মেজর লিগ সকারের ফিলাডেলফিয়া ইউনিয়ন ঐতিহাসিক চুক্তিতে 14 বছর বয়সী ঘটনাকে স্বাক্ষর করেছে
খেলা

মেজর লিগ সকারের ফিলাডেলফিয়া ইউনিয়ন ঐতিহাসিক চুক্তিতে 14 বছর বয়সী ঘটনাকে স্বাক্ষর করেছে

এমএলএস ফিলাডেলফিয়া ইউনিয়নে যুব আন্দোলন অব্যাহত রয়েছে।

ফুটবল ক্লাব বৃহস্পতিবার একটি যুগান্তকারী চুক্তিতে 14 বছর বয়সী কাভান সুলিভানকে স্বাক্ষর করেছে।

যদিও শর্তাদি ঘোষণা করা হয়নি, চুক্তিটি লিগের ইতিহাসে সবচেয়ে বড় ঘরোয়া চুক্তি বলে জানা গেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফিলাডেলফিয়া ইউনিয়নের মিডফিল্ডার কাভান সুলিভান সুবারু পার্কে তার পেশাদার চুক্তি ঘোষণা করার সময় সংবাদ সম্মেলনের সময় তার জার্সির সাথে পোজ দিয়েছেন। (কায়ানে কট্টো – ইউএসএ টুডে স্পোর্টস)

লিগের ওয়েবসাইট অনুসারে, “একটি ক্লাব একজন খেলোয়াড়কে এমএলএস সুপারড্রাফ্ট সিস্টেমের অধীন না করে একটি চুক্তিতে স্বাক্ষর করতে পারে যদি খেলোয়াড়টি কমপক্ষে এক বছরের জন্য সেই ক্লাবের যুব একাডেমির সদস্য থাকে এবং প্রয়োজনীয় প্রয়োজনীয়তা পূরণ করে থাকে। খেলোয়াড় যারা এই পদ্ধতির মাধ্যমে এমএলএসে যোগদানকারীরা স্বদেশী খেলোয়াড় হিসাবে পরিচিত।”

চুক্তিটি ইতিহাদকে সুলিভানকে আরও বিকাশ করতে এবং প্রিমিয়ার লিগে খেলার জন্য বিদেশে যাওয়ার আগে উপকৃত হওয়ার আগে তার ক্ষমতা থেকে স্বল্পমেয়াদে উপকৃত হতে দেয়। তাকে আরও কয়েক বছর বাড়িতে থাকতে দেওয়া হয়।

কাভান সুলিভান বল কিক করেন

ফিলাডেলফিয়া ইউনিয়নের U17 খেলোয়াড় ক্যাভান সুলিভান IMG একাডেমিতে জেনারেশন অ্যাডিডাস কাপের সময় খেলছেন। (জেফ সুইঙ্গার – ইউএসএ টুডে স্পোর্টস)

লিওনেল মেসির গোলগুলি বিশেষ, তবে এটি তার সহায়তা যা তাকে এবং ইন্টার মিয়ামিকে সত্যিকারের হুমকিতে পরিণত করেছে

সুলিভান (14 বছর, 224 দিন) মেজর লিগ সকারের ইতিহাসে প্রথম দলের চুক্তিতে স্বাক্ষর করা পঞ্চম-কনিষ্ঠতম খেলোয়াড়। তিনি যদি ২৯শে জুলাইয়ের আগে আল-ইত্তিহাদের হয়ে খেলেন, তাহলে তিনিই হয়ে উঠবেন সর্বকনিষ্ঠ খেলোয়াড় যিনি কোনো ম্যাচে মাঠে নামবেন। ফ্রেডি আদু 14 বছর 306 দিন বয়সে 2004 সালে ডিসি ইউনাইটেডের হয়ে আত্মপ্রকাশ করেন।

সুলিভানকে আমেরিকার সেরা তরুণ খেলোয়াড়দের একজন হিসেবে বিবেচনা করা হয়। গত এপ্রিলে স্পেনে ইউনাইটেড স্টেটস অনূর্ধ্ব-15 টিম এবং ইংল্যান্ডের মধ্যে খেলায়, তিনি একটি ম্যাচে দুটি গোল করেছিলেন যা 2-2 ড্রতে শেষ হয়েছিল এবং আমেরিকানরা পেনাল্টি কিকে জিতেছিল।

কনকাকাফ অনূর্ধ্ব-15 চ্যাম্পিয়নশিপে তিনি সবচেয়ে মূল্যবান খেলোয়াড় নির্বাচিত হন। ফাইনালে মেক্সিকোর বিপক্ষে ৪-২ ব্যবধানে জয়ে তার জোড়া সহায়তা ছিল।

ম্যাচের আগে ক্যাভান সুলিভান

ফিলাডেলফিয়া ইউনিয়ন U17 খেলোয়াড় ক্যাভান সুলিভান আইএমজি একাডেমিতে অ্যাডিডাস জেনারেশন কাপ চলাকালীন তার ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ (জেফ সুইঙ্গার-ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

চুক্তিটি সুলিভানকে 18 বছর বয়সে ম্যানচেস্টার সিটিতে পাঠাবে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

৭ হাজার রানের ক্লাবে তামিম

News Desk

অ্যাঞ্জেল রিস আইওয়ার কাছে এলএসইউ-এর পরাজয়ের পরে 2024 WNBA খসড়ার জন্য ঘোষণা করেছে

News Desk

বিসিবি ছাড়ার ইঙ্গিত দিলেন পাপন

News Desk

Leave a Comment