মার্লিনরা বিনামূল্যে এজেন্ট আভিসাইল গার্সিয়ার সাথে অংশ নিতে  মিলিয়নেরও বেশি খায়
খেলা

মার্লিনরা বিনামূল্যে এজেন্ট আভিসাইল গার্সিয়ার সাথে অংশ নিতে $24 মিলিয়নেরও বেশি খায়

এই সংগ্রামী মাছ সস্তা Marlins অনেক টাকা খরচ যাচ্ছে.

অ্যাসোসিয়েটেড প্রেস অনুসারে, মিয়ামি একটি চুক্তিতে মঙ্গলবার অ্যাসাইনমেন্টের জন্য বিনামূল্যে এজেন্ট অ্যাভিসাইল গার্সিয়াকে মনোনীত করেছে যার জন্য ফ্র্যাঞ্চাইজির $24,612,903 খরচ হবে।

গার্সিয়া, 32, চার বছরের তৃতীয় বছরে, $53 মিলিয়ন চুক্তি স্বাক্ষরিত যখন ডেরেক জেটার তখনও সিইও ছিলেন, কিন্তু মার্লিনসে যোগদানের পর থেকে তিনি বেসবলের সবচেয়ে খারাপ খেলোয়াড়দের একজন।

আভিসাইল গার্সিয়াকে মার্লিনস দ্বারা একটি ডিএফএ প্রদান করা হয়েছে। এপি

অন্য কোন দল তাকে দাবি করবে এবং সেই স্ফীত বেতনের উত্তরাধিকারী হওয়ার কোন সুযোগ নেই।

জেটার এবং মারলিনস 2022 মৌসুমের আগে গার্সিয়াকে এই আশা নিয়ে স্বাক্ষর করেছিলেন যে তিনি কিছু গুরুতর আঘাতের প্রয়োজনে একটি লাইনআপে জনপ্রিয়, ধারাবাহিক আক্রমণাত্মক উত্পাদন সরবরাহ করতে পারেন, কিন্তু আউটফিল্ডার পরিবর্তে ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সবচেয়ে খারাপ ফ্রি-এজেন্ট স্বাক্ষরে পরিণত হন।

সেই সময়ের একটি অ্যাসোসিয়েটেড প্রেসের গল্প উল্লেখ করেছে যে অধিগ্রহণে জেটারের “মূল ভূমিকা” ছিল।

এটা বলা নিরাপদ যে জেটার সম্ভবত এই পদক্ষেপের জন্য আর কোনো কৃতিত্ব চান না।

মিয়ামিতে পৌঁছে, গার্সিয়া অবিলম্বে উচ্চ স্তরে বেসবল খেলা বন্ধ করে দেয়।

তিনি তার প্রথম বছরে .582 OPS দিয়ে .224 হিট করেছিলেন, গত মৌসুমে .556 OPS দিয়ে .185 হিট করেছিলেন এবং মার্লিনস তার বিপর্যয়কর রান শেষ করার আগে এই বছর .634 OPS দিয়ে .240 হিট করেছিলেন।

তিনি .217/.260/.322/.582 মোট 13 হোমার এবং 49টি আরবিআই ফ্র্যাঞ্চাইজির সাথে কেটেছেন।

ডেরেক জেটার গার্সিয়ার উপর টাচডাউনে সহায়তা করেছিলেন। এপি

ওহ, এবং গার্সিয়া খুব কমই খেলেছে।

তিনি 2022 সালে মাত্র 98টি খেলায় অংশগ্রহণ করেছিলেন, তারপরে আঘাতের কারণে গত বছর মাত্র 37টি খেলায় খেলেছিলেন। তিনি এই মৌসুমে আবার চোটের কারণে 18টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে সাম্প্রতিক বাম হ্যামস্ট্রিং স্ট্রেন রয়েছে।

একটি অ্যাসোসিয়েটেড প্রেস রিপোর্ট অনুসারে মার্লিনস ভক্তরা গার্সিয়াকে বকা দিতে শুরু করেছে।

মার্লিনস ম্যানেজার স্কিপ শুমেকার বলেছেন, “আমি এখানে আসার পর থেকে, আভি আমার কাছে সত্যিই দুর্দান্ত ছিল।” “ভালো সতীর্থ। দুর্ভাগ্যবশত, তার অনেক ইনজুরি ছিল। সে যতটা খেলেছে তার চেয়ে বেশি আইএল-এ ছিল।”

গার্সিয়া মোটামুটি নিশ্চিত যে তাকে মুক্তি দেওয়া হবে এবং তারপর দলগুলি সিদ্ধান্ত নিতে পারে যে তাকে অভিজ্ঞের সর্বনিম্ন $740,000 এর জন্য সাইন করা হবে কিনা।

তার ক্যারিয়ারের জন্য, গার্সিয়া একজন .263 হিটার এবং একটি .733 OPS এবং একটি 2017 অল-স্টার নির্বাচন হোয়াইট সোক্সের সাথে।

মার্লিন্সের হয়ে গার্সিয়া ১৩ ব্যাটার আউট করেন। এপি

মারলিন্সের (21-40) বেসবলে বুধবার প্রবেশের দ্বিতীয়-নিকৃষ্ট রেকর্ড রয়েছে এবং শীর্ষ বাণিজ্য প্রার্থী হিসাবে স্টার্টার জেসুস লুজার্ডো সহ তাদের তালিকা পুনর্নির্মাণে সক্রিয় হতে পারে।

Source link

Related posts

এন্ডারসনকে হটিয়ে শীর্ষে অশ্বিন

News Desk

এনএল ইস্টের ভবিষ্যদ্বাণী, প্রতিকূলতা: রোনাল্ড অ্যাকুনা জুনিয়রের সিজন-এন্ডিং ইনজুরি ব্রেভসের ভবিষ্যত বাজিকে চূর্ণ করে দেয়

News Desk

টাইগার বোলারদের দৃঢ়তায় চাপা পড়ে যায় শ্রীলঙ্কার বিশাল লিড

News Desk

Leave a Comment