মেটস একটি কঠিন ঘূর্ণন সিদ্ধান্ত looming সঙ্গে “আলোচনা” হয়
খেলা

মেটস একটি কঠিন ঘূর্ণন সিদ্ধান্ত looming সঙ্গে “আলোচনা” হয়

মেটস জোসে কুইন্টানা, ক্রিশ্চিয়ান স্কট এবং লুইস সেভেরিনোর সাথে সেই ক্রমে, সিটি ফিল্ডে ব্রাভসদের বিরুদ্ধে শুক্রবার শুরু হওয়া সিরিজে পিচ করবে।

প্রধান কোচ কার্লোস মেন্ডোজা বুধবার বলেছেন যে দলটি কীভাবে পরবর্তী এগিয়ে যেতে হবে তা নিয়ে “আলোচনায়” রয়েছে।

এই মুহুর্তে, মেটদের একটি ঘূর্ণনে পাঁচটি স্টার্টার রয়েছে যার মধ্যে অ্যাড্রিয়ান হাউসার অন্তর্ভুক্ত নেই, যিনি শেষ রাউন্ডে পরিণত হয়েছিল এবং স্কট দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল।

আদ্রিয়ান হাউসার এই মরসুমে মেটসের হয়ে লড়াই করেছেন। এপি

কিন্তু মেটস ছয়-জনের ঘূর্ণনের সম্ভাবনা উন্মুক্ত রেখেছেন – এবং সম্ভবত জুনে কোডাই সেঙ্গা ফিরে আসার জন্য প্রস্তুত হলে তাদের একটি থাকবে – যার অর্থ বুধবারের মধ্যে তাদের সিদ্ধান্ত নেওয়া হবে।

এই সপ্তাহান্তের সিরিজের পরে, মেটস ফিলিসের বিরুদ্ধে হোম সিরিজে যথাক্রমে সোমবার এবং মঙ্গলবার শন মানাইয়া এবং জোসে বোটোর সাথে সারিবদ্ধ হবে।

সিরিজটি বুধবার ফিলাডেলফিয়ায় চলে যাওয়ার সময়, তাদের কাছে বেশ কয়েকটি বিকল্প থাকবে: তারা হাউসারকে পুনরায় সন্নিবেশ করতে পারে; কুইন্টানা চারদিন বিশ্রাম নিলেন; অথবা অন্য স্টার্টার আনুন, যেমন জোয়ি লুচেসি, যিনি শেষবার বুধবার ট্রিপল-এ সিরাকিউসের জন্য পিচ করেছিলেন।

সংক্ষিপ্ত দুই-গেমের নমুনা আকারে, কুইন্টানা এই মৌসুমে চার দিনের ছুটিতে পিচ করার সময় 7 ইনিংসে (10.57 ERA) নয়টি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

35 বছর বয়সী অন্তত পাঁচ দিনের বিশ্রামের সাথে পাঁচটি শুরুতে একটি 3.76 ERA পোস্ট করেছেন।

জোসে কুইন্টানা পাঁচ দিনের বিশ্রামে সবচেয়ে কার্যকর ছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

হাউসার, একজন অভিজ্ঞ যিনি তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ ফাঙ্কে থাকার কথা স্বীকার করেছেন, অন্তত অস্থায়ীভাবে ঘূর্ণন থেকে অবনমিত হওয়ার আগে ছয়টি শুরুতে একটি 8.16 ERA-এ পিচ করেছিলেন।

ডান-হাতি সোমবার থেকে বুলপেনের বাইরে পাওয়া যাচ্ছে, কিন্তু মেটদের এখনও তাকে প্রয়োজন হয়নি, মানে তিনি 2 মে থেকে খেলেননি।

“তার জন্য ভূমিকা থাকবে,” মেন্ডোজা বলেছিলেন, যদিও কখন বা কী ভূমিকায় তারা আসবে তা এখনও স্পষ্ট নয়।

লুচেসি, 40-ম্যান রোস্টারে একমাত্র অ-পুনর্বাসিত সিরাকিউজ খেলোয়াড়, এই মরসুমে ট্রিপল-এ-তে শক্ত ছিল এবং সাতটি শুরুতে 2.58 ERA-এর মালিক।

অন্তত আপাতত, টেলর মিগুয়েল একটি বিকল্প বলে মনে হচ্ছে না।

রিহ্যাবিং রাইটি মঙ্গলবার সিরাকিউজের সাথে চারটি স্কোরহীন ইনিংস খেলেন এবং রবিবার সিরাকিউসের সাথে প্রসারিত হবে বলে আশা করা হচ্ছে।

মিগুয়েল ডেভিড পিটারসনের থেকে কিছুটা এগিয়ে, যিনি তার পুনর্বাসনেও ভাল পারফর্ম করেছেন এবং 27 মে এর সাথে সাথে সক্রিয় হতে পারে।

মেটস স্প্রিং ট্রেনিংয়ের সময় জোয়ি লুচেসি। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

অবশ্যই, আঘাত দ্রুত সমীকরণ পরিবর্তন করতে পারে, তবে মেটদের আগামী সপ্তাহে তাদের ঘূর্ণন সম্পর্কে অনেক সিদ্ধান্ত নিতে হবে, বুধবারের খেলা থেকে শুরু করে।

মেন্ডোজা বলেন, “আমরা এখন কোথায় আছি তা দেখব।” “আমরা পরের রাউন্ডে ছয় ছেলের সাথে যেতে চাই কিনা। আমাদের অনেক বিষয় বিবেচনায় নিতে হবে – ছুটির দিন, এরকম কিছু।”

Source link

Related posts

বিপিএল শেষ তাসকিনের

News Desk

রেকর্ড গড়তে চলেছেন রনি

News Desk

Harrison Butker's faith-driven commencement address at Benedictine College: Read the speech here

News Desk

Leave a Comment