মেটস রোটেশনে থাকার জন্য লড়াই করার কারণে অ্যাড্রিয়ান হাউসার একটি ফিক্সের “খুব কাছাকাছি” অনুভব করছেন
খেলা

মেটস রোটেশনে থাকার জন্য লড়াই করার কারণে অ্যাড্রিয়ান হাউসার একটি ফিক্সের “খুব কাছাকাছি” অনুভব করছেন

মেটস অ্যাড্রিয়ান হাউসারের উপর আস্থা প্রকাশ করে চলেছে, যিনি বৃহস্পতিবার একটি উল্লেখযোগ্য সূচনার মতো দেখাতে চলেছেন।

অষ্টম-বছরের মেজর লীগার এবং প্রথম-বর্ষের মেট প্লেয়ার একটি 8.37 ERA ঢিপিতে নিয়ে আসবে, কারণ তার ঘূর্ণন স্পট তার খারাপ পারফরম্যান্স এবং অন্যদের পারফরম্যান্সের উত্তাপ অনুভব করতে শুরু করে:

ট্রিপল-এ সিরাকিউস জোয়ে লুচেসি, ক্রিশ্চিয়ান স্কট এবং ডম হ্যামেলের মধ্যে আকর্ষণীয় এবং কার্যকর অস্ত্র রয়েছে এবং কোডাই সেঙ্গা সহ পুনর্বাসন শুরুকারীদের একটি দল বিকল্প হওয়ার কাছাকাছি।

কার্ডিনালদের বিরুদ্ধে প্রথম ইনিংসে মাঠের বাইরে যাওয়ার সময় মেটস আউটফিল্ডার অ্যাড্রিয়ান হাউসের প্রতিক্রিয়া। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

হাউসারকে মরসুমের শুরুতে 5 নং স্টার্টার হতে অনুমান করা হয়েছিল এবং তার স্থান ধরে রাখতে শীঘ্রই কিছু বের করতে হবে।

সে মনে করে সে কিছু একটা আবিষ্কার করতে শুরু করেছে।

প্রারম্ভিক এবং পিচিং কোচ জেরেমি হেফনারের মতে, হাউসারের দুর্দান্ত কমান্ড তাকে পরিত্যাগ করেছে আর্ম পাথ সমস্যার কারণে যা তার যান্ত্রিকতাকে ফেলে দিয়েছে।

হাউসার বলেছিলেন যে তিনি তার হাতটি খুব দীর্ঘ সময় ধরে ব্যবহার করেছিলেন, যার ফলে পুরো জন্ম প্রক্রিয়াটি সিঙ্কের বাইরে ছিল।

ব্রিউয়ারদের সাথে একটি শক্তিশালী 2023 মরসুমে, হাউসার প্রতি নয়টি ইনিংসে 2.75 ব্যাটার হাঁটলেন।

তিনি প্রতি নয়জনে 6.08 হারে হাঁটার পর বৃহস্পতিবার বল পাবেন।

হাউসার তার যান্ত্রিক সমস্যা সম্পর্কে বলেন, “এটি একটু বেশি সময় নিয়েছিল, তাই এটি সময়কে ছুঁড়ে ফেলেছে, তাই আমার হাতটি ভুল জায়গায় রয়েছে।” “আমি মনে করি এটি কমান্ড হারানো এবং ফাস্টবলের কমান্ড না পাওয়ার ক্ষেত্রে অবদান রাখে। আমরা এটিকে সিঙ্ক করার চেষ্টা করছি এবং … এগিয়ে যাওয়ার এবং যেখানে আমি বসন্তের প্রশিক্ষণে ছিলাম সেখানে ফিরে যাওয়ার চেষ্টা করছি।”

এটা কি ঠিক করা হয়েছে?

“আমরা রাস্তায় আছি,” মেটস বুধবার সিটি ফিল্ডে শাবকের মুখোমুখি হওয়ার আগে হাউসার বলেছিলেন। “যদি আমরা সেখানে না থাকি, আমরা খুব কাছাকাছি।”

প্লে-অফের আশা এবং পথে অন্যান্য বিকল্প সহ একটি দলের জন্য কিছু জরুরী। রাইটটি তার আগের দুটি শুরুতে এবং 8¹/₃ ইনিংসে 14 রানের অনুমতি দিয়েছে, যা একজন 31 বছর বয়সী ব্যক্তির জন্য অস্বাভাবিক, যিনি নিজেকে একটি মনোরম, উচ্চ-অকটেন না হলেও, ব্রিউয়ারদের সাথে স্টার্টার হিসাবে প্রতিষ্ঠিত করেছেন।

তার সর্বোত্তমভাবে, হাউসার একজন গ্রাউন্ড বল বিশেষজ্ঞ যিনি নরম, দক্ষিণমুখী যোগাযোগ করতে প্রাথমিকভাবে তার সিঙ্কারের উপর নির্ভর করেন।

আদ্রিয়ান হাউসার এই মরসুমে মেটসের হয়ে লড়াই করেছেন।আদ্রিয়ান হাউসার এই মরসুমে মেটসের হয়ে লড়াই করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

এ বছর প্রতিপক্ষের হিটাররা ব্যাট করছেন।২৮৩ রানের বিপরীতে তার সেরা, কিন্তু সমস্যা ছিল এক পিচের চেয়ে বড়।

বিশেষ করে বিরোধী হিটাররা তার পরিবর্তন (.545 হিটিং) দ্বারা অভিভূত হয়েছিল, এবং বিশ্বাস হল যে তার যান্ত্রিক সমস্যাগুলি প্রতিটি পিচকে প্রভাবিত করেছিল।

হেফনার বলেন, “অবশেষে, হিটাররা আমাদের বলবে যে সামঞ্জস্য ভাল ছিল কিনা এবং তার কমান্ড ভাল ছিল কিনা,” হেফনার বলেছিলেন। “কিন্তু তার জন্য, এটা কোন হাঁটার কথা নয়, বন্ধুরা… খেলার মধ্যে কিছু বল থাকবে, আশা করি গ্রাউন্ড বল এবং ফিল্ডাররা বেসে গেলে আমরা ডাবল খেলতে পারব।

বেসবল অপারেশনের সভাপতি ডেভিড স্টারন্স বাণিজ্যের মাধ্যমে মিলওয়াকি থেকে হাউসারকে তার সাথে নিয়ে এসেছিলেন এবং এই সপ্তাহে তার বিশ্বাস দেখিয়েছিলেন যে হাউসার “এটির মাধ্যমে তার উপায়ে কাজ করবে,” স্টার্নস বলেছিলেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

স্টার্নস হাউসারকে মাঝে মাঝে মিলওয়াকির সাথে লড়াই করতে দেখেছেন কিন্তু সবসময় তাকে ডানদিকে দেখেছেন।

2018-2023 থেকে, হাউসার 4.02 ERA সহ একটি সামান্য উপরে-গড়ের স্টার্টার ছিলেন যা অনেককে ছাড়িয়ে যেতে পারে না কিন্তু সে তার পথ খুঁজে পেতে পারে।

ব্রিউয়ারদের সাথে সেই সফল আউটিংয়ের জন্য মেটস ভক্তরা সেখানে ছিলেন না। হাউসার জানেন যে তিনি একটি খারাপ শুরুর জন্য একটি খারাপ মৌসুম বেছে নিয়েছেন।

হাউসার বলেন, “আমি অবশ্যই একটি নতুন দল, ফ্যান বেস, এরকম জিনিস দিয়ে শুরু করিনি।” “কিন্তু আমি জানি আমি টেবিলে কি আনব; আমি আমার ক্যারিয়ার জুড়ে যা করতে পেরেছি।

“আমি জানি আমি এখনই যে সংখ্যাগুলি দেখায় তার চেয়ে আমি অবশ্যই ভাল।”

শুরু এবং সামান্য সংক্ষিপ্ত আর্ম পাথের সাথে সামঞ্জস্য করার মধ্যে কয়েক দিন পিছিয়ে যাওয়ার পরে, হাউসার বিশ্বাস করেন যে সংখ্যা শীঘ্রই পরিবর্তন হবে।

সে তার মরসুম যেভাবে শুরু হয়েছে তাতে খুশি নন তবে খুশি তিনি ঠিক করার মতো কিছু খুঁজে পেয়েছেন।

“কিছু চিহ্নিত করতে সক্ষম হওয়া বিশাল ছিল,” হাউসার বলেছিলেন। “আপনি সেখানে বসে কিছু খুঁজে বের করার চেষ্টা করে চেনাশোনাতে ঘুরতে চান না।”

Source link

Related posts

চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা পিএসজিকে এনে দিতে চান মেসি

News Desk

মেটস বনাম ফিলিস ভবিষ্যদ্বাণী: হোম দল বুধবার ফিরেছে

News Desk

চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটিকেই পেল মেসির পিএসজি

News Desk

Leave a Comment