মেটস ACE কোডাই সেঙ্গা চোট থেকে সেরে উঠার সময় “কিছু অগ্রগতি” করছে
খেলা

মেটস ACE কোডাই সেঙ্গা চোট থেকে সেরে উঠার সময় “কিছু অগ্রগতি” করছে

ফিলাডেলফিয়া – মেটস কর্মকর্তারা কোডাই সেঙ্গার পুনর্বাসন সম্পর্কে ইতিবাচক ভাইব পেতে শুরু করেছেন।

ডানহাতি এই খেলোয়াড় গত সপ্তাহে মেকানিক্সে ফোকাস করার জন্য কাঁধে চাপ দিয়ে পিচিং থেকে একধাপ পিছিয়ে গিয়েছিলেন, কিন্তু বেসবল অপারেশনের সভাপতি ডেভিড স্টার্নস বৃহস্পতিবার বলেছেন যে সেঙ্গা তার চূড়ান্ত বুলপেন সেশনের পরে পরিস্থিতি সম্পর্কে আরও ভাল বোধ করছেন এবং একটি ছোট লিগের দিকে এগিয়ে যাচ্ছেন। . লীগ পুনর্বাসন মিশন।

সিটিজেনস ব্যাঙ্ক পার্কে 11 ইনিংসে মেটস ফিলিসকে 6-5 ব্যবধানে পরাজিত করার আগে স্টার্নস বলেছিলেন, “আমি ভেবেছিলাম আমাদের কাছে একটি ভাল বুলপেন ছিল যেখানে তিনি অনুভব করেছিলেন যে তিনি কিছু অগ্রগতি করছেন।” “আমি ঠিক জানি না কখন আমরা তাকে পুনর্বাসন মিশনে নিয়ে যাব – এটি এখানে পরবর্তী বড় পদক্ষেপ – তবে আমি মনে করি আমরা সবাই এটি সম্পর্কে ভাল অনুভব করছি, সম্ভবত আমরা পাঁচ বা ছয় দিন আগের চেয়ে এখানে।”

কোদাই সেঙ্গা পিছনের পাহাড়ি রাস্তায় অবস্থিত। গেটি ইমেজ

সেঙ্গা এই সপ্তাহে বলেছিলেন যে তিনি ছোটখাট লিগ গেমগুলিতে পিচ করার আগে যান্ত্রিকতার দিকে মনোনিবেশ করতে চান কারণ তিনি বিশ্বাস করেন যে তার ডেলিভারির পরিবর্তনের কারণে অন্তত আংশিক কাঁধের স্ট্রেনের দিকে পরিচালিত হয়েছিল যা তাকে বসন্তের প্রশিক্ষণের শুরুতে ধরে রেখেছিল। “তিনি এমন জায়গায় পৌঁছেছেন যেখানে তিনি যান্ত্রিকভাবে স্বাচ্ছন্দ্য বোধ করেন, এবং আমি মনে করি আমরা সেই দিকে এগিয়ে একটি সত্যিকারের ইতিবাচক পদক্ষেপ নিয়েছি,” স্টার্নস বলেছেন।

মেটসে যোগদানের আগে সেঙ্গাকে তার পুনর্বাসনের কাজ শুরু করার পরে, মাইনর লিগে প্রায় এক মাসের প্রশিক্ষণের প্রয়োজন হবে।

দলের মালিক স্টিভ কোহেন এসএনওয়াইকে বলেছিলেন যে তিনি এখনও এই মরসুমের জন্য মেটসে বিশ্বাস করেন, রোস্টার ব্লোআপ নিয়ে প্রশ্ন করা একজন ভক্তের একটি টুইটের জবাব দেওয়ার একদিন পরে।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

“এটা সবই ভবিষ্যতে, বাণিজ্যের সময়সীমার আগে আমরা অনেক কিছু করতে পারি না,” কোহেন ভক্তকে জবাব দিয়েছিলেন।

টুইটটি দ্রুত মুছে ফেলা হয়েছে।

কিন্তু কোহেন দলের টিভি অধিকারধারীকে বলেছেন যে তিনি এই মৌসুমে হাল ছাড়ছেন না।

“আমি এই দলে বিশ্বাস করি,” কোহেন আউটলেটকে বলেছিলেন। “আমি বেসবল কার্ডের পিছনে বিশ্বাস করি। কিছু নিয়ে অনুমান করা খুব তাড়াতাড়ি। এটি 16 মে। আমি প্লে অফে উঠতে আশা করি। আমি জানি ভক্তরা হতাশ, কিন্তু এটি এখনও তাড়াতাড়ি। আমরা এখনও প্লে অফ করতে পারি। .. আমি পুরোপুরি আশা করি প্লে অফে পৌঁছতে পারব।”

হয়তো স্টিভ কোহেন এই টুইটটি ড্রাফটে রাখতে চেয়েছিলেন।হয়তো স্টিভ কোহেন ড্রাফটে নিজের অবস্থান ধরে রাখতে চেয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ব্র্যান্ডন নিম্মো পেটের সমস্যার কারণে শুরুর লাইনআপ থেকে স্ক্র্যাচ হয়েছে।

টাইরন টেলর লিডঅফ স্পটে নিম্মোকে প্রতিস্থাপন করেন এবং ডিজে স্টুয়ার্ট বাম মাঠে শুরু করেন।

বুধবার তার শুরুর পর জোই লুচেসিকে ট্রিপল-এ সিরাকিউসে বিকল্প করা হয়েছিল, এবং মেটস বাম-হাতি রিলিভার জোশ ওয়াকারকে ডেকেছিল।

টেলর মিগুয়েল সোমবার ক্লিভল্যান্ডে শুরুর আবর্তনে ফিরে আসার কথা।

31 শে মার্চ মৌসুমের প্রথম শুরু করার পরে ডান কাঁধে স্ট্রেনের সাথে ডানহাতিকে আহত তালিকায় রাখা হয়েছিল।

ম্যানেজার কার্লোস মেন্ডোজার মতে, ড্রু স্মিথ ক্যাচ খেলেন এবং সপ্তাহের শুরুতে তার ডান কাঁধের পিছনে অস্বস্তি জানানোর পরে ভাল বোধ করেছিলেন।

ডান-হাতি সোমবার বুলপেনে পিচ করবেন, তবে তাকে সক্রিয় করার জন্য বিবেচনা করার আগে সম্ভবত কমপক্ষে একটি ছোট লিগ পুনর্বাসনের প্রয়োজন হবে।

Source link

Related posts

অবিশ্বাস্য বাটলার, উড়ছে রাজস্থান

News Desk

লীগ চ্যাম্পিয়নকে থামিয়ে পয়েন্ট পেয়েছে পুলিশ

News Desk

মেসিকে পরিয়ে দেওয়া সেই 'বিশত' কিনতে ১০ কোটি টাকা প্রস্তাব

News Desk

Leave a Comment