মুক্তি পাওয়া বুকানিয়ার রিসিভার ডেভিন থম্পকিন্সের স্ত্রী তার বিরুদ্ধে অপব্যবহারের অভিযোগ আনছেন
খেলা

মুক্তি পাওয়া বুকানিয়ার রিসিভার ডেভিন থম্পকিন্সের স্ত্রী তার বিরুদ্ধে অপব্যবহারের অভিযোগ আনছেন

সম্প্রতি মুক্তি পাওয়া Tampa Bay Buccaneers এর ওয়াইড রিসিভার ডেভিন থম্পকিন্সের স্ত্রী একটি TikTok ভিডিওতে তার বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছেন।

মারিয়া ক্যাস্টেলহোস প্রাথমিকভাবে 23 মে একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তার কথিত আঘাতের ছবি দেখানো হয়েছে এবং এই সপ্তাহে মুছে ফেলা সাড়ে 8 মিনিটের ভিডিওতে বলেছেন যে এই দম্পতি, যাদের দুটি সন্তান রয়েছে এবং হাই স্কুল থেকে একসাথে ছিলেন , একটি বিবাহবিচ্ছেদ মামলা মাধ্যমে যেতে হবে.

“আমি আমার এবং ডেভিনের বিবাহবিচ্ছেদ বা শিশুর হেফাজতের বিষয়ে কথা বলতে যাচ্ছি না, কারণ আমাদের একটি চলমান আদালতে মামলা রয়েছে, তাই আমি এর কোনটি উল্লেখ করতে পারি না,” ক্যাস্টিলেহোস ভিডিওতে বলেছেন, টাম্পা সংবাদপত্র অনুসারে। বে টাইমস। “…এটি অপরাধ হবে যা আমাকে এত বছর ধরে প্রমাণ সহ নিতে হয়েছিল, কারণ আমাকে মিথ্যাবাদী বলা হয়েছিল।”

23 মে প্রকাশিত ভিডিওর চিত্রগুলিতে ক্যাসেলহোসের মুখ, কনুই এবং কব্জিতে আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে।

ডেভিন টম্পকিন্সের স্ত্রী মারিয়া ক্যাস্টিলেহোস মারিয়া ক্যাসেলহোস/ফেসবুক

প্রথম ছবিতে একটি বিয়ের আংটি এবং ক্যাপশন সহ তার হাত দেখায়: “কিন্তু আপনি একজন এনএফএল স্ত্রী ছিলেন, আপনি কীভাবে সেই জীবন থেকে দূরে যেতে পারেন?”

“…সে আমাকে মেরে ফেলতে যাচ্ছিল,” সে তার ক্ষতবিক্ষত মুখের একটি ফটোতে লিখেছিল।

মুছে ফেলা ভিডিওতে, তিনি বলেছিলেন যে আঘাতগুলি তিনি দেখিয়েছিলেন যখন 24 বছর বয়সী টম্পকিন্স ফ্লোরিডার ফোর্ট মায়ার্সের কাছে ভ্যালেন্টাইন্স ডে 2023-এ একটি গাড়ির পিছনের সিটে “আমাকে বেশ জোরে আঘাত করেছিল”, টাম্পা বে টাইমস অনুসারে।

ডেভিন টম্পকিন্স গেটি ইমেজ

তিনি 15 বছর বয়সে টম্পকিন্সের সাথে ডেটিং শুরু করেছিলেন, 17 বছর বয়সে তারা বাগদান করেছিলেন, হাই স্কুল থেকে স্নাতক হওয়ার আগে তিনি তাদের প্রথম সন্তানের সাথে গর্ভবতী ছিলেন এবং 19 বছর বয়সে তাদের বিয়ে হয়েছিল, টাইমস অনুসারে ক্যাস্টেলহোস বলেছেন।

কাস্টেলহোস বলেন, এই দম্পতি বিবাহিত থাকার সময় অন্য লোকেদের সাথে আলাদা হয়েছিলেন এবং সম্পর্ক গড়ে তোলেন।

কথিত ভালোবাসা দিবসের ঘটনার আগে তারা একত্রিত হয়।

ক্যাস্টেলহোস টম্পকিনসকে তার সাথে প্রতারণার অভিযোগ এনেছেন যখন তারা উটাহ স্টেটে একসাথে থাকতেন, যেখানে তিনি 2018-2021 সাল পর্যন্ত খেলেছিলেন এবং দাবি করেছিলেন যে “অসংখ্য আপত্তিজনক পর্ব” ছিল।

“আমার কাছে কোন প্রমাণ নেই,” ক্যাস্টিলেহোস মুছে ফেলা ভিডিওতে বলেছেন, টাইমস অনুসারে। “কিন্তু, যেমন সে আমাকে একটি ক্রিসমাস ট্রি দিয়ে আঘাত করেছিল এবং একটি ফুটবল ম্যাচে একটি মেয়ে আমার কাছে আসার পরে এবং আমাকে বলেছিল যে সে তার সন্তানের সাথে গর্ভবতী বলে চলে যাওয়ার চেষ্টা করার জন্য আমার উপর একটি ছুরি টেনেছিল।”

থম্পকিনস, যিনি গত বৃহস্পতিবার বুকানিয়ারদের দ্বারা একটি আঘাতের উপাধি সহ মওকুফ করা হয়েছিল, তার অ্যাটর্নি, ব্রেট আর গ্যালোওয়ের মাধ্যমে অভিযোগ অস্বীকার করেছেন।

মারিয়া ক্যাস্টিলেহোস তার স্বামী ডেভিন টম্পকিনসকে অভিযুক্ত করেছেন যে তার মুখে এই আঘাতের জন্য। মারিয়া কাস্টেলহোস/টিকটক

মারিয়া ক্যাস্টিলেহোস তার স্বামী ডেভিন টম্পকিন্সকে তার কব্জিতে আঘাতের জন্য অভিযুক্ত করেছেন। মারিয়া কাস্টেলহোস/টিকটক

“প্রথম এবং সর্বাগ্রে, ডেভিন স্পষ্টভাবে তার বিচ্ছিন্ন স্ত্রী, মারিয়া ক্যাস্টিলেহোসের বিরুদ্ধে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন,” গ্যালোওয়ে টাম্পা বে টাইমসকে দেওয়া এক বিবৃতিতে বলেছেন। “দুর্ভাগ্যবশত, ডেভিন এবং মারিয়া একটি বিতর্কিত বিবাহবিচ্ছেদ এবং শিশুর হেফাজতে যুদ্ধের মধ্য দিয়ে যাচ্ছিলেন এবং তিনি স্পষ্টতই ভেবেছিলেন যে এই মিথ্যা এবং মানহানিকর ভিডিওগুলি পোস্ট করা তার মামলায় সাহায্য করবে৷

“তিনি তার TikTok এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে যা উল্লেখ করতে ব্যর্থ হয়েছেন তা হল ডেভিনের বর্ধিত ভাতা এবং অন্যান্য অর্থপ্রদানের জন্য তার ‘ব্ল্যাকমেল’-এর লিখিত স্বীকারোক্তি যে ডেভিন শারীরিকভাবে বা প্রবেশ করেননি অন্য কোনো উপায়ে মারিয়াকে অপব্যবহার করুন।

“…আমরা আশা করি যে এই ভিডিওগুলির প্রকাশনা এবং বানোয়াট হামলার অভিযোগের পেছনের তথ্য, পটভূমি এবং স্পষ্ট উদ্দেশ্য পর্যালোচনা করার পরে তাকে সম্পূর্ণভাবে অব্যাহতি দেওয়া হবে।”

মারিয়া কাস্টেলহোস মারিয়া কাস্টেলহোস/টিকটক

টাইমস পুলিশ রেকর্ডের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে, টাইমস জানিয়েছে, ডাউন সিনড্রোম থাকার কারণে মহিলাটি তার ছেলেকে ছোট করে বলে অভিযোগ করার পরে একটি হ্যালোউইন পার্টিতে একজন মহিলার নাকে ঘুষি মারার জন্য নভেম্বর 2022 সালে ক্যাস্টিলেহোসের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল।

মামলাটি প্রায় তিন মাস পরে খারিজ হয়ে যায়।

এপ্রিল মাসে, টম্পকিন্স একটি মামলায় কাস্টেলহোসকে অভিযুক্ত করেছিল যে তারা টাম্পা অ্যাকোয়ারিয়ামে থাকাকালীন তাদের বাচ্চাদের নিয়ে পালিয়ে গিয়েছিল এবং তাদের ফোর্ট মায়ার্সে নিয়ে গিয়েছিল।

লি কাউন্টি আদালতের রেকর্ড অনুসারে, টম্পকিনস এবং ক্যাস্টিলো সেপ্টেম্বর 2023 থেকে আলাদা হয়ে গেছে।

বুকানিয়াররা গত বৃহস্পতিবার ডেভিন থম্পকিনসকে মওকুফ করেছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

Bucs কোচ টড বোলস মঙ্গলবার সাংবাদিকদের বলেছিলেন যে থম্পকিন্সের জন্য “দরজা খোলা”, যিনি বুকানিয়ারদের জন্য কিক রিটার্নার ছিলেন, দলে ফিরে আসার জন্য।

Buccaneers প্রাথমিকভাবে 2022 সালে থম্পকিন্সকে একটি আনড্রাফ্টড ফ্রি এজেন্ট হিসাবে স্বাক্ষর করেছিল।

গত মৌসুমে তার কিক রিটার্নে 327 ইয়ার্ড এবং পান্ট রিটার্নে 234 ইয়ার্ড ছিল, 83 ইয়ার্ডে 17টি ক্যাচ এবং একটি টাচডাউন যোগ করা হয়েছিল।

যদি আপনি বা আপনার পরিচিত কেউ এই গল্পে উত্থাপিত কোনো সমস্যা দ্বারা প্রভাবিত হন, তাহলে 1.800.799.SAFE (7233) নম্বরে ন্যাশনাল ডোমেস্টিক ভায়োলেন্স হটলাইনে কল করুন বা 88788-এ START টেক্সট করুন।

Source link

Related posts

স্বপ্নপূরণের রোমাঞ্চে সুপ্তা

News Desk

ক্রিস্টেন হার্পার নতুন ফটোতে এসআই সাঁতারের পোশাকের আত্মপ্রকাশকে প্রচার করেছেন: ‘আমি একটি গোপনীয়তা রেখেছি’

News Desk

পাণ্ডব থাকুক স্মৃতিতে, গল্প লেখা হোক টিম বাংলাদেশের

News Desk

Leave a Comment