মেটস আউটফিল্ডার জেডি মার্টিনেজ জানতেন যে তার সুইংয়ে একটি গুরুতর ত্রুটি ছিল যার ফলে উইলসন কনটেরাস আঘাত পেয়েছিলেন
খেলা

মেটস আউটফিল্ডার জেডি মার্টিনেজ জানতেন যে তার সুইংয়ে একটি গুরুতর ত্রুটি ছিল যার ফলে উইলসন কনটেরাস আঘাত পেয়েছিলেন

রাস্তা লুইস – জেডি মার্টিনেজকে কিছু ভুল ছিল তা জানার জন্য ক্যাচারের প্রতিক্রিয়া দেখার দরকার ছিল না।

মঙ্গলবার দ্বিতীয় ইনিংসে মেটস ডিএইচ একটি পিচে সুইং করে, উইলসন কন্টেরাসের বাম হাতের সাথে সংযোগ করে। খেলা ছাড়ার আগে যন্ত্রণায় ভেঙে পড়েন কনটেরাস।

কার্ডিনালরা ঘোষণা করেছিল যে কন্টেরাসের হাত ভেঙে গেছে।

কার্ডিনালদের বিরুদ্ধে মেটসের ৭-৫ ব্যবধানে জয়ের দ্বিতীয় ইনিংসে জেডি মার্টিনেজের সুইং অনুসরণ করার সময় ব্যাট থেকে আঘাত পাওয়ার পর উইলসন কন্টেরাস ব্যথায় চিৎকার করছেন। গেটি ইমেজ

নাটকটিতে ক্যাচারের হস্তক্ষেপের ভিত্তিতে মার্টিনেজকে প্রথম বেস দেওয়া হয়েছিল।

“আপনি বলটি আঘাত করার আশা করছেন এবং আপনার বাহুতে আঘাত করবেন এবং বলবেন, ‘ওটা কি?’ বুশ স্টেডিয়ামে মেটসের ৭-৫ গোলে জয়ের পর মার্টিনেজ বলেছিলেন। “আমি মাংসে আঘাত করেছি। আপনি যেখানে ক্যাচারের দিকে ইঙ্গিত করেছেন আমি কেবল একটি গ্লাভস মারতে পারিনি। এটি কেবল শক্ত ছিল। আমি এটিকে ভাল আঘাত করেছি। যখন আমি প্রথম বেসে উঠলাম তখন আমি ভয় পেয়ে গেলাম।”

মার্টিনেজ ব্যাটারের জোনে গভীরভাবে দাঁড়িয়ে থাকা সত্ত্বেও এবং ক্যাচাররা ফ্রেমিংয়ের উদ্দেশ্যে প্লেটের কাছে আসার সাথে সাথে ওভারল্যাপগুলি বেড়ে যাওয়া সত্ত্বেও, মার্টিনেজ বলেছিলেন যে কন্ট্রেরাসের সাথে সংযোগ করা “শেষ জিনিস” তিনি আশা করেছিলেন।

কার্ডিনাল আউটফিল্ডার উইলসন কনট্রেরাস (40) দ্বিতীয় ইনিংসে তার বাম হাত ভেঙে যাওয়ার পরে কোচ এবং ম্যানেজার অলিভার মারমল (37) দ্বারা পরীক্ষা করা হয়েছিল।কার্ডিনাল ক্যাচার উইলসন কনটেরাস দ্বিতীয় ইনিংসের সময় তার বাম হাত ভেঙে যাওয়ার পরে কোচ এবং ম্যানেজার অলিভার মারমল দ্বারা পরীক্ষা করা হয়েছিল। জেফ কারি – ইউএসএ টুডে স্পোর্টস

কোডাই সেঙ্গা তার পরবর্তী পদক্ষেপের বিষয়ে সিদ্ধান্তে পৌঁছানোর আগে একটি কাজের অধিবেশন করবেন।

উইকএন্ডে হিটারদের মুখোমুখি তৃতীয় সেশন শেষ করার পরে এই সপ্তাহের শেষের দিকে ডান-হাতিকে একটি ছোট লিগ পুনর্বাসন অ্যাসাইনমেন্টে ঠেলা দেওয়া হতে পারে। কিন্তু সেঙ্গা, ম্যানেজার কার্লোস মেন্ডোজার মতে, প্রথমে একটি প্রশিক্ষণ সেশন করতে পছন্দ করে।

“তিনি শারীরিকভাবে ভাল বোধ করছেন,” মেন্ডোজা বলেছিলেন। “আমি মনে করি এটি কেবলমাত্র মেকানিক্স যা তিনি কাজ করছেন এমন কিছু বিষয়ে কাজ করতে চান তবে তিনি কেমন অনুভব করেন, এটি সবই ভাল খবর।”

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

মেন্ডোজা বলেছিলেন যে এটি সম্ভব যে সেঙ্গা তার বুলপেন সেশনের পরে – পুনর্বাসন শুরু করার পরিবর্তে হিটারদের মুখোমুখি হবে, যা বুধবার বা বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

সেঙ্গা, যিনি বসন্তের প্রশিক্ষণের শুরুতে কাঁধে স্ট্রেনের সাথে নির্ণয় করেছিলেন, কমপক্ষে জুনের শুরু পর্যন্ত মেটসে ফিরবেন না।

টেলর মিগুয়েল তার তৃতীয় পুনর্বাসন শুরুতে সাতটি স্ট্রাইকআউট এবং একটি ওয়াক সহ ট্রিপল-এ সিরাকিউসের হয়ে চারটি হিটলেস ইনিংস খেলেন।

মেন্ডোজার মতে, রবিবার সিরাকিউসে তার পুনর্বাসনে শুরু হওয়া ডানহাতি আবার পিচ করার কথা রয়েছে।

ড্রু স্মিথ বুধবার সিরাকিউসের হয়ে মাঠে নামবেন।

27 এপ্রিল ডান কাঁধে ব্যথা নিয়ে আইএল-এ রাখার পর থেকে এটিই হবে ডানহাতি ব্যাটসম্যানের প্রথম পুনর্বাসন।

Source link

Related posts

পিট আলোনসোর স্ত্রী হ্যালি ফিলিসের বিরুদ্ধে মেটসের খেলা চলাকালীন লন্ডনের অভিজ্ঞতার মধ্যে এক ঝলক দেখান

News Desk

৩ পেনাল্টির কাজে লাগলো দুটি, জয় নিয়ে রিয়ালের স্বস্তি

News Desk

আগুয়েরো জানতেন একদিন ঠিকই তাঁর খোঁজ করবে বার্সা

News Desk

Leave a Comment