মাস্টার্স ডিনার পার্টি হোস্ট করার সময় এলআইভির নাটক দেখে জন রহম স্পষ্টতই বিরক্ত
খেলা

মাস্টার্স ডিনার পার্টি হোস্ট করার সময় এলআইভির নাটক দেখে জন রহম স্পষ্টতই বিরক্ত

এটা অন্য কোন মত একটি মাস্টার এর প্রতিরক্ষা.

জন রহম মঙ্গলবার রাতে অগাস্টাতে ঐতিহ্যবাহী চ্যাম্পিয়নস ডিনারের আয়োজন করেছিলেন, একটি ছবিতে অতীতের বিজয়ীদের ইভেন্টে হাসতে দেখা যাচ্ছে।

এর আগে মঙ্গলবার, রহম একটি প্রেস কনফারেন্স করেছিলেন যেখানে তিনি এক বছর আগে সবুজ জ্যাকেট জেতার কথা বলেছিলেন এবং এলআইভি গল্ফে চলে যাওয়ার তার বিভক্ত সিদ্ধান্ত সম্পর্কেও বলেছিলেন।

রহম তার ডিনার পরিকল্পনা নিয়ে আলোচনা করতে বেশি আগ্রহী বলে মনে হয়েছিল — যার মধ্যে রয়েছে একটি বাস্ক-অনুপ্রাণিত মেনু যার একটি প্রধান কোর্স ছিল রিবেয়ে স্টেক বা রোদাবালো আল পিল-পিল (মাছের থালা) — LIV-তে তার 500 মিলিয়ন ডলারের আত্মত্যাগের ফলাফলের চেয়ে প্রেস কনফারেন্সে।

জন রহম 9 এপ্রিল, 2024-এ দ্য মাস্টারসনে চ্যাম্পিয়নস ডিনারের আয়োজন করেছিলেন। মাস্টার/এক্স

রহম বলেন, “আমি যাদের সাথে কথা বলেছি তাদের প্রত্যেকেরই মেনুটি নিয়ে খুব উত্তেজিত মনে হয়েছে, যা কিছু হলে আমার উপর আরও চাপ সৃষ্টি করেছে, যদিও আমি রান্না করি না। “সুতরাং, আমি অবশ্যই কিছুটা নার্ভাস। আপনি যে রুমে থাকবেন এবং সেই দলের খেলোয়াড়দের সাথে দাঁড়িয়ে কথা বলতে হবে সে সম্পর্কে চিন্তা করা খুব কঠিন। এটি মূলত গেমের সমস্ত জীবন্ত কিংবদন্তি, সক্রিয় এবং নিষ্ক্রিয় … যে হিসাবে মহান, এটি একটি অংশ হওয়া উত্তেজনাপূর্ণ.

রহম, যিনি প্রায়শই সামাজিক ছিলেন এবং মিডিয়ার সাথে যোগাযোগ করতেন, কখনও কখনও এলআইভি গল্ফের ক্ষেত্রে তার উত্তরগুলি সংক্ষিপ্ত ছিলেন।

চ্যানেলে সিবিএস স্পোর্টসের কাইল পোর্টার উল্লেখ করেছেন, “রহম সম্পূর্ণ LIV বিষয় নিয়ে স্পষ্টতই বিরক্ত”

রামের সাথে ভরা প্রশ্নগুলির মধ্যে ছিল যে তিনি ভেবেছিলেন ভক্তরা তাকে এই সপ্তাহে একজন মাস্টার্স চ্যাম্পিয়ন বা একজন LIV খেলোয়াড় হিসাবে আরও বেশি দেখেছেন কিনা।

“উভয়,” রাম উত্তর দিল।

এখন পর্যন্ত তার সপ্তাহ কেমন হয়েছে তার উপর ভিত্তি করে তাকে আরও মন্তব্যের জন্য চাপ দেওয়া হয়েছিল।

জন রহম তার মাস্টার্স প্রেস কনফারেন্সের সময়। মাস্টার/এক্স

রহম বলেন, “আমি এখন পর্যন্ত মাস্টার্স চ্যাম্পিয়ন হিসেবে যা অভিজ্ঞতা করেছি তা থেকে।

ডিসেম্বরে রহমের দলত্যাগ খেলাটিকে হতবাক করে দেয় এবং অনেকের কাছে ইঙ্গিত দেয় যে পিজিএ ট্যুর এবং এলআইভি শীঘ্রই জুনে চুক্তির জন্য একটি কাঠামোতে সম্মত হওয়ার পরে একীভূত হবে।

যাইহোক, পিজিএ ট্যুর কমিশনার জে মোনাহান এবং টাইগার উডস সহ পিজিএ ট্যুর প্লেয়ার্স বোর্ড অফ ডিরেক্টরস-এর সদস্যরা সম্প্রতি ইয়াসির আল রুমাইয়ানের সাথে দেখা করার কারণে অগ্রগতি সম্পর্কে বিশদ বিবরণ খুব কম।

আল-রুমাইয়ান হলেন পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের গভর্নর, সৌদি সরকারের আর্থিক শাখা যেটি এলআইভিকে অর্থায়ন করে।

গলফ চ্যানেলের বিশ্লেষক নোটা বেগে III মঙ্গলবার বলেছেন, “আমি সেখানে প্রেস কনফারেন্সে যা শুনেছি তা হল যে কেউ নিজেদেরকে বোঝানোর চেষ্টা করছে যে তারা LIV-তে যাওয়ার সিদ্ধান্তটি ন্যায্য।

মাস্টার্স ট্রেনিং রাউন্ডের সময় জন রহম যখন তার শিরোনাম রক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। গেটি ইমেজ

“এটা অবশ্যই তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে আছে। আমি মনে করি না সে এতটা প্রস্তুত হবে। আপনাকে এই স্তরের খেলোয়াড়দের জন্য প্রয়োজনীয় সবচেয়ে চাহিদাপূর্ণ কাজগুলির মধ্যে একটিতে সর্বোচ্চ বুদ্ধিমত্তায় পাওয়া সেরা খেলোয়াড়দের বিরুদ্ধে খেলতে হবে। এই নির্দিষ্ট জায়গায়। আমি মনে করি না যে গলফ টিম পর্যায়ে বিচার করা হবে যদি না আপনি রাইডার কাপ বা প্রেসিডেন্স কাপে না থাকেন। নিজেকে বোঝানোর চেষ্টা করা যে আপনি এর থেকে কিছু পাচ্ছেন (কী ) এই গেমটি, আপনার ব্যক্তিগত শক্তি এবং কঠিনতম পরিস্থিতিতে পারফর্ম করার ক্ষমতা সম্পর্কে আমরা খুব দ্রুত খুঁজে বের করব যদি জন রহম কাজটি করতে পারে।

রহম, যিনি এক বছর আগে ফাইনাল রাউন্ডে ব্রুকস কোয়েপকাকে চার শটে জয়ের জন্য বিস্ফোরিত করেছিলেন, বৃহস্পতিবার সকাল 10:30 টায় ম্যাথু ফিটজপ্যাট্রিক এবং নিক ডানল্যাপের সাথে শুরু হয়েছিল৷

Source link

Related posts

মেসি সত্যিকারের ফুটবল নেতা: স্কালোনি 

News Desk

ইউকনের ড্যান হার্লি লেকারদের কোচিং চাকরি প্রত্যাখ্যান করার সিদ্ধান্ত ব্যাখ্যা করেছেন: ‘আমি ইতিমধ্যেই লিভারেজ পেয়েছি’

News Desk

সাবরিনা আইওনেস্কু একটি উত্সাহী তরুণ ভক্তকে একটি মর্মান্তিক মুহূর্তে মাঠে আমন্ত্রণ জানিয়েছেন

News Desk

Leave a Comment