মহিলাদের ফাইনাল ফোর-এ UConn-এর বিরুদ্ধে আইওয়ার ঘনিষ্ঠ জয় রেকর্ড রেটিং এনেছে
খেলা

মহিলাদের ফাইনাল ফোর-এ UConn-এর বিরুদ্ধে আইওয়ার ঘনিষ্ঠ জয় রেকর্ড রেটিং এনেছে

মহিলা কলেজ বাস্কেটবল দেশের দৃষ্টি আকর্ষণ করে চলেছে।

মাত্র কয়েকদিন আগে, গত বছরের NCAA বিভাগ I মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা LSU এবং Iowa-এর মধ্যে খেলার একটি রিম্যাচ 12 মিলিয়নেরও বেশি দর্শকদের আকর্ষণ করেছিল। এটি সর্বকালের সবচেয়ে বেশি দেখা মহিলা কলেজ বাস্কেটবল খেলা হয়ে উঠেছে — এখন পর্যন্ত।

চ্যাম্পিয়নশিপ খেলায় অ্যাঞ্জেল রিজের নেতৃত্বাধীন টাইগারদের ক্যাটলিন ক্লার্ক এবং হকিজকে পরাজিত করার জন্য প্রায় 9.9 মিলিয়ন দর্শক গত বছর টিউন করেছেন। ESPN প্রকাশ করেছে যে UConn Huskies-এর উপর আইওয়া স্টেটের সংকীর্ণ জয় রেকর্ড 14.2 মিলিয়ন দর্শকদের আকর্ষণ করেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্লিভল্যান্ডে 5 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে ফাইনাল ফোর চলাকালীন ইউকন হাস্কিসের বিরুদ্ধে একটি খেলার পরে আইওয়া হকিজ লকার রুমে উদযাপন করছে। (Getty Images এর মাধ্যমে C. Morgan Engel/NCAA এর ছবি)

খেলাটি ইতিহাসে ESPN-এ সবচেয়ে বেশি দেখা কলেজ বাস্কেটবল গেম হয়ে উঠেছে – পুরুষ বা মহিলাদের জন্য। ইএসপিএন অনুসারে গেমটি প্রায় 17 মিলিয়ন দর্শকের শীর্ষে ছিল।

আইওয়া রাজ্যের বিতর্কিত কল UCONN-এর উপর সংকীর্ণ জয়ের জন্য জ্বলন্ত প্রতিক্রিয়া সৃষ্টি করে৷

শুক্রবার অপরাজিত সাউথ ক্যারোলিনা গেমককস উত্তর ক্যারোলিনা স্টেটের সাথে ফাইনাল ফোর শুরু হয়েছিল। ESPN উল্লেখ করেছে যে গড়ে 7.1 মিলিয়ন মানুষ সাউথ ক্যারোলিনা এনসি স্টেট নির্মূল দেখার জন্য টিউন ইন করেছে।

কেইটলিন ক্লার্ক এবং পেইজ বুকার্স

ক্লিভল্যান্ডে 5 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে ফাইনাল ফোর খেলা চলাকালীন দ্বিতীয়ার্ধে আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক (22) এবং ইউকন হাস্কিসের পেইজ বুয়েকার্স (5) প্রতিক্রিয়া দেখান৷ (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

দর্শকরা একটি উত্তেজনাপূর্ণ খেলা উপভোগ করেছে যাতে খেলাধুলার সবচেয়ে জনপ্রিয় কিছু তারকারা উপস্থিত ছিলেন। কিন্তু দেরিতে খেলা সিকোয়েন্স বিতর্কের জন্ম দেয়।

মাত্র এক মিনিট বাকি থাকা একটি ব্যয়বহুল টার্নওভারের ফলে ইউকনের নিকা মুহল 3-পয়েন্টার আইওয়া-এর লিড কেটেছে। দশ সেকেন্ডেরও কম সময় বাকি থাকতে মাত্র এক পয়েন্টে হেঁটেছে এবং বল হাতে আছে। কিন্তু মাত্র 3.9 সেকেন্ড বাকি থাকতে এবং আইওয়া স্টেট 70-69-এ এগিয়ে থাকা অবস্থায়, UConn-এর Aaliyah Edwards-কে Iowa State-এর Gabby Marshall-এ একটি অবৈধ পর্দার জন্য ডাকা হয়েছিল।

Paige Bueckers ড্রিবলস

ক্লিভল্যান্ডে 5 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে আইওয়া হকিসের বিরুদ্ধে ফাইনাল ফোর-এর প্রথমার্ধে ইউকন হাস্কিস-এর পেজ বুয়েকার্স (5)। (গ্রেগরি শামোস/গেটি ইমেজ)

এডওয়ার্ডস একটি সম্ভাব্য গেম বিজয়ী শটের জন্য Paige Bueckers সেট আপ করার একটি বিকল্প রেখেছিলেন। কিন্তু একটি আক্রমণাত্মক ফাউল কল একটি টার্নওভারের দিকে পরিচালিত করে এবং ইউকন কখনই বল ফিরে পায়নি।

এডওয়ার্ডস পরে বলেন, রেফারিরা কোনো ব্যাখ্যা দেননি।

ম্যাচের পর তিনি বলেন, আমি কোনো ব্যাখ্যা পাইনি। “একটি ব্যাখ্যা করার জন্য কোন বাস্তব সময় ছিল না। আমার দৃষ্টিকোণ থেকে, এটি খুব পরিষ্কার ছিল।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

আইওয়া এবং সাউথ ক্যারোলিনা রবিবার এনসিএএ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপে খেলবে 3pm ET-এ যা আরেকটি রেকর্ড-সেটিং মিটিং হতে পারে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বিশ্বকাপে মেসির জন্য কোন আবেগের জায়গা নেই : ডেম্বেলে

News Desk

শুরুতেই তামিম-সাকিবকে হারিয়ে বিপদে বাংলাদেশ

News Desk

ফিলাডেলফিয়া অঙ্গনে নিক্স ভক্তদের দখলের জন্য দায়ী 76ers সংস্থা: রেডিও হোস্ট

News Desk

Leave a Comment