, কারণ আমরা সত্যিই ভেবেছিলাম যে আমাদের বিশেষ কিছু আছে, এবং এগিয়ে যাওয়ার ধারণাটি হবে যে আমরা এটি অন্য কারোর চেয়ে অনেক বেশি সময় ধরে করতে সক্ষম হব,” প্রিন সে সময় বলেছিলেন, উভয়কেই ” স্বপ্ন।” অংশীদার

“এটি এমন কিছু যা আমরা সকলেই লালন করি, তবে আমরা চাই এটি আরও কিছুটা দীর্ঘ হোক।” “আপনি এটি আশা করবেন না, কারণ এটি একটি দুর্দান্ত দল ছিল।

“এর অন্য অংশটি ব্যক্তিগত অংশ, এবং এটি আরও কঠিন। এখন, আমরা মৃত্যুর দিন পর্যন্ত বন্ধু থাকব।”

সম্প্রচারের সময় মার্ক জ্যাকসন, জেফ ভ্যান গুন্ডি এবং মাইক ব্রিন

মার্ক জ্যাকসন, জেফ ভ্যান গুন্ডি এবং মাইক ব্রীন কলোরাডোর ডেনভারের বল অ্যারেনায় 12 জুন, 2023-এ মিয়ামি হিট এবং ডেনভার নাগেটসের মধ্যে 2023 NBA ফাইনালের গেম 5-এর সময় কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড ডাও/এনবিএই)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ইএসপিএন-এর প্রধান এনবিএ সম্প্রচার দলে এখন ব্রীন, ডরিস বার্ক এবং জেজে রেডিক রয়েছে, যারা বুথে খুব অল্প সময়ের পরে আশ্চর্যজনকভাবে মিলওয়াকি বাক্সের চাকরি নেওয়ার পরে ডক রিভারসকে প্রতিস্থাপন করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কারসন গর্ডন ইউসিএলএ-তে তার খেলার দিনগুলি থেকে একটি হপ, স্কিপ এবং একটি লাফ দূরে৷

News Desk

ট্র্যাভিস কেলস প্রধানদের অবসরের জল্পনাকে সম্বোধন করেছেন

News Desk

আমরা লেটনের পাশে আছি: শান্ত

News Desk

Leave a Comment