মাস্টার্স 2024 ভবিষ্যদ্বাণী, বাছাই: অগাস্টাতে সেরা লং রেঞ্জ পিজিএ বেট
খেলা

মাস্টার্স 2024 ভবিষ্যদ্বাণী, বাছাই: অগাস্টাতে সেরা লং রেঞ্জ পিজিএ বেট

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

সাধারণত, মাস্টার্স জেতা বড় নাম।

Jon Rahm, Scottie Scheffler, Hideki Matsuyama, Dustin Johnson, এবং Tiger Woods গত পাঁচটি গ্রিন জ্যাকেট জিতেছে, তাই অগাস্টাতে একজন সত্যিকারের বিপর্যস্ত বিজয়ীকে আমরা দেখতে পেয়েছি।

2016 সালে ড্যানি উইলেট অবশ্যই একটি চমক ছিল, কিন্তু প্রথম রাউন্ডে বেটিং 66/1-এ নেমে গিয়েছিল এবং প্যাট্রিক রিড 2011 সালে গ্রিন জ্যাকেট নেওয়ার সময় যোগ্যতা অর্জন করেছিলেন।

যদিও এটি অনেক আগে ছিল, এটি একটি প্রসারিত অংশের অংশ যেখানে আমরা অগাস্টাতে অন্ধকার ঘোড়াগুলিকে নিয়মিত জয়ী হতে দেখেছি।

জ্যাক জনসন, ট্রেভর ইমেলম্যান এবং অ্যাঞ্জেল ক্যাব্রেরা যথাক্রমে 2007, 2008 এবং 2009 সালে জিতেছিলেন এবং 1/100 এর চেয়ে বেশি সময় ধরে মতভেদ ছিল।

এটি সত্যিই আশ্চর্যজনক হবে যদি একটি তিন-অঙ্কের লম্বা শট মাঠকে বিপর্যস্ত করতে পারে, কিন্তু অগাস্টা ন্যাশনাল এমন একটি জায়গা যেখানে যাদুকর জিনিসগুলি ঘটতে পারে, এবং এটি গল্ফের দীর্ঘ শটের বছর, তাই এই সপ্তাহে কেন কয়েকটি ডার্ট নিক্ষেপ করবেন না ?

Sungjae Im মার্চ মাসে রক বটম হিট, কিন্তু মাস্টার্স আগে উচ্চ মূল্যে উচ্চ নেতৃত্ব হতে পারে. গেটি ইমেজ

মাস্টারদের জন্য সেরা দীর্ঘ বাজি

সুংজাই ইম (1/125, সিজার)

এটি সুংজাই ইমের জন্য একটি কঠিন বছর ছিল, এবং মার্চের শেষে ভালস্পার চ্যাম্পিয়নশিপে তার 10-এর বেশি উপস্থিতি 26 বছর বয়সী এই ব্যক্তির জন্য একটি পরীক্ষামূলক মুহূর্ত ছিল বলে মনে হচ্ছে।

এবং এই ধরনের পারফরম্যান্সের সাথে একজন খেলোয়াড়কে সমর্থন করা কখনই মজার নয়, আপনি যখন এই মূল্যে সিলিং সহ একজন খেলোয়াড় পান তখন সূত্রটি কিছুটা পরিবর্তিত হয়।

আপনি যখন অগাস্টা ন্যাশনাল এ এম এর ইতিহাস বিবেচনা করেন তখন এটি অবশ্যই আরও যুক্তিযুক্ত হয়ে ওঠে।

দক্ষিণ কোরিয়ান চারবার মাস্টার্স খেলেছে এবং ইতিমধ্যেই তার কৃতিত্বের জন্য দুটি রানার আপ শেষ হয়েছে, একটি T8 এবং একটি T16।

হয়তো এখানেই Sungjae আবার ট্র্যাকে ফিরে আসে।

সার্জিও গার্সিয়া (150/1, ফ্যানডুয়েল)

প্রতিটি মাস্টার্স টুর্নামেন্টের শেষে লিডারবোর্ডের শীর্ষে সবসময় একটি বা দুটি আশ্চর্যজনক নাম থাকে এবং সার্জিও গার্সিয়া যদি এই বছর সেই বাক্সে টিক দেন তবে আমি হতবাক হব না।

স্প্যানিয়ার্ড গত সপ্তাহে LIV মিয়ামিতে দ্বিতীয় স্থান অর্জন করেছে এবং একজন প্রাক্তন অগাস্টা বিজয়ী, তাই এই মূল্যে গার্সিয়ার উপর বাজি ধরার যুক্তি খুঁজে পেতে আপনাকে খুব বেশি কাজ করতে হবে না।

অষ্টম সবুজে রাখেন স্পেনের সার্জিও গার্সিয়া।স্প্যানিয়ার্ড সার্জিও গার্সিয়া 2023 মাস্টার্স চ্যাম্পিয়নশিপে অষ্টম স্থানে রয়েছে৷ গেটি ইমেজ

নিক টেলর (250/1, ফ্যানডুয়েল)

বেশিরভাগ লোকই অগাস্টা ন্যাশনালের অভিজ্ঞ খেলোয়াড়দের সমর্থন করতে চায়, কিন্তু নিক টেলর এই মূল্যে ব্যতিক্রম হতে পারে।

উইনিপেগ নেটিভ হল চারবারের পিজিএ ট্যুর বিজয়ী এবং বড় মুহুর্তে শান্ত থাকার সহজাত ক্ষমতা দেখিয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

টেলর ফেব্রুয়ারী মাসে ওয়েস্ট ম্যানেজমেন্ট টুর্নামেন্টে – একটি বড় মাঠ সহ আরেকটি টুর্নামেন্ট –এ তিন-অঙ্কের লম্বা শট জিতেছিলেন, প্লে অফের পরে তিনি দ্বিতীয়বার ট্রফি তুলেছেন।

এটি এমন একটি টুর্নামেন্টে ভাল নির্দেশ করে যা সাধারণত বড় পরিস্থিতিতে আপনার স্নায়ুকে ধরে রাখা লক্ষ্য করে।

Source link

Related posts

“বিশ্বকাপ থেকে মাত্র এক রাউন্ড দূরে লেটন”

News Desk

বড় ব্যবধানে সিরিজ হেরেছে বাংলাদেশ

News Desk

আত্মঘাতী গোলে ফ্রান্সের কাছে জার্মানির হার

News Desk

Leave a Comment