মেটস হিটিং কোচ এরিক শ্যাভেজ আরও আগ্রাসন চাইছেন কারণ তার ব্যাটগুলি একটি জয়হীন শুরুতে হ্রাস পেয়েছে
খেলা

মেটস হিটিং কোচ এরিক শ্যাভেজ আরও আগ্রাসন চাইছেন কারণ তার ব্যাটগুলি একটি জয়হীন শুরুতে হ্রাস পেয়েছে

চারটি গেমের সংখ্যা মেটদের জন্য সুন্দর নয়।

তারা শুধু তাদের সব হারিয়েছে তাই নয়, তাদের লাইনআপ বিশেষভাবে অকার্যকর হয়েছে, কারণ তারা প্রায় প্রতিটি গুরুত্বপূর্ণ আক্রমণাত্মক বিভাগে মেজরদের নিচের দিকে রয়েছে।

কিন্তু এটা হিটিং কোচ এরিক শ্যাভেজকে সংজ্ঞায়িত করে না।

“আমি ব্যক্তিদের দিকে তাকাই না, আমি এটিকে পুরো ইউনিট হিসাবে দেখি,” শ্যাভেজ সোমবার বলেছিলেন। “আমি টিম অ্যাপ্রোচ, টিম অ্যাটাক এবং ভালো মানের ব্যাট জমানো নিয়ে বেশি চিন্তিত।”

জেফ ম্যাকনিল এই মরসুমে 1-এর জন্য-12। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মিলওয়াকির বিরুদ্ধে সিরিজ সুইপে যথেষ্ট পরিমাণে না দেখার পর, তিনি সোমবার ডেট্রয়েটের বিপক্ষে সিরিজের উদ্বোধনী ম্যাচের আগে কিছু উত্তর খুঁজে পাওয়ার আশা করেছিলেন।

শ্যাভেজ বলেন, “আমি আরও আক্রমনাত্মক হতে এবং একটু বেশি আক্রমণ করার অপেক্ষায় আছি। “এবং এটি সম্মিলিতভাবে, একটি দল হিসাবে করা।”

সিটি ফিল্ডে টাইগারদের কাছে 5-0, 10-ইনিংসে হারে তিনি এটি খুঁজে পাননি।

সিজন শুরু করার জন্য টানা চতুর্থ হারের পর জানতে চাইলে তিনি তার দল থেকে প্লেটে কী দেখেছেন, প্রধান কোচ কার্লোস মেন্ডোজা বলেছেন: “আমি অনেক তাড়া করছি, (স্ট্রাইক জোন) প্রসারিত করছি।” বিশেষ করে গণনা শুরুর দিকে পাস করা এবং জোনের বাইরে তাড়া করা। অনেক খালি র্যাক আছে, এবং এটি প্রচুর ট্রাফিক তৈরি করে না…হাঁটার পরিবর্তে অনেক কিছু করার চেষ্টা করছে।

এটা এমন কিছু যা শ্যাভেজ বলেছেন যে তিনি ঠিক করার চেষ্টা করছেন।

জেফ ম্যাকনিল (র) এবং পিট আলোনসো (এল) এর পাশে মেটস হিটিং কোচ এরিক শ্যাভেজ (সি)। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“আমি ভেবেছিলাম মিলওয়াকি আমাদের চেয়ে একটু বেশি আক্রমণাত্মক ছিল,” শ্যাভেজ প্রথম সিরিজ সম্পর্কে বলেছিলেন। “আমি সবসময় অনুভব করেছি যে তারা আমাদের উপর চাপ সৃষ্টি করছে। আমরা সম্ভবত সেই সিরিজে কিছু ভালো ইনিংস করেছি, কিন্তু কিছুই যথেষ্ট ধারাবাহিক ছিল না।

দ্রুত পরিবর্তনের আশায় সোমবার তিনি তার হিটারদের কাছে এটিই নিয়েছিলেন।

তিনি জোর দিয়েছিলেন যে তিনি ব্র্যান্ডন নিম্মো বা ফ্রান্সিসকো লিন্ডোরের মতো অভিজ্ঞ ব্যাটদের নিয়ে চিন্তিত নন, উভয়ই 1-এর জন্য-16, বা জেফ ম্যাকনিল (1-এর জন্য-12) এবং পরিবর্তে অপরাধটি কেবল আক্রমণ করতে চেয়েছিলেন।

শ্যাভেজ বলেন, সবাই ভালো থাকবে। শ্যাভেজ বলেন, “এবং আমি আজ তাদের বলেছি যে আমরা এর পরে যেতে চাই। এটা আমরা ওপর থেকে নিচ পর্যন্ত দেখতে চাই।” “এক থেকে নয় পর্যন্ত।”

ফ্রান্সিসকো লিন্ডর মন্থর সূচনা করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

এক বছর আগে বেঞ্চে স্থানান্তরিত হওয়ার আগে শ্যাভেজকে দুই বছরের জন্য দলের কোচ হিসাবে অত্যন্ত সম্মান করা হয়েছিল।

কোচিং স্টাফ থাকাকালীন, শ্যাভেজ বলেছিলেন যে গত মৌসুমে অপরাধটি যা করছিল তা থেকে নিজেকে আলাদা করার জন্য এবং সেই সময়ে তার ভূমিকার দিকে মনোনিবেশ করার জন্য তিনি একটি সমন্বিত প্রচেষ্টা করেছিলেন।

এরিক শ্যাভেজ আশা করেন মেটস অপরাধ তার স্তরে ফিরে আসবে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

এখন তিনি হিটারদের সাথে ফিরে এসেছেন — গত বছরের হিটিং কোচ জেরেমি বার্নসের সাথে হিটিং কোচিং ডিউটি ​​ভাগ করে — তার মনোভাব আবার পরিবর্তিত হয়েছে।

শ্যাভেজ বলেন, এটা একটা মানসিকতা। “আমি আজকে তাদের সাথে এই বিষয়ে কথা বলেছি: আঘাত করা একটি মানসিকতা। এবং আমাদের আরও আক্রমণাত্মক হতে হবে। এর অর্থ বেপরোয়া নয়। এর মানে আপনি চান এমন একটি পিচ বা জায়গা খুঁজছেন এবং এটি মিস করবেন না। ফাস্টবলে মাঝামাঝি বা দেরিতে বা পিচের সামনে আউট হওয়া যা দ্রুত নয়।

শ্যাভেজ 2022 মৌসুমে ফিরে আসেন, যখন মেটস অফেন্স লিগের সেরাদের মধ্যে ছিল, হিটের ক্ষেত্রে চতুর্থ, রান করা পঞ্চম এবং OPS-এ ষষ্ঠ স্থানে ছিল।

খেলার আগে শ্যাভেজ বলেছিলেন, “সেই বছর, আমাদের বেসে লোক ছিল এবং জিনিসগুলি ঘটছিল।” “গত সিরিজে (মিলওয়াকির বিপক্ষে), আমরা গেম 2-এ একটি ভাল রান করেছি। কিন্তু আপনি যদি তিনটি ম্যাচ গণনা করেন তবে এটি খুব সুন্দর নয়। আমরা এর জন্য খুব ভাল। লিগের সত্যিই ভাল পিচ আছে, কিন্তু আমরা’ সত্যিই ভাল। তাই আমি বলেছিলাম, ‘আসুন প্রতিযোগিতা করি। আসুন প্রতিদ্বন্দ্বিতা করি।’ আমরা পদ্ধতিটি একটু প্রয়োগ করি।”

তার বার্তা প্রাপ্ত হয়েছে কিনা জানতে চাইলে শ্যাভেজ বলেন: “এই সিরিজের পর আমরা জানতে পারব। গতিবেগ বড় এবং এটি উভয়ভাবেই কাজ করে। আমাদের গতিকে ভিন্ন দিকে নিয়ে যেতে হবে।”

Source link

Related posts

ওহিও স্টেটের জ্যাক হার্বস্ট্রিট, কার্ক হার্বস্ট্রিটের ছেলে, সম্ভাব্য হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন

News Desk

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য টাইগারদের

News Desk

জোশ হার্ট প্লে অফের জন্য নিক্স প্রস্তুত করার জন্য তার বিশাল নিয়মিত সিজন কাজের চাপকে কৃতিত্ব দেয়

News Desk

Leave a Comment