মেটস এর আসন্ন নরম সময়সূচী সময়সীমা বিক্রেতা হওয়া এড়াতে একটি রিবাউন্ডের জন্য একটি সুযোগ উপস্থাপন করে
খেলা

মেটস এর আসন্ন নরম সময়সূচী সময়সীমা বিক্রেতা হওয়া এড়াতে একটি রিবাউন্ডের জন্য একটি সুযোগ উপস্থাপন করে

এটা সত্যিই এই ভাবে করা উচিত নয়. একটি বেসবল দলকে দুই মাসের বেশি সময় ধরে হাল ছেড়ে দেওয়া উচিত নয় এবং এখনও একটি বড় উপায়ে নিজেকে বাঁচানোর সুযোগ রয়েছে। সাধারণভাবে বলতে গেলে, আপনি যদি সময়সূচীতে প্রথম 64টি গেম জুড়ে .500-এর নিচে আটটি গেম খেলেন, তাহলে আপনি কোথায় আছেন, আপনি কোথায় থাকবেন এবং আপনার মৌসুমটি কেমন হবে তার একটি ন্যায্য সূচক।

এটি 2024 মেটসের ক্ষেত্রে হতে পারে।

তবে একটি বাস্তব অর্থও রয়েছে যে মঙ্গলবার রাতে, মেটস যখন তিন-গেমের সিরিজের প্রথমটিতে মার্লিনসকে সিটি ফিল্ডে স্বাগত জানায়, তখন যা খেলা হবে তা হল উদ্বোধনী দিন 2.0।

একরকম, নবম ইনিংসের সমস্ত দুঃস্বপ্ন, সমস্ত দীর্ঘ আক্রমণাত্মক বিস্ফোরণ, সমস্ত রাত্রি যেখানে একজন স্টার্টারকে কয়েকটি ইনিংসের জন্য আনহিট করা যায় না এবং তারপরের পরের কয়েকটিতে আনহিট করা যায় না, মেটস এখনও থেকে মাত্র তিনটি গেম দূরে… দ্য ওয়াইল্ড কার্ড এটি এখন পর্যন্ত দুর্ভাগ্যজনক খেলার একটি প্রমাণ যা সাধারণত জাতীয় লীগ বেসবলে অন্য কিছুই নয়। The Cubs, Reds, Giants (32-34) এবং Cardinals (31-33) বর্তমানে শেষ প্লে অফ স্লটের জন্য টাই আছে।

নিউ ইয়র্ক মেটসের 13 নং লুইস টরেন্স ফিলাডেলফিয়া ফিলিসের 21 নং গ্যারেট স্টাবসের উপর ঝাঁপিয়ে পড়ার পরে ড্রু স্মিথ প্রতিক্রিয়া দেখান যখন নবম ইনিংস শেষ করতে নিক ক্যাসটেলানোসের আঘাতে একটি ডাবল খেলা শেষ করেন। মেটস ফিলিসকে 6-5 এ পরাজিত করে।
চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কিন্তু সত্য হল মেটস, প্রাপ্য বা না, এখানে একটি সুযোগ আছে, এমন একটি সুযোগ যা বাস্তব বলে মনে হচ্ছে না শুধুমাত্র কারণ তারা যুক্তিসঙ্গতভাবে ভাল খেলেছে (4-1 তাদের শেষ পাঁচটি খেলায়, লন্ডনে ফিলিসের বিপক্ষে রবিবারের বিপর্যস্ত সফর সহ ). এটাও কারণ এখন এবং অল-স্টার বিরতির পরে, তাদের 35টি খেলা রয়েছে, যার মধ্যে ঠিক দুটি – 25 এবং 26 জুন ইয়াঙ্কিজ – সেই দলগুলির বিরুদ্ধে হবে যারা সোমবার .500-এর উপরে খেলায় প্রবেশ করেছে৷

এখন, এটি অবশ্যই একটি সতর্কতা নিয়ে আসে: এই সমস্ত দল মেটসের সাথে তাদের আসন্ন গেমগুলিকে সাফল্যের সুযোগ হিসাবেও দেখে। এটি 28-36 স্পেস সহ আসে।

কিন্তু এটি একটি মোটামুটি সহজ হিসাব. যদি সোমবার, 25 জুলাই ব্যবসা বন্ধ হয়ে যায়, মেটরা তাদের ভাগ্যের পরিবর্তন না করে এবং ন্যাশনাল লিগের স্ট্যান্ডিং যেভাবে দেখায় সেভাবে বিপরীত না করে, ফ্লি মার্কেট আন্তরিকভাবে শুরু হতে পারে। যদি তারা সেই নরম সময়সূচীর সদ্ব্যবহার না করে, তাহলে 25 শে জুলাই পর্যন্ত খেলোয়াড়দের বেসবল গ্যারেজ বিক্রয়ের মতো সামনের উঠানে স্থানান্তরিত করতে এবং বিডিং খোলার জন্য অপেক্ষা করতে হবে না।

“আমি এখনই গেম জেতার দিকে মনোনিবেশ করছি,” মেটসের মালিক স্টিভ কোহেন রবিবার লন্ডনে বলেছিলেন, মেটস ফিলিসকে 6-5 গোলে পরাজিত করার আগে। “আমরা ট্রেড ডেডলাইন নিয়ে চিন্তা করতে পারি, যা সাত সপ্তাহ দূরে, তাই 45-50 গেম এবং অনেক কিছু ঘটতে পারে, তাই এই মুহূর্তে ফোকাস সিজন এবং জেতার গেমগুলির উপর এবং আমরা কখন (বাণিজ্যের সময়সীমা) নিয়ে চিন্তা করব সময় আসে।”

আপনি বুঝতে পেরেছেন যে কোহেন এই বিষয়ে আন্তরিক, যে গত মৌসুমে মেটস সেলআউট মোডে চলে যাওয়ার প্রতিক্রিয়ায় তিনি কেঁপে উঠেছিলেন, যদিও এটি করা প্রায় অবশ্যই সঠিক ছিল। কোহেনের মতো একজন ব্যক্তি হিসাবে প্রতিযোগী হওয়া, এর মতো সাদা পতাকা ওড়ানো প্রতিটি প্রবৃত্তির বিরুদ্ধে যায়। এবং এটি বিশেষত বেদনাদায়ক ছিল যখন ফিলিস গত বছরের প্রথম দিকে তাদের অসারতা থেকে শুরু করে তাদের দ্বিতীয় বিশ্ব সিরিজের নয়টি ইনিংস কম শেষ করে।

মেটস ক্যাচার লুইস টরেন্স #13, প্লেটের সামনে একটি ধীরগতির রোলারে একটি ডাবল প্লে সম্পূর্ণ করার জন্য প্রথম বেসে ছুড়ে দেয়, কারণ গ্যারেট স্টাবস #21 এতে স্লাইড করে, গেমটি শেষ করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ফিলিস একটি দরকারী অনুস্মারক, সর্বোপরি, বেসবলের মরসুম আসলে কতক্ষণ। দুই বছর আগে, তারা তাদের সর্বনিম্ন 21-29 ছিল, এবং পাঁচ মাস পরে তারা বিশ্ব সিরিজে 2-1 গিয়েছিল। গত বছর তারা ছিল 25-32। দু’বারই, তারা বিবাদে ফিরেছে গরম রেখাগুলি জুন পর্যন্ত প্রসারিত – দুই বছর আগে 15-2, এবং গত বছর 13-2।

লন্ডন স্টেডিয়ামে নিউ ইয়র্ক মেটস: নবম ইনিংসের ফাইনালের পরে একজন ভক্ত একটি মেটস চিহ্ন ধরে রেখেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মেটস কি এই ধরণের ধারার প্রতিলিপি করতে পারে, বিশেষ করে ফ্রান্সিসকো আলভারেজ এবং এডউইন ডিয়াজ দলে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে?

এটিকে এভাবে রাখুন: এটি এখন না ঘটলে, এটি ঘটবে না, পিরিয়ড।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

যদি এটি 35-গেমের প্রসারিত না হয় — যেখানে 33টি গেমের মধ্যে সাতটি মার্লিনস (22-43), ন্যাশনালদের বিরুদ্ধে সাতটি (30-35), পাইরেটসের বিরুদ্ধে চারটি (31-34) এবং তিনটি অন্তর্ভুক্ত থাকবে। প্যাড্রেস (34-35), রেঞ্জার্স (31-34), শাবক (32-34), অ্যাস্ট্রোস (30-36) এবং রকিস (23-42) এর বিরুদ্ধে প্রতিটি – এটি একটি ফুঁ দেওয়ার মতো একটি মরসুম, যা কিছু অংশের জন্য বিক্রি হয়েছে।

মেটস প্রতিদিন কথা বলে যে তারা এটি ঘটতে চায় না। মালিক অবশ্যই 35-গেমের স্ট্রেচ পছন্দ করবেন যা 23-12-এর মতো দেখতে হতে পারে, সম্ভবত তাদের .500 এর উপরে ফিরে পেতে পারে এবং সম্ভবত পুরানো রিজার্ভ বন্ধ করার বৈধ আশাকে অনুপ্রাণিত করবে, “অর্থপূর্ণ সেপ্টেম্বর গেমস।”

এটা ঘটতে যাচ্ছে, এটা এখন শুরু করা প্রয়োজন. পঁয়ত্রিশটি সম্পর্কিত গেম। মেট আনুষ্ঠানিকভাবে ঘড়ি বন্ধ.

Source link

Related posts

OG Anunoby নিক্সের জন্য উপযুক্ত সময়ে ফর্মে ফিরে এসেছে

News Desk

টি-২০ ক্রিকেটে দ্রুততম সেঞ্চুরি বাবরের

News Desk

মোট সূর্যগ্রহণ ইয়াঙ্কিস-মার্লিনস দলকে চার ঘণ্টা পিছিয়ে দেয়

News Desk

Leave a Comment