মাইক টাইসন প্রকাশ করেছেন যে তিনি জেক পলের সাথে লড়াই করার আগে যৌনতার জন্য একজন স্টিকার এবং আগাছা
খেলা

মাইক টাইসন প্রকাশ করেছেন যে তিনি জেক পলের সাথে লড়াই করার আগে যৌনতার জন্য একজন স্টিকার এবং আগাছা

মাইক টাইসন পেশী যোগ করছেন, তার গতি প্রদর্শন করছেন এবং ইউটিউব তারকা-বক্সার জেক পলের বিরুদ্ধে তার 20 জুলাইয়ের লড়াইয়ের আগে যৌনতা এবং গাঁজা ছেড়ে দিচ্ছেন।

57 বছর বয়সী এই ব্যক্তি সম্প্রতি “দ্য ড্যামন এলিয়ট শো” তে হাজির হয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি দুই সপ্তাহেরও বেশি সময় ধরে ধূমপান করেননি বা যৌনতা করেননি। সাক্ষাৎকারটি কখন রেকর্ড করা হয়েছে তা স্পষ্ট নয়। তিনি ফোর্বস লাইফকে মাদক ও যৌনতা থেকে বিরত থাকার জন্য একটি ভিন্ন টাইমলাইন দিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মাইক টাইসন 28 নভেম্বর, 2020-এ লস অ্যাঞ্জেলেসের স্ট্যাপলস সেন্টারে একটি WBC ফ্রন্টলাইন বেল্ট হেভিওয়েট বক্সিং ম্যাচ চলাকালীন রয় জোন্স জুনিয়রের বিরুদ্ধে ড্র করার পরে রিং থেকে বেরিয়ে যান। (ইউএসএ টুডে স্পোর্টসের মাধ্যমে জো স্কারনেসি/হ্যান্ডআউটের ছবি)

শনিবার প্রকাশিত একটি গল্পে তিনি আউটলেটকে বলেছেন, “এই মুহূর্তে, আমি আমার জীবন শৃঙ্খলাবদ্ধভাবে কাটাচ্ছি। ছয় সপ্তাহ হয়ে গেছে যে আমি প্রচণ্ড উত্তেজনা বা সেক্স করিনি।” “আমি ছোট থেকেই এটা করিনি।

“আমি ধূমপান করতে না পারা ঘৃণা করি। কিন্তু আমি এটা করি যেভাবে আমি এটা পছন্দ করি; আমি আমার স্ত্রীর সাথে ঘুমাতে না পারাকে ঘৃণা করি, কিন্তু আমি এটা করি যেভাবে আমি এটা পছন্দ করি।”

টাইসনের কানের আকৃতির গাঁজা ভোজ্যগুলি মার্চ মাসে পলের সাথে লড়াইয়ের ঘোষণার সাথে নিউইয়র্কের ডিসপেনসারিতে আঘাত করে। তার প্রচারকারী ইউএসএ টুডেকে বলেছেন যে বক্সার লড়াইয়ের নিয়ম মেনে চলার জন্য গাঁজা ছেড়ে দিচ্ছেন কারণ টেক্সাস ডিপার্টমেন্ট অফ লাইসেন্সিং অ্যান্ড রেগুলেশন – লড়াইয়ের তত্ত্বাবধানকারী সংস্থার দ্বারা গাঁজা নিষিদ্ধ পদার্থের তালিকায় রয়েছে।

মাইক টাইসন তাকিয়ে আছে

মাইক টাইসন সৌদি আরবের রিয়াদে 2023 সালের 28 অক্টোবর বুলেভার্ড হলে টাইসন ফিউরি এবং ফ্রান্সিস এনগান্নুর মধ্যে হেভিওয়েট লড়াইয়ের আগে দেখছেন। (জাস্টিন সেটারফিল্ড/গেটি ইমেজ)

জ্যাক পল বলেছেন মাইক টাইসন ‘তাকে অবমূল্যায়ন করেন’ এবং তাকে তার ক্ষমতা বাড়ানোর জন্য চিক-ফিল-এতে ট্রাম্পের সাথে যোগ দিতে আমন্ত্রণ জানান

টাইসনের সাথে লড়াই করা শেষ ব্যক্তি রয় জোন্স জুনিয়র, প্রাক্তন হেভিওয়েট চ্যাম্পিয়ন যে রাজ্যে আছেন সে সম্পর্কে পলকে একটি সতর্কতা জারি করেছিলেন।

“প্রথমবার যখন সে আমাকে বুকে আঘাত করেছিল, তখন মনে হয়েছিল যে একটি খচ্চর আমাকে বুকে লাথি দিয়েছে,” জোন্স তার ইউটিউব শোতে শেন মোসলেকে বলেছিলেন। “যদি কেউ এরকম বুলেটে আঘাত পায়, তারা হয় বাইরে বা নিচে, বিশেষ করে ছেলেরা যারা এরকম আঘাত পেতে অভ্যস্ত নয়। ইভান্ডার হলিফিল্ড এবং লেনক্স লুইসের মতো এই ধরণের ছেলেদের সাথে, এই ছেলেরা বড় এবং পারে এটি গ্রহণ করা.”

রয় জোন্স জুনিয়র এবং মাইক টাইসন

28শে নভেম্বর, 2020-এ লস অ্যাঞ্জেলেসে স্টেপলস সেন্টারে ট্রেলার দ্বারা উপস্থাপিত মাইক টাইসন বনাম রয় জোন্স জুনিয়র লড়াইয়ের সময় রয় জোন্স জুনিয়র, বাঁদিকে এবং মাইক টাইসন তাদের ড্র উদযাপন করছেন। (ট্রিলারের জন্য জো স্কারনেসি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“কিন্তু জ্যাক পল, আমি মনে করি না সে এটা নিতে পারবে। হয়তো আমি তাকে এভাবে চিবুকে আঘাত করেছি, আমরা দেখব, কিন্তু এটা কঠিন হবে।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

Kenny Albert opens up about Rangers, Knicks evoking 1994 memories

News Desk

মেসি-নেইমার যুগলবন্দীতে পিএসজির জয়

News Desk

Basic roulette strategy guide: April 2024

News Desk

Leave a Comment