Image default
খেলা

ভায়েকানোর কাছে হেরে গেল রিয়াল

এবারের লা লিগায় প্রথম হারের তেতো স্বাদ পেয়েছে রিয়াল মাদ্রিদ। আজ লা লিগায় রায়ে ভায়েকানোর বিপক্ষে ম্যাচের ৫ মিনিটেই পিছিয়ে পড়ে কার্লো আনচেলত্তির দল। এরপর ৪ মিনিটের মধ্যে ২ গোল করে এগিয়ে গেলেও ভায়েকানোর মাঠ থেকে জয় নিয়ৈ ফিরতে পারেনি করিম বেনজেমাবিহীন রিয়াল। ৫ গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি শেষ পর্যন্ত তারা হেরেছে ৩-২ গোলে।

ভায়েকানোর বিপক্ষে রিয়ালকে খেলতে নামতে হয়েছে দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় করিম বেনজেমা ও টনি ক্রুসকে ছাড়াই। চোট থেকে এখনো পুরো সেরে ওঠেননি বেনজেমা আর ক্রুস টিআটকে ছিলেন নিষেধাজ্ঞার জালে।

পরীক্ষিত দুই খেলোয়াড়কে ছাড়া খেলতে নামলেও আজকের ম্যাচে বল দখল বা আক্রমণ করার দিক দিয়ে এগিযৈ ছিল রিয়ালই। প্রতিপক্ষের জালে ১৭টি শট নিয়েছে আনচেলত্তির দল। তারা বল দখলে রেখেছে ৫৫ শতাংশ। এদিক থেকে খুব একটা পিছিয়ে ছিল না ভায়েকানোও।

ভায়েকানোর কাছে হেরে গেল রিয়াল

ম্যাচের শুরু থেকেই রিযালকে চাপে রাখা ভায়েকানো পঞ্চম মিনিটেই এগিয়ে যায়। ম্যাচের প্রথম আক্রমণ থেকেই গোর পেয়ে যায় তারা। দুর্দান্ত এক ভলিতে ভায়েকানোকে এগিয়ে দেন সান্তি কমেসানা। ৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে পারত তারা। কিন্তু অস্কার ভালেন্তিনের শট বারের ওপর দিয়ে চলে যায়।

ঘরের মাঠে রিয়ালকে একপ্রকার কোণঠাসাই করে ফেলে ভায়েকােনো। আনচেলত্তির দল যুতসই কোনো আক্রমণও করতে পারছিল না। এর মধ্যেই রিয়ার সমতায় ফেরার সুযোগ পায় পেনাল্টি পেলে। বক্সের মধ্যে ফাউলের শিকার হন রিয়ালের মার্কো আসেনসিও।

Related posts

কেইটলিন ক্লার্ক 2023 জাতীয় চ্যাম্পিয়নশিপে অনুপস্থিত হওয়ার জন্য “হতাশাজনক” মিডিয়া ঝড়ের কথা মনে রেখেছেন

News Desk

অনলাইন ট্রাভেল এজেন্সির মাধ্যমে সবচেয়ে বেশি জয় ও পরাজয় সহ জায়ান্ট খেলোয়াড়দের মধ্যে টমি ডিভিটো অন্যতম

News Desk

প্রধানমন্ত্রীকে নিয়ে মোশাররফের আবেগঘন স্ট্যাটাস

News Desk

Leave a Comment