মেটস তাদের রানের পর লন্ডনে ফিলিসকে পরাজিত করার পর খেলার শেষ দিকে একটি ওয়াইল্ড ডাবল খেলার মাধ্যমে ধরে রাখে
খেলা

মেটস তাদের রানের পর লন্ডনে ফিলিসকে পরাজিত করার পর খেলার শেষ দিকে একটি ওয়াইল্ড ডাবল খেলার মাধ্যমে ধরে রাখে

লন্ডন – পুকুর জুড়ে তাদের চার দিনের মধ্যে অন্তত মেটস একটি দর্শনীয় সফর বা দুটির চেয়ে বেশি পেয়েছে৷

অনেক ঘাটতি সহ একটি দল নবম-ইনিং জাদু জন্য একটি ঝোঁক দেখিয়েছে. এটি রবিবার পুনরুত্থিত হয়েছিল, লন্ডন সিরিজে ফিলিসের বিরুদ্ধে বিভক্ত হয়ে মেটদের পালাতে দেয়।

একটি ভাল পুরানো ধাঁচের তিন রানের র‌্যালি, যার বেশিরভাগ লাইনআপ চূড়ান্ত ফ্রেমে জড়িত ছিল, লন্ডন স্টেডিয়ামে মেটসকে 6-5 জয়ে নিয়ে যায়।

জেডি মার্টিনেজ ষষ্ঠ ইনিংসে একটি সিঙ্গেল দিয়ে মেটসের হয়ে রবিবার খেলাটি টাই করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পিট আলোনসো মেটস সতীর্থ ব্র্যান্ডন নিম্মোকে ষষ্ঠে জেডি মার্টিনেজের একক গোল করার পর শুভেচ্ছা জানিয়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হোসে আলভারাডোর বিপক্ষে মার্ক ভেন্টাসের একক এটি বেঁধে দেওয়ার আগে পিট আলোনসোর ডাইভিং বেস লোডের সাথে এগিয়ে যাওয়ার দৌড়ে নেতৃত্ব দেয় এবং পরবর্তী পাস বলটি বীমা প্রদান করে।

কিন্তু ফিলিরা তখনও সম্পন্ন হয়নি, কারণ মেটস হাউডিনিকে টেনে নিয়ে যাওয়ার আগে তারা অ্যালেক বোহমের বেস-লোডেড ওয়াকটিতে একটি সিঙ্গেল টানছিল: নিক ক্যাসটেলানোস প্লেটের সামনে একটি স্কুইব আঘাত করেছিলেন যা লুইস টরেন্সের হাতে ধরা পড়েছিল। টরেনস প্রথমবারের মতো হোমে আসেন এবং প্রথম বেস থেকে ভারসাম্যহীন হয়ে খেলা শেষ করে ডাবল প্লে সম্পন্ন করেন।

সপ্তম ইনিংসে ডেডনিয়েল নুনেজের বলে ডেভিড ডাহলের হিট-হিট হোমার ফিলিসকে ৪-৩ ব্যবধানে এগিয়ে দেয় মেটস আগের ইনিংসে খেলা টাই করার জন্য। কিন্তু জেক ডিকম্যান এবং রিড জ্যারেট পরের দুই ইনিংসে স্কোরহীন হয়ে নবম ইনিংসে একটি সমাবেশ শুরু করেন।

হোসে কুইন্টানা একটি দুর্দান্ত পারফরম্যান্সের সাথে তার দুর্বল মৌসুম অব্যাহত রাখেন যা মাত্র 3 2/3 ইনিংস স্থায়ী হয়েছিল। এই স্ট্রেচের সময় তিনি ছয়টি হিটে তিনটি অর্জিত রান এবং একটি স্ট্রাইকআউটে দুটি হাঁটার অনুমতি দেন। অভিজ্ঞ বাঁ-হাতি তার ERA 5.17 থেকে 5.29-এ উত্থিত হতে দেখেছেন — ট্রিপল-এ সিরাকিউসে মাত্র একটি ফোন কল দূরে চিত্তাকর্ষক রুকি ক্রিশ্চিয়ান স্কট আছে এমন একটি দলের জন্য খুব কমই অনুপ্রেরণাদায়ক।

কুইন্টানা প্রথম ইনিংসে প্রায় পদদলিত হয়েছিলেন, একটি একক এবং দুটি হাঁটার উপর ভিত্তিগুলি লোড করে, কিন্তু অ্যালেক বোহমকে একটি ডাবল প্লে হিট করার জন্য রান সংগ্রহ করেছিলেন। নিক কাস্তেলানোসের অবসরে 1-0 গোলে হার রক্ষা করে কুইন্টানা।

মেটসও কুইন্টানার পিছনে একটি ডাবল প্লে চালায় যখন সে দ্বিতীয়টি শুরু করতে এডমুন্ডো সোসাকে আউট করেছিল। কিন্তু কুইন্টানার ভাগ্য চতুর্থ ইনিংসে শেষ হয়ে যায় যখন তিনি চারটি আঘাতে আরও দুই রান আত্মসমর্পণ করেন এবং খেলা থেকে বাদ পড়েন।

মেটস আউটফিল্ডার ডিজে স্টুয়ার্ট চতুর্থ ইনিংসে বেড়ার দিকে ঝাঁপ দিয়ে একটি ফ্লাই বল ধরেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রবিবার লন্ডনে ভূমিকার সময় মেটস লাইন আপ। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ফিলিসকে ২-০ ব্যবধানে এগিয়ে দিতে কাস্তেলানোসের একক পরে সোসা একটি আরবিআই ডাবল ভেঙে দেন। হুইট মেরিফিল্ডের একটি আরবিআই একক মেটসের ঘাটতি তিন রানে বাড়িয়ে দিয়েছে। ড্যানি ইয়াং কুইন্টানার স্থলাভিষিক্ত হন এবং পালানোর জন্য জেটি রিয়েলমুটোকে আঘাত করার আগে ঘাঁটিগুলি লোড করার জন্য কাইল শোয়ারবারকে হাঁটেন।

ষষ্ঠে তাইজুয়ান ওয়াকার এবং রিলিভার গ্রেগরি সোটোর বিপক্ষে মেটস জেগে ওঠে। টরেন্স সিঙ্গেল এবং আলোনসো দুজনের সাথে টাই করার পর, ব্র্যান্ডন নিম্মো মেটসের প্রথম ইনিংসে সোটোর বিরুদ্ধে ডাবল কাট করেন। জেডি মার্টিনেজ দুই রানের সিঙ্গেল নিয়ে ৩-৩ এ টাই করে।

Source link

Related posts

হায়দরাবাদকে হেলায় হারাল ধোনির চেন্নাই

News Desk

দ্বীপবাসীরা এনএইচএলে তীব্র প্রতিযোগিতার পরে উঠতি রাশিয়ান ফরোয়ার্ড ম্যাক্সিম সিপ্লাকভকে স্বাক্ষর করছে

News Desk

শেষ দুই টেস্টে অপরিবর্তিত ভারত, প্রথম ওয়ানডেতে নেই রোহিত

News Desk

Leave a Comment