মিনিক্যাম্পের কাছে আসার সাথে সাথে হ্যাসন রেডিক কখন জেটগুলির সাথে মানানসই হবে সে সম্পর্কে সতর্ক রয়েছেন
খেলা

মিনিক্যাম্পের কাছে আসার সাথে সাথে হ্যাসন রেডিক কখন জেটগুলির সাথে মানানসই হবে সে সম্পর্কে সতর্ক রয়েছেন

হ্যাসন রেডিক শনিবার একটি জেটস জার্সি পরেছিলেন, তবে তিনি কখন প্রথমবারের মতো তার নতুন দলের ইউনিফর্ম পরবেন তা বলেননি।

রেডডিক, একজন দুই-বারের প্রো বোল পাস রাশার যাকে জেটরা ঈগলসের কাছ থেকে 29 মার্চের ট্রেডে অধিগ্রহণ করেছিল, পারিবারিক ফান এবং ফিটনেস ডে-তে তার নেটিভ ক্যামডেনে উপস্থিত হওয়ার সময় পোস্টের একটি সাক্ষাত্কারের অনুরোধ প্রত্যাখ্যান করেছিল।

চুক্তির বিরোধের সময় তিনি মঙ্গলবার এবং বুধবার জেটসের বাধ্যতামূলক মিনিক্যাম্পে যোগ দেওয়ার পরিকল্পনা করেছিলেন কিনা তা স্পষ্ট করার সুযোগ দেওয়া হলে তিনি বিনয়ের সাথে আবার চলে যান।

রেডডিক, 29, শিশুদের জন্য অটোগ্রাফ স্বাক্ষর করেছেন এবং বেন ফ্র্যাঙ্কলিন ব্রিজের ছায়ায় একই ক্রীড়া মাঠে প্রায় এক ঘন্টা পরিচিত মুখের ভিড়ের সাথে ফটো তোলার জন্য পোজ দিয়েছেন, যেখানে তিনি এই মরসুমে শান্তভাবে একা প্রশিক্ষণ নিচ্ছেন।

হ্যাসন রেডিক নয়টি জেট ওটিএ অনুশীলন মিস করেছেন। গেটি ইমেজ

রেডডিক এখনও জেটদের সাথে অনুশীলন করেনি। রায়ান ডানলেভি/নিউ ইয়র্ক পোস্ট

জেটসের প্রধান প্রশিক্ষক রবার্ট সালেহ গত সপ্তাহে প্রকাশ করেছেন যে রেডিক পুরো স্বেচ্ছাসেবী প্রোগ্রামটি এড়িয়ে গেছেন, যার মধ্যে নয়টি বায়ুর মাধ্যমে অনুশীলন রয়েছে।

রেডডিক তার প্রবেশিকা ফিজিক্যাল পাস করার পর থেকে সুবিধা থেকে দূরে থাকার কারণে তার চুক্তিতে $250,000 ওয়ার্কআউট বোনাস হারিয়েছেন।

কার্ডিনাল, প্যান্থার্স এবং ঈগলসের সাথে গত চার মৌসুমে 50.5 বস্তা থাকা রেডিক বাণিজ্যের আগে ফিলাডেলফিয়ার কাছ থেকে একটি নতুন চুক্তি চেয়েছিলেন।

এই অফসিজনে জেটস দ্বারা রেডডিককে বেছে নেওয়া হয়েছিল। রায়ান ডানলেভি/নিউ ইয়র্ক পোস্ট

রেডডিক তার নিজ শহর ক্যামডেনে ফ্যামিলি ফান অ্যান্ড ফিটনেস ডে-তে ছিলেন। রায়ান ডানলেভি/নিউ ইয়র্ক পোস্ট

তার বর্তমান চুক্তির চূড়ান্ত বছরে তার $14.25 মিলিয়ন অ-গ্যারান্টি বাকি আছে, যা NFL এর শীর্ষ চলমান ব্যাকগুলির বর্ধিত বাজার মূল্যের চেয়ে কম।

ঈগলস রেডডিক বাড়ানোর পরিবর্তে প্রাক্তন জেটস ব্যাকআপ ডিফেন্সিভ এন্ড ব্রাইস হাফকে তিন বছরের, $51.1 মিলিয়ন ফ্রি এজেন্ট চুক্তিতে স্বাক্ষর করার সিদ্ধান্ত নিয়েছে।

আশাবাদী জেট অনুরাগীরা রেডডিকের সিদ্ধান্ত এবং তার পরিবারের কিছু সদস্য শনিবার জেটস গিয়ার পরার একটি চিহ্ন হিসাবে পড়তে পারে যে সে তার ভবিষ্যত গ্রহণ করছে।

রেডিক শনিবার তার জন্মস্থান ক্যামডেনে ছিলেন। রায়ান ডানলেভি/নিউ ইয়র্ক পোস্ট

যদি তা না হয়, জেটরা দুই দিনের মিনিক্যাম্প এড়িয়ে যাওয়ার জন্য রেডডিককে $50,000 এর বেশি জরিমানা করতে পারে।

“আমি এখানে যারা আছে তাদের উপর ফোকাস করছি,” সালেহ ওটিএ চলাকালীন বলেছিলেন। “হাসন একজন পেশাদার। সে এই লিগে কিছুক্ষণের জন্য আছে। সে অনেক দিন ধরেই খুব উচ্চ পর্যায়ে প্রযোজনা করছে। তার রুটিন আছে।”

“যদি এটি মানুষকে ভাল বোধ করে, আমরা জানি এটি কোথায়, আমরা জানি এটি কী করে।”

Source link

Related posts

মাসিমো মাউরো: রোনালদো নেতা ছিল না, কোনোদিন হতেও পারবে না

News Desk

অলিম্পিক গেমস ভিলেজেও করোনার হানা

News Desk

ক্যাটলিন ক্লার্ক, ফিভারের কাছে হেরে যাওয়ার পরে মিডিয়া এড়িয়ে যাওয়ার জন্য ডাব্লুএনবিএ দ্বারা অ্যাঞ্জেল রিসকে জরিমানা করা হয়েছিল

News Desk

Leave a Comment