মেটস’ কোডাই সেঙ্গা 30-পিচ বুলপেন সেশন সম্পূর্ণ করেছে: ‘একটি ভাল লক্ষণ’
খেলা

মেটস’ কোডাই সেঙ্গা 30-পিচ বুলপেন সেশন সম্পূর্ণ করেছে: ‘একটি ভাল লক্ষণ’

বুধবার প্রায় 30-পিচ অনুশীলন সেশন শেষ করার পরে কোডাই সেঙ্গা তার ম্যানেজারের দিকে হাসলেন এবং কার্লোস মেন্ডোজা এটিকে মেটস এবং তাদের আহত খেলোয়াড়ের জন্য একটি “ভাল লক্ষণ” হিসাবে নিয়েছেন।

সেঙ্গা, 2023 সালের ন্যাশনাল লিগ রুকি অফ দ্য ইয়ার পুরস্কারের রানার আপ, বসন্তের প্রশিক্ষণের শুরুতে ডান কাঁধের ক্যাপসুল স্ট্রেনের কারণে এই মৌসুমে খেলেনি।

সিটি ফিল্ডে বুধবার রাতে মার্লিন্সের বিরুদ্ধে মেটসের 10-4 জয়ের আগে জিজ্ঞাসা করা হলে তিনি আত্মবিশ্বাসী যে তিনি 2024 সালে মেজার্সে পিচ করবেন, জাপানি রাইট তার অনুবাদকের মাধ্যমে উত্তর দিয়েছিলেন, “হ্যাঁ। … আমার মতে, এটা আমার পরিকল্পনা।”

কোদাই সেঙ্গা, যিনি 30-পিচ সেশন ছুঁড়েছিলেন, মার্লিন্সের বিরুদ্ধে মেটসের 10-4 জয়ের আগে ডাগআউট থেকে তাকাচ্ছেন। গেটি ইমেজ

31 বছর বয়সী এই ব্যক্তি গত মাসে একটি বিপত্তি দেখা দেওয়ার আগে এপ্রিলের শেষের দিকে লাইভ ব্যাটিং অনুশীলনে হিটারদের মুখোমুখি হয়েছিলেন – ট্রাইসেপস টাইটনেস যার জন্য কর্টিসোন ইনজেকশন প্রয়োজন ছিল।

সেঙ্গা সেই বিলম্বের পরে প্রকাশ্যে তার হতাশা প্রকাশ করেছেন — এবং বলেছিলেন যে তার যান্ত্রিক উন্নতির দিকে মনোনিবেশ করা দরকার — তবে স্বীকার করেছেন যে বুধবারের অধিবেশনের পরে তিনি আরও উত্সাহিত হয়েছেন, সাম্প্রতিক দিনগুলিতে বুলস হিল থেকে তার দ্বিতীয়।

সেঙ্গা বলেন, “সবকিছু ঠিকঠাক চলছে।

“এটা বলা কঠিন (কখন), স্পষ্টতই আমি যত তাড়াতাড়ি সম্ভব সেখান থেকে বেরিয়ে আসতে চাই, তবে সেখানে প্রোটোকল এবং পুনর্বাসনের বিবর্তনও রয়েছে যার উপর আমি মনোযোগ দিতে পারি এবং যত তাড়াতাড়ি সম্ভব সেখান থেকে বেরিয়ে আসা আমি যত ইনিংস করতে পারি।”

মেন্ডোজা বলেছিলেন যে তিনি আশা করেন যে নিয়ন্ত্রিত পরিবেশে হিটারদের মুখোমুখি হওয়ার আগে সেঙ্গার “সম্ভবত আরও কয়েকটি সেশন দরকার”।

“এটি অনেক উত্থান-পতন হয়েছে, এবং এটি আমাদের প্রত্যাশার চেয়ে অনেক ধীর হয়েছে,” মেন্ডোজা বলেছেন। “এখন যেহেতু সে ঢিবির উপর আছে, আশা করি আমরা অগ্রগতি চালিয়ে যেতে পারব এবং শীঘ্রই তাকে এখানে খেলতে পারব।”

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

জেফ ম্যাকনিল বুধবার লং আইল্যান্ডের আইজেনহাওয়ার পার্কে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে ভারতের কাছে টিম ইউএসএ হেরে যাওয়ার পরে 9 নম্বর ব্যাটসম্যান হিসাবে লাইনআপে ফিরে আসেন।

দুইবারের অল-স্টার এবং 2022 এনএল ব্যাটিং চ্যাম্পিয়ন একটি রান স্কোর করে 0-এর জন্য-4-এ গেছে এবং এই মৌসুমে 60টি খেলায় .609 ওপিএস সহ .226 ব্যাটিং করছে।

আগের ছয় ম্যাচের মাত্র একটি শুরু করেছেন তিনি।

টাইরন টেলর 2020 সালের সেপ্টেম্বরে টাইগারদের বিপক্ষে ব্রুয়ার্সের হয়ে তার ক্যারিয়ারের সর্বোচ্চ সেটের সাথে 4-এর জন্য-5-এ গিয়েছিলেন।

পিট আলোনসোকে ক্লিনআপ স্পটে সরানো হয় এবং 1-এর জন্য-5 রান করে।

Source link

Related posts

দুঃখজনকভাবে, লেকার কিংবদন্তি জেরি ওয়েস্টের চূড়ান্ত উত্তরাধিকার লেকারদের সাথে বিরতি অন্তর্ভুক্ত করে

News Desk

Rory McIlroy এরিকা স্টলের সাথে তার বিবাহের সময় গল্ফ থেকে $110.9 মিলিয়ন এবং এনডোর্সমেন্ট থেকে আরও মিলিয়ন মিলিয়ন উপার্জন করেছিলেন।

News Desk

লেকারদের আর কোনো উপায় নেই। লেব্রন জেমসকে রাখার জন্য যা যা করা দরকার তাদের অবশ্যই করতে হবে

News Desk

Leave a Comment