মিকাল ব্রিজস এমন একটি মরসুমের পরে নেটের ভবিষ্যতের অংশ হওয়ার পরিকল্পনা করেছে যা ‘মোটেও মজার ছিল না’
খেলা

মিকাল ব্রিজস এমন একটি মরসুমের পরে নেটের ভবিষ্যতের অংশ হওয়ার পরিকল্পনা করেছে যা ‘মোটেও মজার ছিল না’

মিকাল ব্রিজেস বলেছেন যে এটি তাকে এখনও হতবাক করেনি যে তিনি 2020 সালের পর প্রথমবারের মতো প্লে অফ মিস করবেন, তবে এটি নেটের পরিস্থিতির ভয়াবহ বাস্তবতা।

ব্রুকলিন এই সপ্তাহে মরসুমের শেষ তিনটি গেমের সাথে সিরিজটি খেলবে, বুধবার রাতে বার্কলেস সেন্টারে বাদ দেওয়া র্যাপ্টরদের বিরুদ্ধে তার চূড়ান্ত হোম খেলা দিয়ে শুরু করবে।

“এটা মোটেও মজার নয়,” ব্রিজস মঙ্গলবার ব্রুকলিনে অনুশীলনের পরে বলেছিলেন। “এটি এখনও আমাকে আঘাত করেনি। মরসুম শেষ হলে, এটি সম্ভবত হবে। তবে এটি মজার নয়।

রবিবার কিংসের কাছে নেটের পরাজয়ের সময় মিকাল ব্রিজস দুই স্যাক্রামেন্টো ডিফেন্ডারের মধ্যে ড্রাইভ করেছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“অবশ্যই আপনি খেলা চালিয়ে যেতে চান। শেষবার যখন আমি এখানে ছিলাম (একটি নন-প্লেঅফ খেলায়), এটি সম্ভবত সানসের সাথে লিগে আমার দ্বিতীয় বছর ছিল। হ্যাঁ, আপনি চান না এপ্রিলে এটি ঘটুক।”

কেভিন ডুরান্ট ব্লকবাস্টারে ফিনিক্স থেকে গত মৌসুমের ট্রেড ডেডলাইনে অধিগ্রহণ করা 27 বছর বয়সী ব্রিজ, 2024-25 সালের জন্য $23.3 মিলিয়নের বেতন ক্যাপ হিট সহ তার চুক্তিতে দুটি গ্যারান্টিযুক্ত বছর বাকি রয়েছে।

তিনি অফসিজন কীভাবে পরিচালনা করছেন এবং ফ্র্যাঞ্চাইজির দীর্ঘমেয়াদী দিক সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ব্রিজস বলেছিলেন যে তিনি পুরোপুরি নেটে ফিরে আসার প্রত্যাশা করছেন।

“হ্যাঁ, 100 শতাংশ। আমি মনে করি না যে আমি অন্য কোথাও খুঁজছি,” ব্রিজ বলেছেন। “আমি আমার চুক্তির বিষয়ে মোটেও ভাবছি না। শুধু ফিরে আসার চেষ্টা করুন, এবং এই গ্রীষ্মে আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এই বছরের চেয়ে ভাল হওয়া। আপনি যা শিখেছেন তা অনেক দূরে নিয়ে যান।

“অবশ্যই আপনি যা চেয়েছিলেন এবং একটি দল হিসাবে আমরা যা চেয়েছিলাম তা ছিল না, তবে আপনি এটি নিয়ে ক্ষিপ্ত হতে পারেন না। আপনি আপনার সেরা খেলতে পারেননি। এটি ঠান্ডা। আপনি এটির জন্য কিছুটা ঘৃণা পেতে পারেন, কিন্তু আপনার কাছে শুধু আছে জিমে যেতে এবং ভাল হতে এবং এটি থেকে শিখতে।” “আমার উদ্দেশ্য অবশ্যই এখানে থাকার। আমার আর কোথাও থাকার নেই।”

কিংসের কাছে নেট হারানোর সময় মিকাল ব্রিজস কিয়ন এলিসকে গুলি করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

Bridges এখন পর্যন্ত 79টি গেমে উপস্থিত হয়েছে, এবং প্রতি গেমে 20.0 পয়েন্ট গড়ছে, যা ট্রেডের পর গত বসন্তে 27টি গেমে স্কোর করা 26.1 থেকে কম।

এটি নেটকে ইস্টার্ন কনফারেন্সে ষষ্ঠ প্লে-অফ স্থান সুরক্ষিত করতে সাহায্য করেছিল, যদিও প্রথম রাউন্ডে 76ers দ্বারা পরাজিত হয়েছিল।

নেট এই গ্রীষ্মে একটি কোচিং অনুসন্ধান পরিচালনা করবে কেভিন অলিকে একটি অন্তর্বর্তী প্রতিস্থাপন হিসাবে নিয়োগ করার পরে যখন জ্যাক ভনকে ফেব্রুয়ারিতে 21-33 রেকর্ডের সাথে বহিস্কার করা হয়েছিল।

সমস্ত ব্রুকলিন বাস্কেটবল বাজ অনুসরণ করুন

ব্রায়ান লুইস দ্বারা ইনসাইড দ্য নেটের জন্য সাইন আপ করুন, বিশেষভাবে স্পোর্টস+ এ।

ধন্যবাদ

নেটগুলি অলির অধীনে 10-15 – যিনি 2014 সালে NCAA টুর্নামেন্টে তার আলমা মেটার, কানেকটিকাটকে নেতৃত্ব দিয়েছিলেন – এবং সামগ্রিকভাবে 31-48 রেকর্ডের সাথে পূর্বে 11 তম।

এই গ্রীষ্মে কোচিং অনুসন্ধান বা কর্মীদের চলাফেরার বিষয়ে তিনি পরামর্শ পাওয়ার আশা করছেন কিনা জানতে চাইলে, ব্রিজস উত্তর দিয়েছিলেন: “(যাই হোক) তারা চায়, ম্যান। আমি শুধু বাস্কেটবল খেলার চেষ্টা করছি। তারা জানে আমি জিততে চাই, এবং (তারা’) ll) আমাদের জিততে সাহায্য করার জন্য সেরা খেলোয়াড় বেছে নিন।”

এদিকে, প্রাক্তন ভিলানোভা তারকা বলেছেন যে নিক্স (শুক্রবার) এবং 76ers (রবিবার) এর বিরুদ্ধে রোড গেমের মাধ্যমে নিয়মিত মৌসুম শেষ না হওয়া পর্যন্ত তাকে অবশ্যই “দিনগুলিতে আক্রমণ চালিয়ে যেতে হবে”।

মিকাল ব্রিজস নেটের কাছে হারের সময় দুই কিংস ডিফেন্ডারের মধ্যে একটি জাম্প শট মারেন। এপি

“মৌসুম এখনও শেষ হয়নি, তাই কঠোর খেলতে থাকুন এবং শক্তিশালী শেষ করুন,” ব্রিজেস বলেছিলেন। “এরকম সময়ে, বিশেষ করে প্লে অফের পরে, আপনি একরকম শিথিল হন, তাই শুধু এটি চালিয়ে যান এবং মরসুমটি শক্তিশালী রাখুন।”

ব্রিজস, যিনি লিগের টিমমেট অফ দ্য ইয়ার পুরষ্কারের জন্য 12 জন ফাইনালিস্টের একজন হিসাবে নামকরণ করেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি বোঝেন ফাইনালটি নোয়া ক্লাউনি এবং জালেন উইলসনের মতো তরুণ খেলোয়াড়দের সম্পর্কে আরও শিখতে হবে।

বুধবার রাতটি বার্কলেস বিশ্বস্ত দলের জন্য ভক্তদের প্রশংসার রাতও চিহ্নিত করে।

“এটা কঠিন, এই মৌসুমটা আমাদের চলছে। এই বছর আমরা অনেক কিছু হারিয়েছি (যদিও সেখানে) অনেক প্রত্যাশা রয়েছে,” ব্রিজেস বলেছেন। “তবে তাদের জন্য এখানে আসতে হবে যখন আমরা আমাদের সেরাটা খেলছি না। (তারা) সত্যিকারের ভক্ত।

“এমন কিছু হতে পারে যারা সত্যিকারের ভক্ত নন, (তারা) যারা আমরা হারার সময় দেখায় না, তবে আমি প্রত্যেকের প্রশংসা করি যারা (যখন) আমরা এটি এবং সবকিছু বের করার চেষ্টা করছি।”

Source link

Related posts

টম ব্র্যাডি ফক্স বুথে তাকে প্রতিস্থাপন করার প্রস্তুতিতে গ্রেগ ওলসনের মস্তিষ্ক বেছে নিয়েছেন

News Desk

মিনেসোটার সিরিজ লিড কাটতে রাস্তায় টিম্বারওল্ভসকে নাগেট ছিঁড়ে ফেলে

News Desk

পেরেরাকে ফেরালেন অভিষিক্ত শরিফুল

News Desk

Leave a Comment