মাইক ব্রিনের ডাবল “ব্যাং” কলগুলি একটি বিশৃঙ্খল নিক্স-পেসারস গেম 3 এর সমাপ্তি ধারণ করেছে
খেলা

মাইক ব্রিনের ডাবল “ব্যাং” কলগুলি একটি বিশৃঙ্খল নিক্স-পেসারস গেম 3 এর সমাপ্তি ধারণ করেছে

এই পোস্ট সিজনে নিক্স অনেক কঠিন গেম খেলেছে, এবং গেম 3 এর থেকে আলাদা ছিল না।

মাইক ব্রীন, ইএসপিএন কলে, এখনই প্রস্তুত ছিল।

প্লে-বাই-প্লে ম্যান শেষ মিনিটে কিছু চিত্তাকর্ষক নাটক করেছিলেন, যার মধ্যে ছিল যখন নিক্সের জালেন ব্রুনসন এবং পেসারের অ্যান্ড্রু নেমবার্ড 3-পয়েন্টার বিনিময় করেছিলেন, যার পরবর্তীটি ইন্ডিয়ানার জয়কে সিলমোহর দিয়েছিল — এবং একটি স্বতন্ত্র “পপ” তৈরি করেছিল। “মস্তিষ্ক থেকে কল.

নিউইয়র্ক নিক্সের জালেন ব্রুনসন চতুর্থ কোয়ার্টারে ইন্ডিয়ানা পেসারের অ্যারন নেসমিথের বিপক্ষে ৩ পয়েন্ট করেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ব্রুনসন, নিক্স তিনে পিছিয়ে, ডগ ম্যাকডারমটের সাথে একের পর এক গিয়েছিলেন এবং আর্কের পিছনে থেকে 28-ফুট ব্যাকফ্লিপ নিয়েছিলেন, চতুর্থটিতে 41.1 সেকেন্ড বাকি থাকতে নিক্সকে টাই করার জন্য নেট ছাড়া আর কিছুই মারেননি। .

“ব্রুনসন, ৩য় ধাপ পিছিয়ে, ব্যাং!”

কিন্তু পরের শটটিই ব্রাইনকে আরও বেশি উত্তেজিত করেছিল।

Tyrese Haliburton পেসারদের জন্য একটি গেম-উচ্চ 35 পয়েন্ট স্কোর করেছিলেন কিন্তু 34.1 সেকেন্ড বাকি থাকতে সম্ভাব্য গেম বিজয়ীকে মিস করেন।

#2 ইন্ডিয়ানা পেসারদের অ্যান্ড্রু নেমবার্ড জালেন ব্রুনসনের উপর থ্রি-পয়েন্টার মারার পরে প্রতিক্রিয়া দেখান। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অ্যারন নেসমিথ, যদিও, আক্রমণাত্মক রিবাউন্ড পেয়েছিলেন, এবং হ্যালিবার্টনের সাথে একটি নিক্স ডাবল দল তাড়া করেছিল, তিনি এটিকে তার বাম দিকে নেমবার্ডের কাছে দিয়েছিলেন।

এমনকি যখন নেমবার্ডকে 31 ফুট থেকে গভীর শট মারতে বাধ্য করা হয়েছিল, তখনও 3-পয়েন্টার আঘাত করেছিল কারণ শট ঘড়ির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল পেসারদের ভাল জন্য নেতৃত্ব দেওয়ার জন্য।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

“হ্যালিবার্টন ডাবল-টিমড, ঘড়ির কাঁটা চার (সেকেন্ড) এ দৌড়েছিল এবং নেমবার্ডকে এটিকে লাথি দিতে হবে,” ব্রিন বলল ঘড়ির কাঁটা নিচের দিকে। “ব্যাক ড্রপ, 3-পয়েন্টার, ব্যাং! নেমবার্ড 3-এ ছিটকে পড়ে! সময় শেষ হয়ে যায়।”

মাইক ব্রিন ইএসপিএন-এর সাথে যোগাযোগ করেছে। Getty Images এর মাধ্যমে NBAE

এটি বিশুদ্ধ বিশৃঙ্খল নাও হতে পারে যেটি নিক্স প্রথম রাউন্ডের একটি বন্য গেম 2 জিততে দেখেছিল, যা দেখেছিল ব্রিন তার ক্যারিয়ারের ষষ্ঠ ডাবল কল ব্যবহার করেছিল যখন ডন্টে ডিভিনসেঞ্জো নিউ ইয়র্কের জন্য একটি 3-পয়েন্টার ছিটকেছিলেন, কিন্তু এটি একটি দুর্দান্ত ছিল গেইনব্রিজ ফিল্ডহাউসে পোস্ট-সিজন বাস্কেটবলের বিজ্ঞাপন।

Source link

Related posts

ইউএফসি তারকা রেনাটো মোইকানো আমেরিকান মূল্যবোধের প্রশংসা করেছেন, ভক্তদের অর্থনীতিবিদদের শিক্ষা পড়ার জন্য অনুরোধ করেছেন

News Desk

নেলি কোর্দা ইউএস উইমেনস ওপেন শুরু করেছেন 10 এর বিপর্যয়কর স্কোর দিয়ে

News Desk

রাজস্থানকে প্রথম হারের স্বাদ দিল গুজরাট

News Desk

Leave a Comment