মিশিগানের প্রাক্তন স্ট্যান্ডআউট লাইনব্যাকার ওবি ইজেহ 36 বছর বয়সে মারা গেছেন
খেলা

মিশিগানের প্রাক্তন স্ট্যান্ডআউট লাইনব্যাকার ওবি ইজেহ 36 বছর বয়সে মারা গেছেন

ওবি ইজেহ, মিশিগান উলভারিনের প্রাক্তন স্ট্যান্ডআউট লাইনব্যাকার যিনি সংক্ষিপ্তভাবে ওয়াশিংটন রেডস্কিনসের অংশ ছিলেন, তিনি মারা গেছেন, স্কুল এবং তার পরিবার জানিয়েছে। তার বয়স ছিল 36 বছর।

রোববার ছেলের মৃত্যুর খবর ফেসবুকে পোস্ট করেন আজ্জার মা।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিশিগান উলভারিনের 45 নং মিডল লাইনব্যাকার ওবি ইজেহ, 15 সেপ্টেম্বর মিশিগান স্টেডিয়ামে ইস্টার্ন মিশিগান ঈগলসের বিরুদ্ধে খেলার জন্য প্রস্তুত হচ্ছে। 19 নভেম্বর, 2009 অ্যান আর্বার, মিশিগানে। (স্টিফেন ডান/গেটি ইমেজ)

“আমার নিজের! আমার ওবি। নম্বর 2। আমার হৃদয়। আমার বাবার হৃদয়। আমার শান্ত দৈত্য!” তিনি তার এবং তার ছেলের একটি ছবির সাথে লিখেছেন। “হাতির নাতি। আপনার সৃষ্টিকর্তার কাছে আপনার যাত্রা শুভ হোক। মা মেরি দয়া করে আমার জন্য তার হাত ধরুন। সেন্ট পিটার তার জন্য গেট খুলে দেন কারণ স্বর্গীয় গায়করা তাকে যীশুর কাছে নিয়ে যায়। হে ওবিন্না ইজেহ, আপনি সবসময় আমার হৃদয়ে থাকবেন আমার প্রিয় পুত্র.”

স্কুলও আজ্জার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

“প্রাক্তন উলভারিন প্লেয়ার ওবি ইজেহের মৃত্যুর কথা শুনে আমরা শোকাহত। আমাদের প্রার্থনা তার পরিবার, বন্ধুবান্ধব এবং প্রাক্তন সতীর্থদের কাছে যায়। সে শান্তিতে থাকুক,” স্কুল X এর ওয়েবসাইটে লিখেছে।

তার মৃত্যুর কারণ ঘোষণা করা হয়নি।

ওবি ইজেহ বনাম ওয়েস্টার্ন মিশিগান

ওবি এজেহ, মিশিগান উলভারিনের 45 নং, সেপ্টেম্বর 2018-এ একটি খেলা চলাকালীন ওয়েস্টার্ন মিশিগান ব্রঙ্কোসের 12 নং রবার্ট আর্নহেমকে ট্যাকল করছেন। 5 নভেম্বর, 2009 মিশিগানের অ্যান আর্বারে মিশিগান স্টেডিয়ামে। (গ্রেগরি শামোস/গেটি ইমেজ)

ডিওন স্যান্ডার্স ব্যাখ্যা করেছেন কেন তিনি সোশ্যাল মিডিয়া জাঙ্কে জড়িত

2007 থেকে 2010 পর্যন্ত মিশিগানের সাথে তার কলেজিয়েট ক্যারিয়ারে Eze 49টি খেলায় খেলেছেন। তিনি 292টি মোট ট্যাকল, 19.5টি ক্ষতির জন্য ট্যাকল এবং তিনটি বস্তা রেকর্ড করেছেন। তার দুটি বাধাও ছিল।

তিনি 2007 মৌসুমে মিশিগানের ক্যাপিটাল ওয়ান বোল জয়ের অংশ ছিলেন এবং 2010 টিম যারা গেটর বোল তৈরি করেছিল কিন্তু হেরেছিল। তিনি 2008 সালে অল-বিগ টেন কনফারেন্স নির্বাচনের একটি সম্মানজনক উল্লেখও ছিলেন এবং 2009 সালে ডিক বাটকুস অ্যাওয়ার্ড ওয়াচ লিস্ট তৈরি করেছিলেন।

Obi Ezeh এর প্রোফাইল ফটো

এনএফএল দ্বারা প্রদত্ত এই হ্যান্ডআউট ফটোতে, ওয়াশিংটন রেডস্কিনস লাইনব্যাকার ওবি এজেহ ভার্জিনিয়ার অ্যাশবার্নে একটি এনএফএল হেডশট সার্কা 2011-এর জন্য পোজ দিয়েছেন৷ (Getty Images এর মাধ্যমে NFL)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

Ezeh 2010 মরসুমের পরে NFL খসড়ার জন্য ঘোষণা করা হয়েছিল কিন্তু undrafted হয়ে গিয়েছিল। তিনি রেডস্কিনস রোস্টারের জন্য চেষ্টা করেছিলেন কিন্তু তাকে ছাড় দেওয়া হয়েছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

সাকিব ভাই থাকা মানে দুই দলের ভারসাম্য রক্ষা করা: লেটন

News Desk

ফ্যান্টাসি বেসবল: ফ্লেমথ্রোওয়ার মেসন মিলার একটি অভিজাত কাছাকাছি হিসাবে আবির্ভূত হয়েছে

News Desk

ড্রতে টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথম পয়েন্ট টাইগারদের

News Desk

Leave a Comment