মেটস জেফ ম্যাকনিলকে তার রুক্ষ বাড়ি চালানোর পরে “কিছু জিনিসের উপর কাজ” করতে ফিরে ছুটে বসে আছে
খেলা

মেটস জেফ ম্যাকনিলকে তার রুক্ষ বাড়ি চালানোর পরে “কিছু জিনিসের উপর কাজ” করতে ফিরে ছুটে বসে আছে

ওয়াশিংটন – জেফ ম্যাকনিল মেটসের সর্বশেষ রোড ট্রিপে কোণার দিকে ঘুরেছেন বলে মনে হচ্ছে, তবে তার চূড়ান্ত মোড় বেঞ্চের দিকে।

ঘরের মাঠে 5-এর জন্য-32 (.156) যাওয়ার পর, মেটস সোমবার ন্যাশনালদের বিরুদ্ধে তাদের তিন-গেমের সিরিজ শুরু করার সময় বেঞ্চে ছিলেন দ্বিতীয় বেসম্যান।

চারটি ম্যাচে দ্বিতীয়বার ম্যাকনিলের জায়গায় জোসে ইগলেসিয়াস শুরু করেছিলেন, কিন্তু শেষ উদাহরণের বিপরীতে ম্যানেজার কার্লোস মেন্ডোজা ম্যাকনিলকে বিশ্রাম দেওয়ার ইচ্ছার কথা উল্লেখ করেননি।

ন্যাশনাল পার্কে মেন্ডোজা বলেন, “আমরা জেফকে কিছু বিষয়ে কাজ চালিয়ে যেতে এবং ট্র্যাকে ফিরে আসার জন্য আরেকটি দিন দিচ্ছি।”

এই মরসুমের শুরুতে চিত্রিত জেফ ম্যাকনিল, সোমবার যখন মেটস ন্যাশনালদের মুখোমুখি হয়েছিল তখন লাইনআপে ছিলেন না। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কি ধরনের জিনিস?

“বেসবল খেলার উপর প্রভাব,” মেন্ডোজা বলেন। “লাইনে আঘাত করা – আমার মনে হয় সে খুব বেশি বল তুলেছে। সে এমন একজন লোক যে লাইন-টু-লাইন হিট করে ব্যাটিং শিরোপা জিতেছে এবং এখন আমরা এটি ধারাবাহিকভাবে দেখতে পাচ্ছি না। আপনি যেখানে যান সেখানে দীর্ঘ সময় ধরে খেলা হয়েছে। , ‘ঠিক আছে, সে ফিরে এসেছে’, এবং তারপরে সে এমন কিছু খেলায় যায় যেখানে সে পিচগুলি হারিয়ে ফেলেছে আমরা চাই সে যেভাবে পারে সেভাবে বেসবল ছুড়ে ফেলুক।

ম্যাকনিল দুই সপ্তাহ আগে ক্লিভল্যান্ডে 7-ফর-23 (.304) স্ট্রেচের অংশ হিসাবে ব্যাক-টু-ব্যাক গেমগুলিতে পিচ করেছিলেন, কিন্তু খেলায় প্রবেশ করার পর থেকে তিনি মাত্র একটি বেস হিট করেছিলেন এবং মাল্টি-হিট গেম ছাড়াই ছিলেন।

বাম-উইঙ্গার ম্যাকেঞ্জি গোর জাতীয় দলের হয়ে শুরু করেছেন তা সম্ভবত মেন্ডোজার সিদ্ধান্তকে প্রভাবিত করেছে।

কিন্তু ম্যাকনিল এই মরসুমে বামপন্থী এবং রাইটদের বিরুদ্ধে সমানভাবে দুর্বল।

জেফ ম্যাকনিল এই মরসুমে বাম এবং ডানদিকের উভয়ের বিরুদ্ধেই লড়াই করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছেন যে মেটস জেফ ম্যাকনিলকে ট্র্যাকে ফিরিয়ে আনার চেষ্টা করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

খেলায় আসা অধিকারীদের বিরুদ্ধে তার একটি .618 OPS ছিল। বামপন্থীদের বিরুদ্ধে তার .613 OPS ছিল। সামগ্রিকভাবে তার একটি হতাশাজনক ছিল .227/.296/.320 তিনটি হোমার এবং 14টি আরবিআই সহ স্ল্যাশ লাইন।

শুক্রবারের খেলার আগে মেটস ট্রিপল-এ সিরাকিউজ থেকে ইগলেসিয়াসকে বেছে নিয়েছিল এবং এখনও সেই অভিজ্ঞ খেলোয়াড়ের মধ্যে তাদের কী থাকতে পারে তা মূল্যায়ন করছে, যিনি শনিবার একটি একমুখী খেলায় তার নবম ইনিংসে আঘাত করার জন্য প্রশংসা অর্জন করেছিলেন।

ইগলেসিয়াসের আঘাত ইনিংসকে বাড়িয়ে দেয় এবং মেটসকে তিন রান তুলতে সাহায্য করে।

মেন্ডোজা বলেন, “(ইগলেসিয়াস) আপনাকে কিছুটা নমনীয়তা দেয়, বিশেষ করে এমন ছেলেদের সাথে যারা প্রসারিত হয় যেখানে তাদের পক্ষে এটি কঠিন।” “নমনীয় হওয়া গুরুত্বপূর্ণ, সে এমন একজন লোক যে একাধিক পজিশনে খেলতে পারে এবং আমি এতে ভালো অনুভব করি।”

মেন্ডোজা ম্যাকনিল এবং ইগলেসিয়াসের মধ্যে একটি প্লাটুন হওয়ার সম্ভাবনা সম্পর্কে অপ্রতিজ্ঞাবদ্ধ ছিলেন।

মেন্ডোজা বলেন, “যখন (ম্যাকনিল) ঢিবির উপর থাকে, তখন কে ঢিবির ওপরে আছে তা কোন ব্যাপার না।” “সে যখন মাঠে থাকে তখন বাঁ-হাতিদের বিরুদ্ধে সে খুব ভালো। যখন সে ডান-হাতি মনে করে… এটা কঠোরভাবে ডান-হাতি বা বাঁ-হাতের খেলা নয়। এটি জেফকে ট্র্যাকে ফিরিয়ে আনছে। এখন সে কিছু একটা করতে চলেছে।”

ম্যাকনিল MLB-তে সবচেয়ে কঠিন হিটারদের মধ্যে রয়েছেন — তিনি এই মৌসুমে তার প্লেট উপস্থিতির মাত্র 11.2 শতাংশ করেছেন — কিন্তু হার্ড কন্টাক্ট সংক্রান্ত তার মেট্রিক্স সব বিভাগেই কম।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

আবেগপ্রবণ খেলোয়াড় হওয়া সত্ত্বেও, মেন্ডোজা বলেছিলেন যে ম্যাকনিল তার জায়গায় ইগলেসিয়াসকে খেলার সিদ্ধান্তটি বুঝতে পেরেছিলেন।

“আমরা জানি যে তিনি তার আবেগ দেখান যখন জিনিসগুলি তার পথে যায় না,” মেন্ডোজা বলেছিলেন। “কিন্তু সে কাজ চালিয়ে যাচ্ছে, এবং আমরা সেটাই দেখেছি। সে সেখানে আছে। সে লড়াই করছে। সে কঠিন খেলছে।”

Source link

Related posts

শ্রীলঙ্কা-স্কটল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ নিশ্চিত করেছে

News Desk

উদ্ভট প্রেস কনফারেন্স বাতিল হওয়ার পরে কনর ম্যাকগ্রেগর এবং মাইকেল চ্যান্ডলারের ইউএফসি 303 লড়াইয়ের ‘বিশাল আশাবাদ’ রয়েছে

News Desk

জোয় চেস্টনাট আবহাওয়া বিলম্বের পরে পুরুষদের হট ডগ খাওয়ার প্রতিযোগিতা জিতেছে

News Desk

Leave a Comment