মালিক নেব্রেসের প্রথম কোচিং ইমপ্রেশনের পর রুকি  মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছে
খেলা

মালিক নেব্রেসের প্রথম কোচিং ইমপ্রেশনের পর রুকি $29 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছে

এটি তার এনএফএল ক্যারিয়ারে প্রথম নির্দেশাবলীর মধ্যে একটি ছিল এবং মালিক নাবার্স কেবল এটি গ্রহণ করেননি এবং এগিয়ে যান।

“এটা কঠিন,” তিনি বলেন.

রুকি মিনিক্যাম্পের প্রথম দিনে কি কঠিন হতে পারে?

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ নং 9 ওয়াইড রিসিভার মালিক নাবার্স নিউ ইয়র্ক জায়েন্টস রুকি মিনিক্যাম্প চলাকালীন অনুশীলন চালাচ্ছেন। গেটি ইমেজ

ঠিক আছে, জায়ান্টসের ওয়াইড রিসিভার কোচ মাইক গ্রো, শুক্রবার 75 মিনিটের অনুশীলনে নাবার্সকে বলেছিলেন যে তিনি “সবকিছুতে জড়িত হবেন না”।

“আর আমি তাকে বললাম কেন?” নাবার্স ড.

“সেই প্রতিযোগিতা সবসময় আমার মধ্যে বেরিয়ে আসবে,” তিনি ব্যাখ্যা করেছিলেন।

না, নাবার্সরা 7-অন-7 অন-কোর্ট ড্রিলসে রুট চালাতে সক্ষম হয়নি, কারণ কোচ ব্রায়ান ডাবল ট্রায়াল ভিত্তিতে ক্যাম্পে অংশগ্রহণকারী খেলোয়াড়দের মধ্যে নিজেকে সীমাবদ্ধ রেখেছেন।

Nabers যা করেছিলেন তা হল কিছু পজিশনাল ওয়ার্কআউটে যোগদান করা এবং বেশিরভাগ ক্ষেত্রেই তিনি যে এনএফএলে প্রবেশ করেছিলেন তার নতুন বিশ্ব সম্পর্কে তিনি যা করতে পারেন তা দেখেন, শিখতেন এবং শোষণ করতে পারেন।

ওয়াইড রিসিভার মালিক নাবার্স এনএফএল-এর রুকি মিনিক্যাম্পের সময় একটি সংবাদ সম্মেলনে কথা বলছেন। এপি

“পরাবাস্তব,” নাবার্স বলল। “আমাকে নিজেকে বলতে হবে, কঠোর পরিশ্রম করতে হবে, তোমার সব স্বপ্ন সত্যি হয়েছে কিন্তু এখনই সময় সব থেকে এগিয়ে যাওয়ার, সব শেষ।”

হ্যাঁ, নাবার্স সেই পিষে ফেলতে পারে যা তাকে লুইসিয়ানায় শৈশব থেকে নিয়ে গিয়েছিল যা LSU-তে একটি ব্যতিক্রমী ক্যারিয়ারে পরিণত হয়েছিল জায়ান্টদের এত ভালোভাবে পছন্দ করার জন্য যে তারা তাকে 2024 NFL ড্রাফ্টে সামগ্রিকভাবে 6 নম্বর বাছাই করেছে।

তিনি এটি তৈরি করেছেন।

যাইহোক, Nabers এর প্রথম ধারণা হল যে তিনি এর কোনটির জন্য প্রস্তুত নন।

বিগ ব্লুর সাথে পর্দার আড়ালে যান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন পল শোয়ার্টজের ইনসাইড দ্য জায়ান্টসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ নং 9 ওয়াইড রিসিভার মালিক নাবার্স নিউ ইয়র্ক জায়েন্টস রুকি মিনিক্যাম্প চলাকালীন অনুশীলন চালাচ্ছেন। গেটি ইমেজ

তিনি তার জীবনে যা কিছু ঘটছে তার প্রশংসা করছেন বলে মনে হচ্ছে, স্টারডমের জন্য আকাঙ্ক্ষিত একজন হাই-প্রোফাইল বাছাইয়ের মতো কম দেখায় এবং 20 বছর বয়সী একজনের মতো যিনি বোঝেন এখানে পেতে কী লাগে এবং এখানে শ্রেষ্ঠত্ব অর্জন করতে কী লাগবে।

মাঠে নামার আগে, নাবার্স জায়ান্টস ফ্যাসিলিটির উপরে উঠে যান এবং তার প্রথম এনএফএল চুক্তিতে স্বাক্ষর করেন, চার বছরের চুক্তির মূল্য $29.2 মিলিয়ন হবে, যার মধ্যে $18.1 মিলিয়ন সাইনিং বোনাস রয়েছে।

মুহূর্তের বিশালতা তার উপর হারিয়ে যায়নি।

“যখন আমি সেই কাগজে আমার নাম লিখেছিলাম, আমি একটু কেঁপে উঠেছিলাম এবং আবেগপ্রবণ বোধ করছিলাম,” তিনি বলেছিলেন। “মিশন এখনও শেষ হয়নি, কিন্তু আমার জীবনের আরেকটি পর্ব শেষ হয়েছে, আমার জীবনের এই অংশে পৌঁছানো এবং আমার যাত্রা, সেই মুহূর্তে পিঠে চাপ দেওয়ার মতো ছিল।

নাবার্স গত সপ্তাহে বলেছিলেন যে তিনি তার মা, টনিয়ার জন্য একটি বাড়ি কেনার বিষয়টি চূড়ান্ত করেছেন, তার প্রথম বাড়ি, তিনি বলেছিলেন।

“এটি সম্ভবত আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস ছিল, তার নিজের বাড়ি থাকা, স্বাচ্ছন্দ্য বোধ করা এবং বিল পরিশোধের বিষয়ে চিন্তা করতে হবে না, এবং তার ছোট ছেলে তার জন্য এটি করেছে তা জানা,” নাবার্স বলেছিলেন।

“আমি একজন মজার মানুষ, আশেপাশে থাকা একজন ভালো মানুষ, একজন ফুটবল খেলার মতো, এটি এমন একটি জিনিস যা আমার জীবন বাঁচিয়েছিল তাই আমি এটিকে গুরুত্ব সহকারে নিই,” নাবার্স বলেছেন, এটি কেমন তা বর্ণনা করে।

ফুটবল কি তার জীবন বাঁচিয়েছে?

“এটি একমাত্র জিনিস যা আমি অনুভব করেছি যে আমি আমার জীবন দিয়ে করতে পারি,” তিনি ব্যাখ্যা করেছিলেন। “এটাই একটা জিনিস যা আমার মনে হয়েছিল, যখন আমি ভবিষ্যতে কী করতে চাই তা দেখেছিলাম, সেটাই ছিল আমার পরিকল্পনা ছিল। তাই এটি আমার জীবন এবং আমার পরিবারের জীবন বাঁচিয়েছিল। ফুটবল আমার মাকে ভিতরে রেখেছিল। একটি বাড়ি যা সে চেয়েছিল এটি আমার জীবন চিরতরে বদলে দিয়েছে।”

জায়ান্টরা নাবার্সের প্রতিভা এবং দক্ষতার প্রতি আকৃষ্ট হয়েছিল একটি আক্রমণাত্মক অস্ত্র হিসাবে যে কোনও প্রতিরক্ষা প্রসারিত করতে সক্ষম।

খসড়া প্রক্রিয়ার শুরুতে তারা তাকে আরও ভালোভাবে চিনতে পেরেছিল, ইন্ডিয়ানাপোলিসের স্কাউটিং কমপ্লেক্সে তার সাথে সাক্ষাত করে এবং নাবার্স তাকে কতটা স্বস্তি বোধ করেছিল তা দেখে প্রভাবিত হয়েছিল।

“তিনি একজন ভালো লোক,” ডাবল বলেছেন। “আমি ভাবতে চাই যে আমরা বোর্ডরুমে মজা করছি কিন্তু আমাদের কাজ আছে এবং তাকে আমাদের সিস্টেমকে যত তাড়াতাড়ি সম্ভব ফিরিয়ে আনতে হবে।

ষষ্ঠ সামগ্রিক বাছাইয়ের সাথে নিউইয়র্ক জায়ান্টস দ্বারা নির্বাচিত হওয়ার পরে মালিক নাবার্স দাঁড়িয়ে আছেন। এপি

“পরিপক্ক যুবক। যখন তাকে খসড়া করা হয়েছিল এবং এখনকার মধ্যে আমরা কিছু ভাল কথোপকথন করেছি, কিছু ভাল জুম এবং আমরা কীভাবে কাজ করি তার একটি ভূমিকা এবং আমাদের কিছু পরিভাষা। তাকে পেয়ে খুশি। প্রতিযোগী লোক। আমি অপেক্ষায় আছি তার সাথে কাজ করতে।”

নাবার্স তার প্রথম অনুশীলনে এটি ধরার জন্য তার শরীরকে প্রসারিত করেছিল কিন্তু এটি তার কাছে গুরুত্বপূর্ণ বিষয়গুলির বিষয়ে ছিল না।

জায়ান্টরা আশা করে যে সেই শোষণগুলি অনুসরণ করা হবে, একবার সিস্টেমটি শিখে গেলে এবং অভিজ্ঞরা এই বসন্তের পরে এবং এই গ্রীষ্মে প্রশিক্ষণ শিবিরে একত্রিত হবে।

“এই মুহূর্তে, এটা শুধু প্লেবুক শিখছে, আমার সতীর্থদের সাথে আলাপচারিতা করছে, এখানে রকিদের সাথে ইন্টারঅ্যাক্ট করছে,” নাবার্স বলেছেন। তারা শিখতে চেষ্টা করে কিভাবে একটি দৈত্য হতে হয়, তাদের সমস্ত নির্দেশাবলী এবং নিয়ম অনুসরণ করে। দিনের শেষে পেশাদার হওয়া।

Source link

Related posts

সেঞ্চুরির চেয়ে দলের জয় গুরুত্বপূর্ণ: দেবদূত পাডিকাল

News Desk

অ্যারন রজার্স কি অবসর নিয়েছেন? প্যাকার্স কোয়ার্টারব্যাকের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে সর্বশেষ গুজব

News Desk

নিক্সের প্রিগেম রিচুয়ালে তার স্থানের জন্য জালেন ব্রুনসনের উদ্বেগের অভাব হল কেন তিনি নিখুঁত ফ্র্যাঞ্চাইজি নেতা তার আরেকটি অনুস্মারক

News Desk

Leave a Comment