মেটস দ্বিমুখী সম্ভাবনা নোলান ম্যাকক্লেইন যতক্ষণ না পারেন ততক্ষণ একটি কঠিন পছন্দ বন্ধ করে দিচ্ছেন: ‘আমি মনে করি আমিও এটি করতে পারি’
খেলা

মেটস দ্বিমুখী সম্ভাবনা নোলান ম্যাকক্লেইন যতক্ষণ না পারেন ততক্ষণ একটি কঠিন পছন্দ বন্ধ করে দিচ্ছেন: ‘আমি মনে করি আমিও এটি করতে পারি’

নোলান ম্যাকলিন যখন প্রয়োজন তখনই সিদ্ধান্ত নেন।

ম্যাকক্লেইন উত্তর ক্যারোলিনার গার্নার হাই স্কুলে তিন-ক্রীড়া তারকা হিসাবে বাস্কেটবল পছন্দ করতে পারেন। পরবর্তী স্তরে তাকে খেলা ছেড়ে দিতে হয়েছিল এবং ফুটবল এবং বেসবল খেলতে ওকলাহোমা স্টেটে গিয়েছিলেন। তিনি 2020 সালে কাউবয়দের জন্য একটি ব্যাকআপ সেন্টার ফিল্ডার হিসাবে কাজ করেছিলেন এবং এটি আবিষ্কার করার আগে যে তিনি বেসবলকে কতটা ভালোবাসেন এবং এমন একটি খেলায় উন্নতির জন্য “নিরন্তর তাড়া করছেন” যা নিজেকে বিকাশের জন্য সেরা ধার দেয়।

কিন্তু এমনকি ওকলাহোমা স্টেটের জন্য 2022 সালে একক-ক্রীড়া খেলোয়াড় হিসাবে, ম্যাকলিন নিজেকে সীমাবদ্ধ করতে অস্বীকার করেছিলেন। ততক্ষণে, শোহেই ওহতানি ঝড়ের মাধ্যমে এমএলবি নিয়েছিল এবং বেসবল খেলোয়াড়রা কী করতে পারে তার নিয়মগুলি পুনরায় লিখছিল। তিনি ম্যাকলিনের দৃষ্টি আকর্ষণ করেন এবং খুব কমই ব্যবহৃত একটি পথ খুলে যায়।

হাই-এ ব্রুকলিন ঘূর্ণিঝড়ের বাড়ি মাইমোনাইডস পার্ক থেকে এই সপ্তাহে ম্যাকলিন বলেছিলেন, “আমি যতদিন পারব ততদিন আমি একটি শিশু হওয়া চালিয়ে যেতে চেয়েছিলাম।”

Source link

Related posts

আফগানিস্তানকে সহজে হারাতে পারেনি ইংল্যান্ড

News Desk

রেঞ্জার্সের হতাশাজনক হারের চূড়ান্ত ব্রেকিং পয়েন্ট ছিল অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের নিজের গোল

News Desk

ইয়াঙ্কিজ আউটফিল্ডার নেস্টর কর্টেস আরেকটি শক্তিশালী আউটিংয়ের মাধ্যমে তার হোম রানের আধিপত্য অব্যাহত রেখেছেন

News Desk

Leave a Comment