মাস্টার্স নেতা স্কটি শেফলার প্রকাশ করেন যে তার একটি পরিকল্পনা আছে যদি তার স্ত্রী প্রসবের দিকে যায়
খেলা

মাস্টার্স নেতা স্কটি শেফলার প্রকাশ করেন যে তার একটি পরিকল্পনা আছে যদি তার স্ত্রী প্রসবের দিকে যায়

Scottie Scheffler তার দ্বিতীয় মাস্টার্স জয়ের জন্য উন্মুখ হয়ে রবিবার প্রবেশ করেছে, কিন্তু প্রশ্নটি হবে না যে তিনি এটি করতে পারবেন কি না, এটি হবে যে তিনি এটি করতে সেখানে থাকবেন কিনা।

শেফলারের স্ত্রী, মেরেডিথ, চূড়ান্ত রাউন্ড শুরু হওয়ার আগে প্রসববেদনায় যেতে পারে। এই ক্ষেত্রে, শেফলার প্রতিজ্ঞা করেছিলেন যে যদি তিনি প্রসবের দিকে যান তবে তিনি মাস্টার্স থেকে প্রত্যাহার করবেন। এটি 2:35 PM ET এ শুরু হওয়ার কথা।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

13 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের তৃতীয় রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার 11 তম টি থেকে তার শট খেলছেন। (জেমি স্কয়ার/গেটি ইমেজ)

“আমার কাছে অবশ্যই খুব দ্রুত বাড়ি যাওয়ার একটি উপায় আছে। আমাদের এখানে এমন একজন আছে যে তার সেল ফোন অ্যাক্সেস করতে পারে, যদি এটি ঠিক থাকে,” তিনি বলেছিলেন। “এবং হ্যাঁ, আমি যখনই প্রয়োজন তখন বাড়িতে আসতে পারব।”

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি মনে করেন যে তিনি তাকে কল করবেন, শেফলার হেসে উত্তর দিয়েছিলেন: “সেই তাকে কল করবে।”

শেফলার এবং স্যাম বার্নস টুর্নামেন্টের আগে শিশুর জন্য তাদের পরিকল্পনা প্রকাশ করেছিলেন। কিন্তু চূড়ান্ত রাউন্ডে প্রবেশ করে, কলিন মোরিকাওয়ার ওপরে শেইফলার এক শটে এগিয়ে ছিলেন।

টাইগার উডস তার সবচেয়ে খারাপ মাস্টার্স স্কোর করেছেন এবং প্রতিযোগিতা থেকে বাদ পড়েছেন

Scotty Scheffler তার টুপি টিপস

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার (এল) এবং ডেনমার্কের নিকোলাজ হাউগার্ড 13 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের তৃতীয় রাউন্ডের সময় তাদের রাউন্ড শেষ করার পরে 18 তম সবুজের সাথে হাত মেলাচ্ছেন৷ (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

তাকে 2022 মাস্টার্সের ফাইনাল রাউন্ডে যাওয়ার তুলনায় রবিবারে যাওয়ার অনুভূতি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, সে সময় ক্যামেরন স্মিথের উপরে তিন-শটের লিড ছিল এবং ররি ম্যাকিলরয়ের উপরে তিন-শট লিড নিয়ে টুর্নামেন্ট শেষ করেছিলেন।

এই বছর একটু ভিন্ন ছিল, Scheffler বলেন.

“রবিবার কাছে আসার সাথে সাথে (2022 সালে), মেরেডিথ এবং আমি সেই সময়ে যা ঘটছিল তা নিয়ে কিছুটা আবেগপ্রবণ ছিলাম, কারণ আমাদের জীবন খুব দ্রুত গতিতে পরিবর্তিত হচ্ছিল,” তিনি বলেছিলেন। “এখন আমি মনে করি আমরা আমাদের জীবনে আরও স্থির হয়ে গেছি, এবং এখন সবচেয়ে উত্তেজনাপূর্ণ জিনিসটি মাস্টার্স জেতা নয়, এটি খুব শীঘ্রই শিশুটি আসছে। জিনিসগুলি এখন অনেক আলাদা, এবং আমার মনে হচ্ছে আমরা দুজনেই পরিপক্ক হয়েছি।”

Scotty Scheffler তার টুপি টিপস

13 এপ্রিল, 2024, শনিবার, অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে মাস্টার্স গল্ফ টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের সময় 18 তম গর্তে স্কটি শেফলার একটি বার্ডির পরে উদযাপন করছেন৷ (এপি ছবি/অ্যাশলে ল্যান্ডিস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“কিন্তু আমি মনে করি যে কয়েক বছর আগে রবিবার সকালে আমরা যে অনুভূতিগুলি পেয়েছিলাম তার অনেকগুলি ছিল আমাদের জীবন কত দ্রুত পরিবর্তন হচ্ছে, এবং এটি আরও ছিল, ‘আমরা কি এই ধরণের জিনিসের জন্য প্রস্তুত?'” হ্যাঁ, এবং তখনই লি মাইর সেই সুন্দর বক্তৃতা দিয়েছিলেন, এবং দেখো আমরা এখানে আছি।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

নেইমারকে প্রশংসায় ভাসালেন পেলে

News Desk

ফ্যান্টাসি বেসবল: কম বাইআউট মূল্যের সাথে সঠিক প্রার্থীদের সন্ধান করা আপনার দলকে উন্নত করতে পারে

News Desk

স্কটি শেফলার চার্জ কমানোর বিষয়ে কথা বলেছেন

News Desk

Leave a Comment