মেটস এন্ডগেম বিতর্কটি নতুন নিয়ম পরিবর্তন দ্বারা সংজ্ঞায়িত করা হয়েছিল
খেলা

মেটস এন্ডগেম বিতর্কটি নতুন নিয়ম পরিবর্তন দ্বারা সংজ্ঞায়িত করা হয়েছিল

প্লেটে কল নিয়ে তীব্র বিতর্কের পরে যা মেটস এবং শাবকের মধ্যে বুধবার রাতের খেলার সিদ্ধান্ত নিতে সাহায্য করেছিল — যখন মেটসের দাবি যে ক্যাচার মিগুয়েল আমায়া বেআইনিভাবে প্লেটটি অবরুদ্ধ করছিল তা সত্ত্বেও পিট আলোনসোকে প্লেটে বাদ দেওয়া হয়েছিল — কার্লোস মেন্ডোজা ছিলেন সিটি ফিল্ডে বৃহস্পতিবারের খেলার আগে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

পরিবর্তে, মেন্ডোজা শাবকদের — এবং বিশেষ করে তৃতীয় বেসম্যান নিক মাদ্রিগালকে — জেফ ম্যাকনিলের ফ্লাই বল বাম ফিল্ডার ইয়ান হ্যাপের কাছে বাম মাঠ থেকে নিখুঁত রিলে হোম চালানোর জন্য কৃতিত্ব দেন।

পিট আলোনসোকে একটি হোম রানে নিক্ষিপ্ত করা হয় যেখানে মেটস শাবকের কাছে হেরে যায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

বুধবার রাতের খেলার পরে একটি রিপ্লে পর্যালোচনা রায়কে বহাল রাখার পরে, একটি শিল্প সূত্র বৃহস্পতিবার বলেছে যে মেন্ডোজার যুক্তি যে কোনও খেলোয়াড় হোম প্লেটের কোনও অংশে পা রাখতে পারে না এই মরসুমেও বৈধ, তবে গত বছর একটি বিতর্কিত খেলার পরে যেখানে টেক্সাস ক্যাচারকে জোনাহ হেইম বলা হয়েছিল একটি নাটকে প্লেটে বাধা দেওয়ার জন্য যেখানে রানার এখনও প্লেটে যাওয়ার পথ ছিল এবং পরিবর্তন করা হয়েছিল।

এই বছর থেকে শুরু করে, একটি অবৈধ সেটআপ একটি লঙ্ঘন কল করার জন্য একজন রানারকে স্কোর করতে বাধা দিতে হবে, এবং নিয়ম অনুযায়ী, একটি অবৈধ সেটআপ বাতিল করা যেতে পারে যদি ফিনিশিং গতি নিক্ষেপের পথের প্রতিক্রিয়া হয়।

পিট আলোনসো এবং কার্লোস মেন্ডোজা মেটসের হারের পর মাঠের বাইরে চলে যাচ্ছেন।পিট আলোনসো এবং কার্লোস মেন্ডোজা মেটসের হারের পর মাঠের বাইরে চলে যাচ্ছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

যেহেতু আলোনসোর এখনও প্লেটে যাওয়ার সুযোগ ছিল, এমনকি অমায়ার পা এর পিছনের অর্ধেকের সাথে, নো-ব্লক কলটি দাঁড়িয়েছিল এবং শাবকের 1-0 জয়ের সমাপ্তি ঘটায়।

Source link

Related posts

টাইগার উডস মাস্টার্সের প্রথম রাউন্ড এক পয়েন্টে শেষ করেছেন এবং তার পা নিয়ে উদ্বেগের মধ্যে দ্বিতীয় রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে যাচ্ছেন

News Desk

রোনালদো এখন ‘কচিকাঁচাদের’ শিক্ষক

News Desk

গ্রুপসেরা হয়ে নকআউট পর্বে মরক্কো, বেলজিয়ামের বিদায়

News Desk

Leave a Comment