মালিক জন ফিশার অ্যারন বিচারকের রেফারেন্স দিয়ে একটি নৃশংস সংবাদ সম্মেলন আরও খারাপ করে তোলে
খেলা

মালিক জন ফিশার অ্যারন বিচারকের রেফারেন্স দিয়ে একটি নৃশংস সংবাদ সম্মেলন আরও খারাপ করে তোলে

অ্যাথলেটিক্সের মালিক জন ফিশার স্যাক্রামেন্টো বেসবল ভক্তদের জন্য অপেক্ষা করতে পারেন না যেন ইয়াঙ্কিস তারকা অ্যারন জাজের মতো খেলোয়াড়রা পরের বছর থেকে শুরু হওয়া A-এর নতুন অস্থায়ী বাড়িতে হোম রান হিট করে।

ট্রিপল-এ স্যাক্রামেন্টো রিভার ক্যাটস-এর বাড়ি, সাটার হেলথ পার্কে একটি সংবাদ সম্মেলনে কথা বলার সময় ফিশার বিস্তৃতভাবে হাসতে পারলেন না, যা তিনি অস্থায়ীভাবে এমএলবি-তে শীঘ্রই হতে যাওয়া “সবচেয়ে অন্তরঙ্গ” পার্ক হিসাবে বর্ণনা করেছিলেন। 2025 সালে সেখানে খেলা শুরু হয়।

বৃহস্পতিবার A’রা ঘোষণা করেছে যে তারা 2025-27 মৌসুমের জন্য স্যাক্রামেন্টোর জন্য ওকল্যান্ড ছেড়ে যাবে, যা 2024কে বে এরিয়াতে ক্লাবের চূড়ান্ত মৌসুমে পরিণত করবে।

লাস ভেগাসে তাদের নতুন বাড়ির নির্মাণ অব্যাহত থাকলে 2028 সালের জন্য স্যাক্রামেন্টোতে যোগ দেওয়ার বিকল্পও রয়েছে দলটির।

পরের মরসুমে স্যাক্রামেন্টোতে ভক্তদের আনার জন্য একটি বিক্রয় প্রচারণার অংশ হিসাবে, তিনি বিরোধী খেলোয়াড়দের — এবং শেষ পর্যন্ত, অ্যাথলেটিক্স খেলোয়াড়দের — মাঠের বাইরে দৌড়ানোর একটি নাটকীয় ছবি আঁকেন।

ফিশার ঘোষণা করেছেন যে তার দল এই মরসুমের পরে ওকল্যান্ড ছেড়ে যাবে এবং বৃহস্পতিবার লিটল লিগ পার্কে অস্থায়ীভাবে খেলবে। এপি

“আমরা এই সুন্দর স্টেডিয়ামে আগামী তিন বছর খেলতে পেরে উত্তেজিত,” ফিশার বলেছেন। “তবে বেসবলের সেরা কিছু খেলোয়াড়কে দেখতে পারা, সেটা অ্যাথলেটিক্স হোক বা অ্যারন জজ এবং অন্যরা হোম রান হিট করুক, এই খুব ঘনিষ্ঠ স্টেডিয়াম থেকে, যা পরবর্তী মেজর লিগ বেসবলের সবথেকে অন্তরঙ্গ স্টেডিয়াম। তিন বছর.”

যদিও কেউ বুঝতে পারে যে একটি MLB ফ্র্যাঞ্চাইজি হোস্ট করার উত্তেজনার অর্থ বর্তমান দলের খেলোয়াড়দের আপগ্রেড করা, এমনকি কিংসের মালিক বিবেক রানাদিভ, যিনি রিভার ক্যাটসের মালিক, স্যাক্রামেন্টোতে অ্যাথলেটিক্সের কথা বলার সময় প্রতিপক্ষ দলের তারকাদের নাম বাদ দিয়েছিলেন।

“শুধু কল্পনা করুন যে আপনি নিম্ন বেঞ্চে যাচ্ছেন। দ্বিতীয় বেসে আপনার (রানারদের ইনফিল্ডার) জ্যাক গেলফ থাকবেন। আপনি দেখতে যাচ্ছেন (শোহেই) ওহতানি, আপনি দেখতে যাচ্ছেন অ্যারন বিচারক একটি আঘাত করেছেন। সেখানে বাড়ি চলে যায়,” সংবাদ সম্মেলনে তিনি বলেন।

A এর মালিক জন ফিশার সাটার হেলথ পার্ককে MLB এর “সবচেয়ে অন্তরঙ্গ” স্টেডিয়াম হিসাবে বর্ণনা করেছেন। এপি

লাস ভেগাসে A’র পদক্ষেপটি নভেম্বরে MLB মালিকদের দ্বারা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়েছিল, যা দলটিকে উপসাগরীয় অঞ্চলে রাখার জন্য ওকল্যান্ডের দীর্ঘ-চলমান বিডের চূড়ান্ত আঘাত ছিল।

সিন সিটিতে তাদের পরিকল্পিত স্থানান্তর না হওয়া পর্যন্ত অকল্যান্ড কলিজিয়ামে রাখার জন্য শহরের পক্ষ থেকে একাধিক প্রস্তাবের পরে অকল্যান্ডে A’-কে রাখার আলোচনা ব্যর্থ হয়।

ইএসপিএন জানিয়েছে, ওকল্যান্ডের কর্মকর্তাদের দলের সভাপতি ডেভ কাভাল স্যাক্রামেন্টোতে যাওয়ার ক্লাবের অভিপ্রায়ের PT বৃহস্পতিবার সকাল 7:36 টায় অবহিত করেছিলেন।

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের অ্যারন বিচারক (99) 3 এপ্রিল, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে চতুর্থ ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে দুই রানের হোম রানে আঘাত করার পর প্রতিক্রিয়া জানিয়েছেন৷ রব শুমাখার/দ্য রিপাবলিক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

ফিশার, যিনি ফ্যানবেস দ্বারা ধারাবাহিকভাবে সমালোচিত হয়েছেন, ইএসপিএন অনুসারে 19 এপ্রিল, 2023 সাল থেকে ওকল্যান্ড কলিজিয়ামে একটি এ-এর খেলায় অংশ নেননি এবং বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছ থেকে প্রশ্ন নেননি।

Source link

Related posts

Bryson DeChambeau আশা করে যে একটি “হতাশাজনক” PGA চ্যাম্পিয়নশিপে কাছাকাছি মিস ভবিষ্যতে মহান সাফল্যের দিকে নিয়ে যাবে

News Desk

ইয়াঙ্কিস এক্সিকিউটিভ মাইকেল টোসিয়ানির স্ত্রীকে তার দুঃখজনক মৃত্যুর পর সম্মান জানায়

News Desk

মেটস খুব কমই আঘাত করা এড়াতে পারে কারণ ব্রেভস এবং ম্যাক্স ফ্রাইড একটি হালকা লাইনআপে আধিপত্য করে

News Desk

Leave a Comment