ভেগাস স্টেডিয়ামের জন্য অতিরিক্ত 0 মিলিয়ন সুরক্ষিত করার জন্য একটি বিনিয়োগ সংস্থা নিয়োগ করেছে: রিপোর্ট
খেলা

ভেগাস স্টেডিয়ামের জন্য অতিরিক্ত $500 মিলিয়ন সুরক্ষিত করার জন্য একটি বিনিয়োগ সংস্থা নিয়োগ করেছে: রিপোর্ট

লাস ভেগাসে ওকল্যান্ড অ্যাথলেটিক্স স্টেডিয়াম নির্মাণের খরচ হবে প্রায় $1.5 বিলিয়ন, এবং সংস্থাটি অন্য কোম্পানি থেকে সেই অর্থায়নের প্রায় এক তৃতীয়াংশ সুরক্ষিত করার চেষ্টা করছে বলে মনে হচ্ছে।

সংস্থাটি স্টেডিয়ামের জন্য $500 মিলিয়ন সংগ্রহে সহায়তা করার জন্য ক্রীড়া অর্থায়নে বিশেষজ্ঞ একটি বিনিয়োগ সংস্থা গ্যালাটিওটো স্পোর্টস পার্টনারদের নিয়োগ করেছে বলে জানা গেছে।

নেভাদা করদাতারা স্টেডিয়ামটির জন্য প্রায় $380 মিলিয়নের জন্য দায়ী, যেটি 2028 সালের মধ্যে খোলার আশা করা হচ্ছে, A’-এর প্রত্যাশার চেয়ে এক বছর পরে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওকল্যান্ড অ্যাথলেটিক্স এবং এর ডিজাইন দলগুলি লাস ভেগাসে ক্লাবের পরিকল্পিত $1.5 বিলিয়ন স্টেডিয়ামের জন্য 5 মার্চ, 2024-এ রেন্ডারিং প্রকাশ করেছে, যা আইকনিক সিডনি অপেরা হাউসের অনুরূপ চেহারা সহ পাঁচটি ওভারল্যাপিং স্তর দেখায়। (AP এর মাধ্যমে নেতিবাচক)

লস এঞ্জেলেস টাইমস অনুসারে রিপোর্ট করা চুক্তির অধীনে, কোম্পানির বিনিয়োগকারীরা ফ্র্যাঞ্চাইজিতে সংখ্যালঘু অংশ পাবে। কোম্পানির ওয়েবসাইট অনুসারে, এটি অন্যান্য এমএলবি, এনএফএল এবং এনবিএ টিমের সাথে চুক্তিতে আলোচনায় সহায়তা করেছে

2025 থেকে 2027 সাল পর্যন্ত সান ফ্রান্সিসকো জায়ান্টস-এর ট্রিপল-এ অনুমোদিত হোম স্যাক্রামেন্টোতে A’স খেলবে। ওকল্যান্ড কলিজিয়ামের সাথে তাদের লিজ 2024 মৌসুমের পরে শেষ হবে।

স্টেডিয়ামটিতে 33,000 দর্শক বসবে বলে আশা করা হচ্ছে এবং এতে একটি 18,000-বর্গফুট ভিডিও বোর্ড রয়েছে, যা মেজর লীগ বেসবলে সবচেয়ে বড় হবে।

অকল্যান্ড ভক্তরা চিহ্ন ধরে রেখেছেন

ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডে 5 আগস্ট, 2023-এ রিংসেন্ট্রাল কলিজিয়ামে সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে খেলা চলাকালীন ডান মাঠে ওকল্যান্ড অ্যাথলেটিক্স ভক্তরা দাঁড়িয়ে আছে। (মাইকেল জাগারিস/ওকল্যান্ড অ্যাথলেটিক্স/গেটি ইমেজ)

প্লেন ব্যর্থতার পর থেকে টরন্টোতে প্রথম ট্রিপে ব্লু জেস ভক্তরা শোহেই ওহতানিকে অভিমান করেছিল, হোম রানের সাথে সাড়া দিয়েছিল

ট্রপিকানা বুলেভার্ড এবং লাস ভেগাস বুলেভার্ডের কোণে ব্যালির মালিকানাধীন 35-একর জায়গার নয় একর জায়গায় স্টেডিয়ামটি নির্মিত হবে। স্টেডিয়াম এবং হোটেলের জন্য রাস্তা তৈরি করতে সেই সাইটে বিদ্যমান ট্রপিকানা রিসোর্টটি ভেঙে ফেলা হবে।

নতুন স্টেডিয়ামে 2,500টি পার্কিং স্পেস তৈরি করার পরিকল্পনা রয়েছে, যদিও ভক্তদের কাছে তাদের ব্যবহার করতে পারে এমন গ্যারেজ থাকবে। ট্রপিকানা অ্যাভিনিউতে অবস্থিত টি-মোবাইল এরেনায় পার্কিংয়ের জন্য গ্যারেজগুলি ব্যবহার করা হয়।

পদক্ষেপ মসৃণভাবে এগোয়নি। যে জমিতে স্টেডিয়াম তৈরি করা হবে সেটি আসলে দ্বিতীয় বিকল্প যা দলটির কাছে ছিল। এমনকি ভেগাসের মেয়র ক্যারোলিন গুডম্যান বলেছেন যে দলের পরিকল্পনার “অর্থবোধ নেই” এবং দলটিকে অবশ্যই “ওকল্যান্ডে থাকার একটি উপায় খুঁজে বের করতে হবে।”

গ্লাভসের উপরে টুপি

মিলওয়াকিতে 11 জুন, 2023-এ আমেরিকান ফ্যামিলি ফিল্ডে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে খেলার আগে ডাগআউট ধাপে একটি ওকল্যান্ড অ্যাথলেটিক্স বেসবল ক্যাপ। (জন ফিশার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বে এরিয়াতে তাদের চূড়ান্ত মরসুম কি হবে, A’র 13-17, গত বছরের 30টি গেমের তুলনায় তাদের 6-24 রেকর্ড থেকে উন্নতি।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

প্রাক্তন এনএফএল প্লেয়ার 7-ইলেভেনে কাচ ভাঙার পরে গ্রেপ্তার

News Desk

আইসিসির সেরার লড়াইয়ে মুশফিক

News Desk

মেটস আশঙ্কা করছেন ব্রুকস র‌্যালি একটি বড় উদ্বেগের কারণে বাকি মৌসুম মিস করবেন

News Desk

Leave a Comment