মাইক বুডেনহোলজারের চ্যাম্পিয়নশিপ পেডিগ্রি সানস  মিলিয়ন খরচ করে
খেলা

মাইক বুডেনহোলজারের চ্যাম্পিয়নশিপ পেডিগ্রি সানস $50 মিলিয়ন খরচ করে

দ্য সান মাইক বুডেনহোলজারকে দীর্ঘমেয়াদে নিয়োগ দিচ্ছে।

ফিনিক্স তার নতুন কোচকে অন্তত $50 মিলিয়ন মূল্যের একটি পাঁচ বছরের চুক্তিতে স্বাক্ষর করেছে, দ্য অ্যাথলেটিক-এর শামস চারনিয়ার মতে।

বুডেনহোলজার ফ্রাঙ্ক ভোগেলের কাছ থেকে দায়িত্ব নেন, যিনি টিম্বারওল্ভস দ্বারা এনবিএ প্লেঅফের প্রথম রাউন্ডে সানদের হতাশাজনকভাবে পরিত্যক্ত হওয়ার এক মৌসুমের পরে বহিস্কার করা হয়েছিল।

মাইক বুডেনহোলজার সানসে তাদের প্রধান কোচ হিসেবে যোগ দিচ্ছেন। এপি

চারানিয়া বলেন, দলটি সহকারী কোচ ডেভিড ফিজডেলকে সান্সের ফ্রন্ট অফিসে চাকরির প্রস্তাব দেবে বলে আশা করা হচ্ছে, তবে তিনি এই পদটি গ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে না।

বুডেনহোলজার 2021 সালে বক্সের সাথে একটি এনবিএ শিরোপা জিতে নিয়ে সানসে একটি চ্যাম্পিয়নশিপ পেডিগ্রি এনেছে।

তিনি এর আগে মিলওয়াকিতে দায়িত্ব নেওয়ার আগে 2013-18 থেকে হকসের নেতৃত্ব দিয়েছিলেন, যেখানে তিনি 46 টিরও বেশি জয় সহ বাক্সকে চারটি মৌসুমে নেতৃত্ব দিয়েছিলেন, যার মধ্যে কমপক্ষে 50টি জয় সহ চার বছর রয়েছে।

নামকেভিন ডুরান্ট অ্যান্ড দ্য সানস এই বছরের এনবিএ প্লে অফের প্রথম রাউন্ডে বাদ পড়েছেন। গেটি ইমেজ

কিন্তু বাকস গত বছর প্লে অফের প্রথম রাউন্ডে হিটের সাথে পাঁচ-গেমের সিরিজে পড়েছিল এবং মিলওয়াকি আশ্চর্যজনকভাবে বুডেনহোলজারকে সিজনের পরে বরখাস্ত করেছিল।

কিন্তু তার স্থলাভিষিক্ত, অ্যাড্রিয়ান গ্রিফিন, 30-13 রেকর্ড পোস্ট করার পরে জানুয়ারিতে হতবাকভাবে বরখাস্ত হন এবং ডক রিভারসকে তার স্থলাভিষিক্ত করা হয়।

মরসুমের দ্বিতীয়ার্ধে উত্থান-পতনের পর, বাকস এই বছর আবার প্লে অফের প্রথম রাউন্ডে পড়ে যায় যখন জিয়ানিস আন্তেটোকাউনম্পো বাছুরের চোটে বেরিয়ে যায়।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

বুডেনহোলজার এখন উত্তরাধিকার সূত্রে এমন একটি দল পেয়েছে যার মধ্যে রয়েছে কেভিন ডুরান্ট, ব্র্যাডলি বিল এবং ডেভিন বুকার, এবং যেটি 2023-2024 মৌসুমে কম পড়েছিল বলে মনে হচ্ছে।

ডুরান্ট বলেছেন যে তিনি আশা করেন আগামী মৌসুম শুরুর আগে তার দল পরিবর্তন করবে।

“আমরা যদি গত মৌসুমের দিকে তাকাই, আমরা যেভাবে খেলেছি এবং যে খেলার ধরণটি আমরা খেলতে চেয়েছিলাম তার সাথে আমরা সামঞ্জস্যপূর্ণ ছিলাম না,” ডুরান্ট সানস প্লে অফ থেকে বাদ পড়ার পর সাংবাদিকদের বলেছিলেন।

“কিন্তু আমি মনে করি খেলোয়াড়রা এই গ্রীষ্মে আরও গভীরে খনন করবে, তাদের আলাদাভাবে কী কাজ করা দরকার তা নিয়ে কাজ করবে এবং কোচরা সামঞ্জস্য করবেন কারণ আমরা কে হতে পারি সে সম্পর্কে সমস্ত মরসুমের ফিল্মে চিত্রিত জিনিস রয়েছে।”

Source link

Related posts

টম ব্র্যাডির ‘কিছুটা অনুপযুক্ত’ রোস্ট একটি লকার রুমের মতো ছিল: জুলিয়ান এডেলম্যান

News Desk

বিশাল চুক্তির সিদ্ধান্ত নেওয়ার আগে নিক্সের জালেন ব্রুনসন হাতের অস্ত্রোপচার করেন

News Desk

মেটস’ পিট আলোনসো চোটের ভয়ের একদিন পরে একটি ক্লাচ টু-হিট ডাবল সরবরাহ করে

News Desk

Leave a Comment