মিচেল রবিনসন ফ্রি থ্রো করে নিক্সকে নেট ছাড়িয়ে যেতে
খেলা

মিচেল রবিনসন ফ্রি থ্রো করে নিক্সকে নেট ছাড়িয়ে যেতে

গত বছর হিটের বিরুদ্ধে প্লে অফে যেমনটি করেছিলেন, মিচেল রবিনসন বেশিরভাগই শুক্রবার রাতে নেটগুলির “হ্যাক-এ-মিচ” কৌশলটি ব্যর্থ করেছিলেন।

রবিনসন, যিনি এই মরসুমে 56 শতাংশ ফ্রি থ্রো করেছেন, শেষ মিনিটে আটটির মধ্যে পাঁচটি হিট করে নিক্সকে 111-107 জেতে নেটে সাহায্য করে।

রবিনসন বলেন, “এটি একটি দুর্দান্ত অনুভূতি ছিল। আমি সমস্ত গেম হেরেছি এবং এটি। “আমি আমার ফ্রি থ্রোতে মনোযোগ দিচ্ছিলাম। এটা শুধু আজ রাতে বন্ধ পরিশোধ.

মিচেল রবিনসন নেটসের বিপক্ষে নিক্সের 111-107 জয়ের চতুর্থ কোয়ার্টারে ফ্রি থ্রো করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমার মনে হচ্ছে আমি সঠিক পথে এগুচ্ছি। আমার এখনও কিছু জিনিসের উপর কাজ করতে হবে। কন্ডিশনিং হল সবচেয়ে বড়। টাইমিং। সেরকম জিনিস।”

ডিসেম্বরে গোড়ালির অস্ত্রোপচার থেকে ২৭শে মার্চ ফিরে আসার পর থেকে আটটি খেলায় রবিনসন গড়ে ১৫.৩ মিনিট করেছেন।

কিন্তু অ্যাকিলিস রক্ষণাবেক্ষণের জন্য ইসাইয়া হার্টেনস্টেইনের বাইরে থাকায়, রবিনসন পুরো চতুর্থ কোয়ার্টার সহ শুক্রবার রাতে 25 মিনিট খেলেছিলেন।

“মিচ এমন নাটক তৈরি করে যা অন্য কেউ ইমপ্যাক্ট শট এবং কভারেজ এবং কভারেজের ক্ষেত্রে করতে পারে না। তাই আমি ভেবেছিলাম যে তিনি দুর্দান্ত,” থিবোডো বলেছিলেন। “মিচ বড় গজ কাটতে পারে এবং আমি ভেবেছিলাম এটি আমাদের জন্য বড়।”

পার্কের খেলার মাঠের ভিতরে ও বাইরে যা হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

বস্টনের বিপক্ষে বৃহস্পতিবারের জয়ে হার্টেনস্টেইন ৩৩ মিনিট খেলেছেন, যা ৬ ফেব্রুয়ারির পর তার সবচেয়ে বেশি, চোটের কারণে অল-স্টার বিরতির আগে বেশ কয়েকটি খেলা মিস করার আগে।

“শুধু ব্যবস্থাপনা, সেখানেই আমরা সবকিছুর সাথে আছি,” টম থিবোডো বলেছিলেন। “এটি মাত্র কয়েকটা শট ছিল, কিন্তু এটি প্রায় 30 মিনিট ছিল। আমাদের স্কোরার টেবিলে একজন লোক ছিল (ওকে নিয়ে যেতে), কিন্তু খেলা থামেনি। এটিই তাই।”

পরের সপ্তাহের প্লেঅফগুলিতে হার্টেনস্টাইনের চূড়ান্ত-মিনিটের সীমাবদ্ধতা অব্যাহত থাকবে কিনা জানতে চাইলে, থিবোডো উত্তর দিয়েছিলেন: “এটি একটি মেডিকেল প্রশ্ন।”

মাইলস ম্যাকব্রাইডকেও একটি অ-করোনাভাইরাস অসুস্থতার সাথে বাদ দেওয়া হয়েছে। … জেরিকো সিমস কেন্দ্রে শুরু করেছিল এবং 23 মিনিটে দুটি পয়েন্ট এবং চারটি রিবাউন্ড করেছিল।

Source link

Related posts

ম্যাট রেম্বি রেঞ্জার্সের জন্য আরও হুমকি হয়ে উঠতে কাজ করতে প্রস্তুত

News Desk

ক্যাটলিন ক্লার্কের এনএফএল এমভিপি: ডব্লিউএনবিএ-তে ‘কেন আমরা সে আমেরিকার প্রিয়তমা’র মতো আচরণ করি?

News Desk

ক্যাটলিন ক্লার্কের ফাউলের ​​জন্য চিন্ডি কার্টারের ‘কোন অনুশোচনা নেই’: ‘এটি বাস্কেটবল’

News Desk

Leave a Comment