মেটস’ মার্ক ভেন্টাস হট লাইন নেয়: ‘আমি এখনই জুয়ান সোটো হওয়ার চেষ্টা করছি না’
খেলা

মেটস’ মার্ক ভেন্টাস হট লাইন নেয়: ‘আমি এখনই জুয়ান সোটো হওয়ার চেষ্টা করছি না’

ওয়াশিংটন – মার্ক ভিয়েন্টোস এটি বাস্তব রাখার চেষ্টা করছেন।

ইদানীং মেটস লাইনআপের সবচেয়ে ফলপ্রসূ হিটার হিসাবে তিনি ব্যাটে সুইং করছেন এবং বলকে শক্তভাবে আঘাত করছেন, কিন্তু 24 বছর বয়সী তৃতীয় বেসম্যান জানেন যে যাত্রা সবে শুরু হচ্ছে।

“আমি এই বিশেষ মুহূর্তে জুয়ান সোটো হওয়ার চেষ্টা করছি না,” ভিয়েনটোস মঙ্গলবার অল-স্টার খেলোয়াড়ের অসামান্য শৃঙ্খলার কথা উল্লেখ করে বলেছেন। “আমি মনে করি আমি সেই দিকটিতে আরও ভাল হয়ে উঠছি, এবং আমি বলতে পারি যে এখন থেকে আপনি এখন থেকে বড় দল দেখতে পাবেন আমি এখনই কিছু অদ্ভুত হল অফ ফেম খেলোয়াড় হওয়ার চেষ্টা করছি না শুধু নিজের সাথে সৎ থাকতে চাই।”

মার্ক ভেন্টাস (ডান), যিনি ইদানীং প্লেটে উত্তপ্ত, মঙ্গলবার ন্যাশনালদের বিরুদ্ধে মেটস খেলা চলাকালীন হ্যারিসন ব্যাডারের হোমার উদযাপন করছেন। এপি

ভিয়েনটোস একটি .339/.409/.661 স্ল্যাশ লাইনের সাথে পাঁচটি হোমার এবং 10টি আরবিআই 66টি প্লেট উপস্থিতিতে খেলায় প্রবেশ করেছে।

এটি লক্ষণীয় যে তার স্ট্রাইকআউট রেট 19.7 শতাংশে নেমে এসেছে, গত বছর তার প্লেট উপস্থিতির 30.5 শতাংশে স্ট্রাইক আউট করার পরে।

ভিয়েনটোসের হাঁটার হারও 10.6 শতাংশ বেড়েছে।

গত বছর তিনি ৪ দশমিক ৩ শতাংশ সময় হেঁটেছেন।

যদিও ভেন্টাস সোমবার হোমে এসেছেন, হিটিং কোচ এরিক শ্যাভেজের মতে, তার সবচেয়ে চিত্তাকর্ষক চেহারাটি অনুসরণ করা এবং হাঁটার ফলে হতে পারে।

কম ফিল্ডিং শৃঙ্খলা সহ একজন খেলোয়াড় অন্য হোমারকে তাড়া করতে পারে, কিন্তু ভিয়েনটোসের সাহস ছিল স্ট্রাইক জোনে থাকার এবং দ্বিতীয় এবং তৃতীয় রানারদের সাথে হাঁটার মাধ্যমে সমাবেশে অবদান রাখার।

জুয়ান সোটো ড্যারেন ইয়ামাশিতা-ইউএসএ টুডে স্পোর্টস

শ্যাভেজ বলেন, “এটা মনে হয়েছিল যে তিনি জানতেন যে তাকে আঘাত করার জন্য তিনি কিছুই পেতে যাচ্ছেন না।” “এই প্রথম আমি তাকে এই অবস্থায় দেখেছি এবং আমি তার সাথে তার আক্রমনাত্মক সুইং নিয়ন্ত্রণ করার বিষয়ে এবং বুঝতে পেরেছি যে পিচারগুলি তাকে কেবল হিটার দেয় না।

“মার্ক আমাদের টিম মিটিংয়ে অনেক প্রশ্ন জিজ্ঞাসা করে। সে আরও ভালো হতে চায় এবং সে সবকিছু শুষে নেয়, কিন্তু খেলার সময় সে শুধু একজন প্রতিযোগী। একটা উৎসাহ আছে যা সবসময়ই ছিল এবং আমি মনে করি আগে সে নিয়ন্ত্রণের বাইরে ছিল, এখন তিনি এটি নিয়ন্ত্রণে পেয়েছেন।”

ভেন্টাস বলেছিলেন যে ম্যাকেঞ্জি গোরের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে প্লেট উপস্থিতির সময় তিনি তার প্রবৃত্তির উপর আস্থা রেখেছিলেন যার ফলে হাঁটা হয়েছিল।

সোমবার ন্যাশনালদের বিরুদ্ধে মেটসের জয়ের নবম ইনিংসে মার্ক ভেন্টাস একটি একক আঘাত করেছিলেন। গেটি ইমেজ

“তিনি তার চোখ দিয়ে আমাকে দিয়েছিলেন যে তিনি আমাকে সেই শটটি ছুঁড়তে চান না,” ভেন্টাস বলেছিলেন। “আমি শুধু আমার প্রবৃত্তিকে বিশ্বাস করছিলাম এবং আমি মনে করি আপনি যখন এটি করেন, আপনার ভাল হওয়া উচিত, যাই হোক না কেন।”

এটি সাহায্য করেছিল যে প্রাথমিকভাবে তিন সপ্তাহ আগে ট্রিপল-এ সিরাকিউস থেকে তার কল-আপের সাথে, ভেন্টাস জানত যে তার জন্য খেলার সুযোগ থাকবে।

প্রাথমিকভাবে তিনি তৃতীয় বেস ভাগাভাগি করছিলেন, কিন্তু ব্রেট ব্যাটি শুক্রবার সিরাকিউসের জন্য বেছে নেন, ভেন্টাসের কাছে অবস্থান ছেড়ে দেন।

গত বছর ক্লাবের সাথে তার সীমিত সময়ের মধ্যে, ভিয়েন্তোস দীর্ঘ সময়ের জন্য বেঞ্চে বসেছিলেন এবং সুযোগ পেলে উত্পাদন করার চাপ অনুভব করেছিলেন।

“এটি নিশ্চিতভাবে এখন দুর্দান্ত লাগছে, তবে আমি গত বছর থেকে শিখেছি – পারফর্ম করার জন্য নিজের উপর চাপ দেওয়া সাফল্যের চাবিকাঠি নয়,” ভেন্টাস বলেছিলেন। “এটা শুধু বের হয়ে যাচ্ছে এবং বলছে, ‘এটা আমি করতে যাচ্ছি এবং আমি পুরো খেলা জুড়ে এটির সাথে লেগে থাকব, এবং আমি ব্যর্থ হই বা সফল হই, আমি এটির সাথে ঠিক আছি এবং আমি বাড়ি যেতে পারি এবং সেখানে যান এবং সুখী হন।

শ্যাভেজের মতে, মেটস থেকে পূর্ববর্তী কল-আপের পরে ছোটখাট লিগে ফিরে আসার হতাশা কেবল ভেন্টাসকে শক্তিশালী করেছিল।

“সেই মুহূর্তগুলি হয় আপনাকে তৈরি করবে বা ভেঙে দেবে, এবং আমি জানি যে তাকে বিরক্ত করেছিল,” শ্যাভেজ বলেছিলেন। “কয়েকবার তাকে শর্ট স্টিক দেওয়া হয়েছে এবং আপনি একজন তরুণ খেলোয়াড় হিসাবে এটি শিখেছেন: এটি প্রথমে একটি ব্যবসা যা আবেগ বা মানুষের অনুভূতিতে আঘাত করা নয়, এটি সংগঠনের পক্ষে সম্ভাব্য সেরা সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে… আমি পারিনি। তাকে নিয়ে বেশি গর্বিত হবেন না কারণ আমি জানি সে এর দ্বারা কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে এবং তার ক্ষতির পরিমাণ।

Source link

Related posts

পার-3 মাস্টার্স প্রতিযোগিতা “পরিবারের সাথে মজা করার” সুযোগ

News Desk

ইয়াঙ্কিরা কীভাবে MLB-এর নতুন ব্যাট গতির পরিসংখ্যান তাদের লাইনআপ সম্পর্কে কী বলে তা বোঝার চেষ্টা করছে

News Desk

এনডব্লিউএসএল-এর শিকাগো রেড স্টাররা একটি সঙ্গীত উৎসবে যোগ দিতে তাদের হোম স্টেডিয়াম থেকে লাথি মারার জন্য ক্ষুব্ধ

News Desk

Leave a Comment