মেটস তারকার স্ত্রী বিরক্তিকর হুমকি পাওয়ার পরে স্টিভ কোহেন ফ্রান্সিসকো লিন্ডরের হাততালিকে সমর্থন করেন
খেলা

মেটস তারকার স্ত্রী বিরক্তিকর হুমকি পাওয়ার পরে স্টিভ কোহেন ফ্রান্সিসকো লিন্ডরের হাততালিকে সমর্থন করেন

ইনস্টাগ্রামে বিরক্তিকর হুমকি পাওয়ার পর, কাতিয়া রেগিয়েরো লিন্ডোর – ফ্রান্সিসকো লিন্ডোরের স্ত্রী – “সোশ্যাল মিডিয়াতে কাপুরুষতাপূর্ণ ঘৃণা” এর নিন্দা করেছেন যা মেটস এবং তাদের সন্তানদের মৃত্যুর দিকে ইঙ্গিত করে “রেখা অতিক্রম করে”।

একদিন পরে, মেটস মালিক স্টিভ কোহেন একটি ধারণাকে সমর্থন করেছিলেন যেটি বেশ কয়েকজন এক্স ব্যবহারকারীর দ্বারা উত্থাপিত হয়েছিল যাতে মেটস তাদের রোড ট্রিপ থেকে ফিরে আসার সময় লিন্ডরকে স্ট্যান্ডিং ওভেশন দিতে পারে।

“আমি এই ধারণাটি পছন্দ করি। আমি টার্নারের সাথে ফিলাডেলফিয়াতে কাজ করেছি। ইতিবাচকতা অনেক দূর যায়,” কোহেন শনিবার এক্স-এ একটি পোস্টে লিখেছেন।

গত মৌসুমে, তার 300 মিলিয়ন ডলারের বিশাল চুক্তির প্রথম বছরে, টার্নার — ফিলিসের স্টার পিচার — আগস্টের শুরুতে .242-এর উপরে লড়াই করছিল এবং আঘাত করছিল।

Katia Reguero Lindor দ্বারা শেয়ার করা স্ক্রিনশট
সেই বিরক্তিকর ইনস্টাগ্রাম বার্তাগুলি থেকে
প্রাপ্ত X/@RegueroKatia এর মাধ্যমে স্ক্রিনশট

Katia Reggiero Lindor সমালোচনা
“সোশ্যাল মিডিয়ার কাপুরুষতা বিদ্বেষ” যা “একে ছাড়িয়ে যায়
লাইন।” X/@RegueroKatia এর মাধ্যমে স্ক্রিনশট

Katja Reggiero Lindor শুক্রবার X-এ একটি পোস্টে স্প্যাম প্রকাশ করেছেন। X/@RegueroKatia এর মাধ্যমে স্ক্রিনশট

ফ্রান্সিসকো লিন্ডর এবং তার স্ত্রী কাটিয়ার ছবি গত বছর ইউএস ওপেনে। চার্লস ওয়েনজেলবার্গ

ফিলাডেলফিয়ার ভক্তরা মে মাসের প্রথম দিকে টার্নারকে বকা দেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু যখন কিছুতেই প্লেটে পুনরুত্থান ঘটবে বলে মনে হচ্ছিল না, তারা পরিবর্তে 4 আগস্টের স্ট্যান্ডিং ওভেশনের পরিকল্পনা করেছিল।

মাসের শেষের দিকে, টার্নার একটি 1.184 ওপিএস সহ করতালির পর থেকে .375 হিট করেছিল, একটি টিয়ার ইঞ্জিনিয়ারিং যা সেপ্টেম্বর পর্যন্ত প্রসারিত হয়েছিল এবং ফিলিসের পোস্ট সিজন রান।

সুতরাং, মেটস সিনসিনাটিতে আরও দুটি গেম খেলার পরে এবং আটলান্টায় একটি চার-গেমের সিরিজ সম্পূর্ণ করার পরে, সম্ভবত 12 এপ্রিল মেটস রয়্যালসকে হোস্ট করার সময় লিন্ডোরের জন্য একটি স্থায়ী অভ্যর্থনা করা হবে।

কোহেনের প্রতিক্রিয়া

কাটজা লিখেছেন যে তিনি সাধারণত সোশ্যাল মিডিয়া বার্তাগুলিকে “বর্ডারলাইন কমেডি” হিসাবে দেখেন, তবে এই দুটি বার্তা, যা স্পষ্টভাবে লিন্ডর এবং তাদের সন্তানদের মৃত্যুর উল্লেখ করে, আলাদা ছিল।

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস 2024 মৌসুম শুরু করার জন্য লড়াই করেছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“যখন এই ধরনের খারাপ লোকেরা আমার স্বামী এবং বাচ্চাদের কথোপকথনে নিয়ে আসে, বাহ, এটি সত্যিই লাইনটি অতিক্রম করে এবং কিছু লোক কতটা জঘন্য তা জেনে আমাকে দুঃখ দেয়,” কাটিয়া অংশে লিখেছেন। “আপনি আপনার জীবন নিয়ে কতটা অসুখী হতে হবে? যান এবং আপনার রাগ অন্য কোথাও সরিয়ে দিন, দয়া করে।”

শনিবার কোহেন স্ট্যান্ডিং ওভেশনকে সমর্থন করার আগে, কাটিয়া শুক্রবার রাতে তার মূল পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছিলেন যারা তাকে সমর্থন করেছিলেন তাদের প্রতি “কৃতজ্ঞতার বার্তা” দিয়ে।

“প্রতিটি নেতিবাচক মন্তব্যের জন্য, ইতিবাচক মন্তব্যের স্রোত রয়েছে,” লিন্ডর লিখেছেন, শেষে একটি হার্ট ইমোজি যোগ করেছেন।

লিন্ডর, 2021 সালে $341 মিলিয়ন এক্সটেনশনের পরে মেটস ফ্র্যাঞ্চাইজির অন্যতম মুখ, শনিবার 2-5 এন্ট্রির মধ্যে তার বেশিরভাগ সতীর্থদের সাথে – শুধুমাত্র একটি হিট এবং .038 এর মাধ্যমে 2024 মরসুম শুরু করার জন্য সংগ্রাম করেছেন। তার প্রথম সাতটি খেলা।

দ্য পোস্টের জ্যারেড শোয়ার্টজের মতে, তিনি সমস্যাটিকে সময়ের জন্য দায়ী করেছেন এবং যোগ করেছেন যে এটি ঠিক হয়ে গেলে “সবকিছু ভাল হওয়া উচিত”।

Source link

Related posts

সময়ই বলে দেবে মেটসের জন্য এটি খারাপ শুরু নাকি খারাপ কিছু

News Desk

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে থাকছে ডিআরএস

News Desk

মিয়ামি ম্যাসির ম্যাজিক জিতেছে

News Desk

Leave a Comment