মিস্টিক ড্যান প্রাথমিক সন্দেহের পরে প্রিকনেস স্টেকে দৌড়াবেন: ‘সমস্ত সিস্টেম চলে যায়’
খেলা

মিস্টিক ড্যান প্রাথমিক সন্দেহের পরে প্রিকনেস স্টেকে দৌড়াবেন: ‘সমস্ত সিস্টেম চলে যায়’

মিস্টিক ড্যান, যে ঘোড়াটি কেনটাকি ডার্বি জিতেছে অর্ধশতাব্দীরও বেশি সময়ে রেসের সবচেয়ে কাছের ফিনিশে নাক দিয়ে জিতেছে, সে পরের সপ্তাহান্তে প্রিকনেসের দিকে যাচ্ছে, আরেকটি ট্রিপল ক্রাউন খেতাবের সুযোগ রক্ষা করে।

প্রশিক্ষক কেনি ম্যাকপিক শনিবার মালিকদের সাথে কথা বলার পরে এবং দুই সপ্তাহের স্বল্প সময়ের মধ্যে তার ঘোড়ার দৌড়ের সুবিধা এবং অসুবিধাগুলি ওজন করার পরে এই সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন।

নভেম্বরে একই পরিস্থিতিতে মিস্টিক ড্যান খারাপ পারফর্ম করার পরে তিনি প্রাথমিকভাবে সেই সময়সীমা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেছিলেন।

মিস্টিক ড্যান প্রিকনেস স্টেকে রান করবেন। এপি

তবে সুযোগ নেওয়ার জন্য তিনি প্রশিক্ষণে যা দেখেছিলেন তা তিনি পছন্দ করেছিলেন।

“সমস্ত সিস্টেম যায়,” McPeak শনিবার বলেন. “ঘোড়াটি দুর্দান্ত আকারে।”

মিস্টিক ড্যান, যিনি গত সপ্তাহান্তে চার্চিল ডাউনসে সিয়েরা লিওন এবং ফরএভার ইয়াং থেকে 1 1/4-মাইল রেসে শেষ করেছিলেন, জকি ব্রায়ান হার্নান্দেজ জুনিয়রের জন্য রেলপথে একটি নিখুঁত ভ্রমণের জন্য ধন্যবাদ, সে রেসে নাও যেতে পারে৷ আগামী শনিবারের প্রিকনেস মর্যাদাপূর্ণ রেসের অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে।

মিস্টিক ড্যান 4 মে, 2024-এ কেনটাকি ডার্বি জিতেছেন। গেটি ইমেজ

গত চার বছরে দুবার, ডার্বি বিজয়ী মনোনীত হয়নি – বিভিন্ন পরিস্থিতির ফলে।

কিন্তু বাল্টিমোরে যাওয়ার লোভ ম্যাকপিকের জন্য খুব বেশি ছিল, যিনি ডার্বি চ্যাম্পিয়ন অথেনটিককে পরাজিত করা ভরা সুইস স্কাইডাইভারের সাথে মহামারী-বিলম্বিত 2020 প্রিকনেস জিতেছিলেন।

শেষ ট্রিপল ক্রাউন চ্যাম্পিয়ন, হল অফ ফেমার বব বাফার্টের জন্য 2018 সালে জাস্টিফাই করার পর থেকে কেউ ডার্বি এবং প্রিকনেস জিতেনি।

মিস্টিক ড্যান প্রিকনেস স্টেকে দৌড়াবেন কিনা প্রাথমিক সন্দেহ ছিল। গেটি ইমেজ

মিস্টিক ড্যান এটি করে প্রথম একটি তৈরি করবে: সারাতোগা রেসওয়েতে একটি ট্রিপল ক্রাউন, যেখানে বেলমন্ট আগামী দুই বছরের জন্য অনুষ্ঠিত হবে যখন লং আইল্যান্ডে রেসের পুরনো বাড়িটি ভেঙে ফেলা হবে এবং $455 মিলিয়ন ডলারের পুনর্গঠনের অংশ হিসাবে পুনর্নির্মাণ করা হবে। প্রকল্প

কিন্তু Mystik Dan Preakness প্রিয় নাও হতে পারে.

এই পার্থক্যটি সম্ভবত মুথের অন্তর্গত, বাফার্ট যে দুটি ঘোড়া নিয়ে এসেছিল তার মধ্যে একটি, যেটিকে আর কখনও ডার্বিতে ঘোড়া প্রবেশ করতে দেওয়া হয়নি চার্চিল ডাউনস কর্তৃক নিষিদ্ধ হওয়ার কারণে মদিনা স্পিরিট রেসে প্রথম হওয়ার পর ড্রাগ পরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে। . 2021 সালে।

ডার্বির একমাত্র অন্য ঘোড়াটি প্রিকনেসে অংশগ্রহণ করবে বলে আশা করা হচ্ছে 17 তম স্থানে থাকা জাস্ট স্টিল, 88 বছর বয়সী হল অফ ফেমার ডি. ওয়েন লুকাস দ্বারা প্রশিক্ষিত।

Source link

Related posts

হারিকেনস ট্রেড গোলটেন্ডার যেহেতু পাইটর কোচেটকভ রেঞ্জার্সের বিরুদ্ধে গেম 3 টাই আপ করেছে

News Desk

‘চ্যালেঞ্জ’ নিতে প্রস্তুত নেইমারহীন ব্রাজিল

News Desk

ট্রিপল এইচ বলেছেন, ভিন্স ম্যাকমোহনের প্রস্থান সত্ত্বেও ব্রক লেসনার WWE ত্যাগ করছেন না

News Desk

Leave a Comment