মাহমুদুল্লাহ প্রসঙ্গে যা বললেন বিসিবি পরিচালক
খেলা

মাহমুদুল্লাহ প্রসঙ্গে যা বললেন বিসিবি পরিচালক

আগামী ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়ান কাপ। আসন্ন টুর্নামেন্টকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে জায়গা হয়নি অলরাউন্ড অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদের। আলোচনা করা হচ্ছে। আর এই অভিজ্ঞ ক্রিকেটারকে দলে ফিরিয়ে আনার দাবি জানাচ্ছেন ভক্তরা।




শুক্রবার (১৮ আগস্ট) রিয়াদ ইস্যু নিয়ে কথা বলেছেন বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটো। তিনি বলেন, “রিয়াদের ক্ষেত্রে যেভাবে আলোচনা হচ্ছে, সেভাবে আলোচনা হচ্ছে বলে মনে হয় না। যার শুরু আছে সব কিছুরই শেষ আছে। প্রত্যেক ক্রিকেটারকে কোনো না কোনো সময় জাতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়, আবার বাদও দেওয়া হয়।


বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তানভীর আহমেদ টিটো।

বিসিবি পরিচালক আরও বলেন, ‘রিয়াদের বিষয়টি আমাদের প্রধান বিশেষজ্ঞ বলেছেন। ক্রিকেট বোর্ড ক্রিকেটার তৈরি থেকে খেলা পর্যন্ত কাজ করে। শূন্য স্তর থেকে উচ্চ স্তরে, ক্রিকেট কীভাবে এই প্রক্রিয়ার মধ্য দিয়ে যায়। সেই প্রক্রিয়ার অংশ হিসেবেই সবকিছু ঠিক করা হয়।

বোর্ড তার নিয়ম মেনে চলবে মন্তব্য করে টিটো বলেন, “ক্রিকেট বোর্ডের নিয়ম মেনে চলবে। রিয়াজ দীর্ঘদিন ধরে জাতীয় দলে আছেন। আমাদের ক্রিকেটে তার অবদান ব্যাপক।

Source link

Related posts

আজ পাকিস্তান-ভারত সংঘর্ষ

News Desk

প্রিমিয়ার লিগের প্রতিকূলতা: মৌসুম শেষ হওয়ার সাথে সাথে বাছাই এবং ভবিষ্যদ্বাণী

News Desk

জ্যারেড গফ এবং তার সুপারমডেল বাগদত্তা ক্রিস্টেন হার্পার একটি এসআই সুইমস্যুট লঞ্চের তারিখ সহ একটি বন্য সপ্তাহের ছুটি কাটাচ্ছেন

News Desk

Leave a Comment