মাইকেল পেনিক্সকে খসড়া করার দলের আশ্চর্যজনক সিদ্ধান্ত সত্ত্বেও ফ্যালকনদের সাথে কার্ক কাজিনদের কোনও সমস্যা নেই
খেলা

মাইকেল পেনিক্সকে খসড়া করার দলের আশ্চর্যজনক সিদ্ধান্ত সত্ত্বেও ফ্যালকনদের সাথে কার্ক কাজিনদের কোনও সমস্যা নেই

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

চার-বারের প্রো বোলার কার্ক কাজিনরা আটলান্টা ফ্যালকন্সের প্রথম রাউন্ডে একটি কোয়ার্টারব্যাক খসড়া করার সিদ্ধান্তে বিস্মিত বলে মনে হচ্ছে অভিজ্ঞ কোয়ার্টারব্যাক চার বছরের চুক্তিতে স্বাক্ষর করার মাত্র এক মাস পরে।

মুক্ত এজেন্সিতে কাজিনদের সাইন ইন করাকে ফ্যালকনদের দ্বারা কমপক্ষে পরবর্তী দুই মৌসুমের জন্য কোয়ার্টারব্যাক অবস্থান স্থিতিশীল করার একটি পদক্ষেপ হিসাবে দেখা হয়েছিল। মিডফিল্ডার ডেসমন্ড রিডার এবং টেলর হেইনিকে গত মৌসুমে পজিশনে কোনো ধারাবাহিকতা খুঁজে পেতে অনেকটাই সংগ্রাম করেছেন। একটি রক্ষণাত্মক খেলোয়াড়ের খসড়া বা প্রশস্ত রিসিভার রুমকে শক্তিশালী করার পরিবর্তে, ফ্যালকনরা কোয়ার্টারব্যাক মাইকেল পেনিক্স জুনিয়রের অষ্টম সামগ্রিক বাছাই ব্যবহার করেছিল।

মঙ্গলবার, কাজিনরা তার প্রাথমিক প্রতিস্থাপনের খসড়া তৈরি করার দলের সিদ্ধান্ত সম্পর্কে তার কোনও কঠোর অনুভূতি ছিল কিনা সে বিষয়ে তার নীরবতা ভেঙেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 জানুয়ারী, 2024-এ ডেট্রয়েটে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে খেলার দ্বিতীয়ার্ধের সময় বেঞ্চে মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক কার্ক কাজিন। (Getty Images এর মাধ্যমে জর্জ লেমোস/নরফটো)

“আমি মনে করি না কিছু হতে পারে। আমি মনে করি না এটি সহায়ক,” কাজিনরা “বুসিন’ উইথ দ্য বয়েজ” এর সাম্প্রতিক পর্বে বলেছিলেন যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তার এবং ফ্যালকনদের মধ্যে কোন গরুর মাংস আছে কিনা।

ফ্যালকনস মাইকেল পেনিক্স জুনিয়র সাবেক এনএফএল কোচ বলেছেন কার্ক কাজিনদের সাইন ইন করার পরে বাছাইটি ‘একটু অদ্ভুত’ ছিল

“সে কি নিয়ন্ত্রণ করতে পারে না” এর উপর ফোকাস করার পরিবর্তে, কাজিনরা বলেছিলেন যে তার প্রাথমিক উদ্বেগ ফ্যালকনদের ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে তাদের প্রথম সুপার বোল চ্যাম্পিয়নশিপ জিততে সাহায্য করার জন্য তিনি যা করতে পারেন তা করছেন।

“আমরা সুপার বোল জেতার চেষ্টা করছি, যা যথেষ্ট কঠিন। এটা যথেষ্ট কঠিন,” কাজিনরা বলেছেন। “আসুন সবাই একই পৃষ্ঠায় থাকি এবং একটি সুপার বোল জেতার চেষ্টা করি।”

ছবিতে কার্ক কাজিন এবং মাইকেল পেনিক্স জুনিয়র দেখায়

কার্ক কাজিন এবং মাইকেল পেনিক্স জুনিয়র। (গেটি ইমেজ/কল্পনা)

কাজিনদেরও মনে আছে একই রকম পরিস্থিতি যে তিনি তিন বছর আগে মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক ছিলেন। কাজিনরা বলেছিলেন যে সেই সময়ে ভাইকিংসের আক্রমণাত্মক সমন্বয়কারী ক্লিন্ট কুবিয়াক তাকে একটি হেড-আপ দিয়েছিলেন যে দলটি একটি কোয়ার্টারব্যাক খসড়া করার কথা বিবেচনা করছে। ভাইকিংস 2021 খসড়ার তৃতীয় রাউন্ডে কেলেন মন্ডের খসড়া তৈরি করে।

“এটি একটি বিদেশী ধারণা নয়,” কাজিনরা বলেছিলেন। “একটি সচেতনতা আছে যে এটি এনএফএল। যেকোনো কিছু ঘটতে পারে।”

কার্ক কাজিনদের সাইডলাইন করা হয়েছে

মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক কার্ক কাজিনরা 7 জানুয়ারী, 2024-এ ডেট্রয়েটে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে খেলার দ্বিতীয়ার্ধের সময় সাইডলাইন থেকে দেখছেন। (Getty Images এর মাধ্যমে জর্জ লেমোস/নরফটো)

Falcons এই সপ্তাহে সংগঠিত দলের কার্যক্রম শুরু. কাজিনদের 2023 এর প্রচারাভিযান হঠাৎ করেই শেষ হয়ে যায় যখন তিনি গ্রীন বে প্যাকার্সের বিরুদ্ধে সপ্তাহ 8-এর খেলায় তার অ্যাকিলিস টেন্ডনে আঘাত করেন।

গত সপ্তাহে, ফ্যালকনস কোচ রাহিম মরিস বলেছিলেন যে কাজিনরা দলের অফসিজন প্রোগ্রামে “পূর্ণ থ্রোটল যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছে”।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কাজিনরা আরও বলেছেন যে তিনি পেনিক্সকে তার অতীত সাফল্যের জন্য তাকে অভিনন্দন জানিয়ে একটি টেক্সট পাঠিয়েছেন এবং নিশ্চিত করেছেন যে তার সাথে যোগাযোগ করার প্রয়োজন হলে পেনিক্সের কাছে তার ফোন নম্বর রয়েছে।

“তারপর তিনি তাকে একটি দুর্দান্ত কলেজ ক্যারিয়ারের জন্য অভিনন্দন জানিয়েছেন,” কাজিনরা বলেছিলেন। “আমি এটির মধ্য দিয়ে বেঁচে ছিলাম। এটি করা কঠিন ছিল। এবং তিনি যা করেছেন তা কলেজের সাফল্যের দিক থেকে শীর্ষস্থানীয় ছিল। তাই, আমি কেবল তাকে জানাতে চেয়েছিলাম যে তিনি যা করেছেন তার জন্য আমি অত্যন্ত সম্মান করি, এবং আমরা’ আমি কাজ করতে প্রস্তুত এবং তার প্রয়োজন হলে আমি এখানে আছি।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

লড়াইয়ের মধ্যে লড়াই

News Desk

বাংলাদেশের বিপক্ষে পয়েন্ট চান মুজিব

News Desk

নারী নির্যাতনের দায়ে চাকরি হারালেন রায়ান গিগস

News Desk

Leave a Comment