মেটসের বিরুদ্ধে শাবকের জয়ের পর বিল মারে সিটি ফিল্ড থেকে ৭ নম্বর ট্রেনে চড়েছেন
খেলা

মেটসের বিরুদ্ধে শাবকের জয়ের পর বিল মারে সিটি ফিল্ড থেকে ৭ নম্বর ট্রেনে চড়েছেন

বিল মারে সর্বত্র।

বিখ্যাত অভিনেতা এবং শাবক ভক্ত সোমবার রাতে মেটসের বিরুদ্ধে শিকাগোর 3-1 ব্যবধানে জয় উপভোগ করেছিলেন খেলার পরে পাতাল রেলে যাওয়ার আগে, সিটি ফিল্ড থেকে 7 নম্বর ট্রেনে উঠেছিলেন।

“বিল মারের সাথে শাবকদের জয়ের পর ট্রেনে চড়ে। “আমি কখনই ভাবিনি এটি নিউইয়র্কে হবে,” X ব্যবহারকারী @BlainPlanes গেমের পরে টুইট করেছেন।

মারে কিউবিদের ভালবাসতে পরিচিত, এর আগে তিনি রিগলি ফিল্ডে “টেক মি আউট টু দ্য বল গেম” গেয়েছিলেন এবং ক্লিভল্যান্ডে 2016 খেতাব উদযাপন করেছিলেন, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে তিনি সিটি ফিল্ডে সোমবারের খেলায় উপস্থিত থাকবেন।

গত বছরের হিসাবে, “ঘোস্টবাস্টারস,” “ক্যাডিশ্যাক” এবং “গ্রাউন্ডহগ ডে” এর তারকা এই এলাকায় একটি বাড়ির মালিক ছিলেন যখন তিনি তার স্নেডেনস ল্যান্ডিং হোমকে $2.1 মিলিয়নে তালিকাভুক্ত করেছিলেন।

সোমবার মেটস-কাবস খেলায় বিল মারে। গেটি ইমেজ

এবং সোমবার যখন 73 বছর বয়সী শাবকদের ইতিহাসের ভুল দিকে শেষ হতে দেখেছিলেন, তখন তিনি পরিবর্তে একটি মিষ্টি বিজয় উদযাপন করেছিলেন।

মারের দিনের খেলার আগে ডাগআউটে সময় কাটানোও অন্তর্ভুক্ত ছিল।

সাতটি ইনিংস হিটলেস থাকার পর, অবশেষে অষ্টম ইনিংসে লুইস সেভেরিনোর বিপক্ষে কিউবরা একটি হিট স্কোর করে খেলাটি 1-সমস্ত ফ্রেমে টাই করার পথে।

তৃতীয় বেসম্যান জোয়ি ওয়েন্ডলের ইনিংসের শেষে ব্যর্থ ডাবল খেলার প্রচেষ্টার জন্য প্লেতে প্লে পাস করার সিদ্ধান্তটি শেষ পর্যন্ত মেটসকে হারাতে বাধ্য করে।

বিল মারে সোমবারের Cubs-Mets খেলার জন্য পিচ করছেন।বিল মারে সোমবারের Cubs-Mets খেলার জন্য পিচ করছেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

এক ইনিংস পরে, ক্রিস্টোফার মোরেল মেটস ক্লোজার এডউইন দিয়াজের কাছে বাম মাঠের দিকে দুই-আউট, দুই রানে হোমার স্মোক করে শাবকদের 3-1 তে এগিয়ে দেন।

মারে, একটি কিউবস টুপি এবং বিয়ার্স গ্রেট স্টিভ ম্যাকমাইকেলের একটি “টিম মঙ্গো” সোয়েটশার্ট পরা, হোমারের পরে সহ ভক্তদের সাথে উদযাপন করে, চারপাশে শাবকদের স্বাগত জানায়।

কলেজ বাস্কেটবল অনুরাগীরা অবশ্যই এই মরসুমে প্রচুর মারে দেখেছেন কারণ তিনি তাদের দ্বিতীয় জাতীয় চ্যাম্পিয়নশিপে দৌড়ানোর সময় ইউকন গেমগুলিতে অংশ নিয়েছিলেন।

মারের ছেলে লুক দলের অন্যতম সহকারী কোচ।

জাতীয় শিরোপা খেলায় পারডুর বিরুদ্ধে UConn-এর 75-60 জয়ের পর দু’জন একটি মুহূর্ত ভাগ করেছেন।

Source link

Related posts

আইপিএলের পরই পিএসএল: ভন

News Desk

ডিসি বাসিন্দারা রেবেকা লোবোকে আলবানি সম্পর্কে তার মন্তব্যের জন্য প্লাবিত করেছে: ‘অকারণে নিষ্ঠুর’

News Desk

টাইগার পেসারদের নির্বিষ বোলিং, পরীক্ষা নিচ্ছে প্রোটিয়ারা

News Desk

Leave a Comment