মার্টিন কায়মার এক দশকের হতাশা সত্ত্বেও পাইনহার্স্টের ফিরে আসাকে উপভোগ করেন
খেলা

মার্টিন কায়মার এক দশকের হতাশা সত্ত্বেও পাইনহার্স্টের ফিরে আসাকে উপভোগ করেন

পাইনহার্স্ট, এন.সি. — যখন মার্টিন কাইমার এই সপ্তাহে 124তম ইউএস ওপেনের জন্য পাইনহার্স্টে পৌঁছেছিলেন, তখন তিনি নিজেকে অবিশ্বাসের অবস্থায় দেখতে পান।

অনেক কিছুর।

প্রথমত, তিনি বিশ্বাস করতে পারছেন না যে তিনি পাইনহার্স্ট নং 2 এ 2014 ইউএস ওপেন জিতে 10 বছর হয়ে গেছে।

মার্টিন কায়মার, যিনি পাইনহার্স্ট নং 2 এ 2014 ইউএস ওপেন জিতেছেন, এই সপ্তাহের টুর্নামেন্টের আগে একটি অনুশীলন রাউন্ডের সময় একটি টি হিট করেছেন৷ গেটি ইমেজ

দ্বিতীয়ত, তিনি বিশ্বাস করতে পারেন না যে তারপর থেকে তিনি একটিও গল্ফ টুর্নামেন্ট জিতেনি।

এবং তৃতীয়, তিনি বিশ্বাস করতে পারেন না যে গল্ফ কোর্সটি আজ কতটা কঠিন – এটি 10 ​​বছর আগের চেয়ে কিছুটা বেশি বিপজ্জনক।

2014 সালে কাইমার তার খেলা এবং গল্ফ জগতের শীর্ষে ছিলেন। তিনি সেই বসন্তে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ জিতে পাইনহার্স্টে এসেছিলেন এবং ইউ.এস. ওপেন ফিল্ড ধ্বংস করার জন্য এগিয়ে গিয়েছিলেন, একটি অত্যাশ্চর্য আটটি শটে জিতেছিলেন।

তারপরে গল্ফের সেই জাদুকরী রাউন্ডের পরে তার সাথে মজার কিছু না ঘটেছিল: দুটি প্রভাবশালী বছরে কায়মারকে স্ট্র্যাটোস্ফিয়ারের শীর্ষে নিয়ে যাওয়া বিজয়ের পরিবর্তে, 39 বছর বয়সী জার্মান মূলত সাক্ষী সুরক্ষায় অদৃশ্য হয়ে যায়।

সে এখন LIV গল্ফে খেলছে এবং আধা-অস্পষ্টতায়।

তাই এই সপ্তাহে, কায়মার তার সুবিধার জন্য প্রায় 10 বছর ধরে চলে আসা জাদুটি ব্যবহার করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছেন। একটি স্ব-বর্ণিত কুসংস্কারাচ্ছন্ন প্রকার, তিনি এতদূর এগিয়ে গেছেন যে তিনি 2014 ওপেন (হোটেল ক্যারোলিনা) যে হোটেলে ছিলেন, সেই একই হোটেলে তিনি শুধু থাকতেন না, তবে তিনি একই রুমে রয়েছেন৷

“আমি জানি না এটি সাহায্য করে কিনা,” তিনি বলেছিলেন। “আমি মনে করি এটি আঘাত করতে পারে না। যখন এটি আসে তখন আমি একটু কুসংস্কারী। আমি মনে করি, নির্বিশেষে, এটি সত্যিই একটি দুর্দান্ত সপ্তাহ হতে চলেছে।”

মার্টিন কায়মার (বাম) এবং ররি ম্যাকিলরয় বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ইউএস ওপেনের প্রস্তুতির জন্য একটি অনুশীলন রাউন্ডের সময় দ্বিতীয় টি-টি বন্ধ করে দিচ্ছেন। গেটি ইমেজ

2014 সালের বিজয় থেকে 10 বছরের টুর্নামেন্ট অব্যাহতি এই সপ্তাহে শেষ হওয়ার পর এটি সম্ভবত কায়মারের শেষ ইউএস ওপেন সাফল্য।

“শেষবার যখন আমি এখানে ছিলাম তখন আমি জিতেছিলাম,” কায়মার বলেছিলেন। “আমি জার্মানিতে থাকি, এবং এটি এমন একটি জায়গা নয় যেখানে আপনি কয়েক দিনের জন্য উড়তে পারবেন, স্পষ্টতই সেই সমস্ত ভাল স্মৃতি নিয়ে এখানে আসছেন, যখন আমি (মঙ্গলবার) খেলেছিলাম তখন মনে হয়েছিল যে আমি গতকাল চলে এসেছি।”

কখনও কখনও, স্মরণ করা একটি স্বাস্থ্যকর এবং দরকারী টুল হতে পারে। কখনও কখনও এটি একটি বিভ্রান্তি এবং একটি ক্ষতি হতে পারে. Kaymer এটা দরকারী হবে আশা করি.

সপ্তাহের শুরুতে, তার পরিচিত হোটেল রুমে আরাম করার সময়, কায়মার গল্ফ চ্যানেলে তার 2014 সালের জয়ের বিষয়ে একটি 20-মিনিটের হাইলাইট রিল দেখেছিলেন।

মার্টিন কাইমার অ্যালেক্স স্লিটজ/গেটি ইমেজ

“এটি সত্যিই প্রমাণিত হয়েছিল যে আমি 10-ফুট দূরত্ব কতটা ভাল করছিলাম,” তিনি বলেছিলেন। “আমি সত্যিই সমস্ত বড় সংখ্যাগুলি এড়িয়ে চলেছি – ডাবল বোগি, ট্রিপল বোগি – যা এখানে দ্রুত ঘটতে পারে।”

কাইমার কোন বিভ্রমের মধ্যে নেই। তিনি জানেন যে তিনি একই খেলোয়াড় নন।

“এটা স্পষ্ট যে আমার স্তরটি 10 ​​বছর আগের মতো ভাল নয়,” তিনি বলেছিলেন। “আমি প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ জিতেছি (এবং) আমি আমার খেলার সম্পূর্ণ নিয়ন্ত্রণে ছিলাম। এই মুহুর্তে, আমি খুব ভাল পথে আছি, এবং আমি মনে করি আমার মানসিকতা খুব ইতিবাচক। আমি সত্যিই চ্যালেঞ্জের জন্য অপেক্ষা করছি। “

“আপনি যদি তিন বা চার মাস আগে আমাকে এই প্রশ্নটি জিজ্ঞাসা করতেন তবে আমি এই জায়গাটি দেখে কিছুটা ভয় পেতাম তবে এখন আমি এই জায়গাটির জন্য অনেক সম্মান পেয়েছি এবং আমি মনে করি আমি এখানে ভাল করতে পারি .

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

“মহান খেলোয়াড়রা বিশ্বাস করে যে তারা কঠিন গল্ফ কোর্সে ভাল খেলতে পারে। এই সপ্তাহে, মাঠের 50% মানুষ বিশ্বাস করে না যে তারা এখানে ভাল করতে পারবে কারণ এটি একটি ভীতিকর কোর্স।”

কাইমার অন্য 50% এর মধ্যে হতে দৃঢ়প্রতিজ্ঞ, যে অংশটি এই ক্ষেত্রে বিশ্বাস করে।

তিনি স্বীকার করেছেন যে, এই সপ্তাহে তার প্রথম অনুশীলন রাউন্ডে, “আমি যখন প্রথম চার বা পাঁচটি হোল খেলেছিলাম তখন আমি আমার ক্যাডিকে বলেছিলাম: এটি কি 10 বছর আগে এত কঠিন ছিল?”

কাইমার হতাশ যে তিনি 10 বছরে জিততে পারেননি, এবং তিনি সেই সময়ের মধ্যে অনেক খেলোয়াড় তাকে অতিক্রম করেছেন এই বিষয়টি নিয়ে চিন্তা না করার চেষ্টা করেন।

“আমি মনে করি সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল আপনার নিজেকে অন্যের সাথে তুলনা করা উচিত নয়,” কেমার বলেন। “অন্যান্য খেলোয়াড়দের ভালো করছে এবং ইভেন্ট জিতেছে তা দেখা খুব সহজ, এবং আপনি সবসময় সেই পথে চলে যান: ‘যদি আমি এটি বা ওটা করতাম’।

“নিজেকে অন্যদের সাথে তুলনা করা এবং আপনি যা করতে সক্ষম তা হল ভুল উপায় কিন্তু আমাদের খেলায়, আপনি সবসময় পরের টুর্নামেন্টে থাকবেন এবং তারপরে সবাই ভুলে যাবেন তার আগের সপ্তাহ।

এই সপ্তাহে কায়মারের উদ্দেশ্য হল পাইনহার্স্ট নং 2-এ 2014-এর সম্পর্কে তিনি যা করতে পারেন তার সবকিছু মনে রাখবেন এবং এটি থেকে তিনি যা করতে পারেন তা আঁকবেন।

Source link

Related posts

প্যান্থার্স বনাম অয়েলার্স স্ট্যানলি কাপের ফাইনাল অডস, ভবিষ্যদ্বাণী: ফ্লোরিডা কনার ম্যাকডেভিডকে আঘাত করেছে

News Desk

নেইমারকে নিয়ে তার সন্তানের মায়ের আবেগী বার্তা

News Desk

রেঞ্জার্স বনাম ডেভিলস ভবিষ্যদ্বাণী: মতভেদ, বাছাই, বুধবারের জন্য NHL বাজি

News Desk

Leave a Comment