ভিডিওতে দেখা যাচ্ছে একজন “ভয়প্রাপ্ত” স্কটি শেফলার গ্রেপ্তারের সময় অফিসারের সাথে কথা বলছেন
খেলা

ভিডিওতে দেখা যাচ্ছে একজন “ভয়প্রাপ্ত” স্কটি শেফলার গ্রেপ্তারের সময় অফিসারের সাথে কথা বলছেন

স্কটি শেফলারের গ্রেপ্তারের একটি সম্প্রতি উন্মোচিত ভিডিওতে দেখা যাচ্ছে যে পিজিএ ট্যুর তারকা একটি পুলিশ গাড়ির পিছনে থাকা অবস্থায় একজন অফিসারের সাথে চ্যাট করছেন, যেখানে তিনি বলেছেন যে তিনি তার গাড়ি থামাননি কারণ তিনি জানতেন না যে লোকটি থামানোর চেষ্টা করছে একজন পুলিশ , এবং তিনি “তার ফ্ল্যাশলাইট দিয়ে পুলিশকে আঘাত করার পরে” কাঁপছিলেন৷

ভিডিওতে, বিশ্বের শীর্ষস্থানীয় গলফার ডেটের সাথে তার মিথস্ক্রিয়া নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন। ব্রায়ান গিলিস, যিনি পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের আগে 17 মে, কেনটাকির লুইসভিলে ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরে ট্র্যাফিকের মধ্য দিয়ে অগ্রসর হওয়া থেকে শেফলার, 27-কে থামানোর চেষ্টা করেছিলেন।

বৃহস্পতিবার ফেসবুকে পোস্ট করা ভিডিওটি গিলিসের চেয়ে ভিন্ন একজন অফিসারের বডি ক্যামেরা ফুটেজ বলে মনে হচ্ছে, যিনি ঘটনার সময় তার শরীরের ক্যামেরা চালু না করার জন্য লুইসভিল মেট্রো পুলিশ বিভাগ দ্বারা “সংশোধনমূলক ব্যবস্থা” নেওয়া হয়েছিল।

23 মে থেকে ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে স্কটি শেফলারের গ্রেপ্তারের পরে পুলিশের গাড়িতে কথোপকথন দেখানো হয়েছে। “আপনি ঠিক বলেছেন, আমার থামানো উচিত ছিল। আমি একটু অধৈর্য হয়ে উঠছি কারণ আমি আমার টি টাইমে অনেক দেরি করে ফেলেছি।” পুলিশ বলছে সে একজন “মাদক” এবং “আহত” অফিসার। https://t.co/R4YtBZ2Wg3 pic.twitter.com/IosEtwj2tZ

— অ্যালেক্স মায়ার্স (@AlexMyers3) মে 29, 2024

“আমার বাড়ি ঠিক এই রাস্তায়, তাই আমি আজ সকালে 5:50 এ খেলার জন্য ওয়ার্ম আপ শুরু করার পরিকল্পনা করছিলাম,” শেফলার ভিডিওতে বলেছেন। “আমাকে এই রাস্তায় যেতে হয়েছিল, এবং আমার প্রায় আধা ঘন্টা লেগেছিল তাই, যখন আমি এখানে থামছিলাম, তখন সেখানকার পুলিশ অফিসার আমাকে ট্রাফিকের উল্টো দিকে আসতে বলেছিল। আমি যেমন ছিলাম। থামলে, আমার জানালা খোলা ছিল, এবং তিনি জিজ্ঞাসা করলেন অফিসার আমাকে থামতে বললেন এবং আমি যেমন ছিলাম – প্রথমে, আমি জানতাম না যে সে একজন পুলিশ অফিসার এবং আমি ভেবেছিলাম সে একজন নিরাপত্তা প্রহরী এবং আমি যখন তাকে টেনে ধরছিলাম তখন সে আমার চেপে ধরল। বাহু…”

তারপর অফিসার শেফলার কথা বলছিলেন তাকে বাধা দিয়ে জিজ্ঞাসা করলেন কেন তার জন্য একজন অফিসার বা নিরাপত্তা প্রহরী হওয়া গুরুত্বপূর্ণ?

“আপনি ঠিক বলেছেন। আমার থামানো উচিত ছিল,” দুইবারের মাস্টার্স চ্যাম্পিয়ন জবাব দিল। “আমি একটু অধৈর্য হয়ে গিয়েছিলাম কারণ আমার টি-টাইমে অনেক দেরি হয়ে গিয়েছিল যখন সে গাড়িতে উঠছিল, সে আমার কাঁধ ধরে আমাকে আঘাত করেছিল।”

17 মে গ্রেপ্তারের সময় স্কটি শেফলারকে তার মিরান্ডা অধিকার পড়া হয়েছিল। ফেসবুক/ম্যাক্সওয়েল মিচেল

17 মে লুইসভিলে গ্রেপ্তারের সময় পুলিশের গাড়ির পিছনে স্কটি শেফলার। ফেসবুক/ম্যাক্সওয়েল মিচেল

“আমি তোমাকে থামানোর চেষ্টা করছি, তাই না?” – অফিসার জিজ্ঞাসা.

“হ্যাঁ। এটিকে একটু আক্রমনাত্মক মনে হয়েছিল কারণ প্রবেশদ্বারটি খোলা ছিল এবং আমি ভয় পেয়েছিলাম বলে আমি কিছুটা পিছনে টেনে নিয়েছিলাম – আমি ভেবেছিলাম সে আমাকে মারতে শুরু করবে, এবং আমি জানতাম না যে সে কে,” শেফলার বললেন। সে আমাকে বলে নি সে একজন পুলিশ অফিসার। “আমি যা দেখেছি তা হল হলুদ জ্যাকেট, এবং আমি জানতাম না সে কি করছে।”

অফিসার শেফলারের সাথে কথা বলছিলেন যে গিলিস “পুলিশ” চিহ্নিত একই হলুদ জ্যাকেট পরেছিলেন যা তিনি পরেছিলেন।

গ্রেপ্তারের পর স্কটি শেফলারের একটি ছবি। লুইসভিল ডিপার্টমেন্ট অফ কারেকশনস/এএফপি গেটি ইমেজের মাধ্যমে

“আপনি তাকে আপনার গাড়িতে নিয়ে গিয়ে ওষুধ খাইয়েছেন, যা ভালো নয়,” পুলিশ বলল। “এবং বিষয়টি আরও খারাপ করার জন্য, যখন তিনি আপনাকে গাড়ি থেকে নামতে বললেন, আপনি গাড়ি থেকে নামতে অস্বীকার করেছিলেন।”

শেফলার বলেছিলেন যে তিনি এখনও বুঝতে পারেননি গিলিস একজন পুলিশ অফিসার এবং একজনকে খুঁজে বের করার চেষ্টা করছেন। তিনি বলেছিলেন যে তিনি যদি জানতেন যে গিলিস একজন পুলিশ, তবে তিনি “কম ভয় পেতেন।”

“আমি একধরনের আতঙ্কিত হতে শুরু করেছি,” শেফলার বলেছিলেন। “আপনি দেখেন, আমি তখনও কাঁপছিলাম কারণ আমি জানতাম না সে কে ছিল, সে বললো না, ‘পুলিশ, গাড়ি থেকে বের হও।’ গাড়ির.’

শেফলার পরে স্বীকার করেছেন যে তার “থেমে যাওয়া উচিত ছিল।”

Scottie Scheffler 17 মে, 2024-এ PGA চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের সময় প্রতিক্রিয়া জানায়। ম্যাট স্টোন – ইউএসএ টুডে স্পোর্টস

অফিসারটি বলেছিলেন যে গিলিসের “তার হাঁটুতে একটি বড় স্ক্র্যাপ” এবং একটি “বড় ক্ষত” ছিল এবং শেফলার কারাগারে যাবেন কিনা তা তার উপর নির্ভর করে।

শেফলার, একজন এমএ, একজন পুলিশ অফিসারের উপর সেকেন্ড-ডিগ্রি হামলা, থার্ড-ডিগ্রি ফৌজদারি দুষ্টুমি, বেপরোয়া ড্রাইভিং এবং ট্র্যাফিক পরিচালনাকারী অফিসারদের সিগন্যাল উপেক্ষা করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল।

তার বিচার স্থগিত করা হয় ৩ জুন পর্যন্ত।

জেফারসন কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি মাইক ও’কনেল বুধবার দুপুর 1 টায় শেফলারের বিরুদ্ধে অভিযোগগুলি মোকাবেলা করবেন এবং শেফলারের অ্যাটর্নি, স্টিভ রোমাইনস, পরে কথা বলার জন্য নির্ধারিত রয়েছে৷



Source link

Related posts

The highs, lows and terrible in-betweens of a compulsive sports gambler

News Desk

পরীক্ষায় দুটি সম্পূরক পাওয়া গেছে যেগুলি রায়ান গার্সিয়া যুদ্ধে নিষিদ্ধ পদার্থের চিহ্ন দেখানোর আগে গ্রহণ করার জন্য অনুমোদিত হয়েছিল

News Desk

টরন্টো কর্মীদের যোগদানের আগে ‘মালিকানা তথ্য’ চুরির অভিযোগকারী প্রাক্তন কর্মচারী, র্যাপ্টরদের বিরুদ্ধে মামলা করে

News Desk

Leave a Comment