মেটার ডেই এবং শেরম্যান ওকস নটর ডেম বেসবল চ্যাম্পিয়নশিপ জিতেছে
খেলা

মেটার ডেই এবং শেরম্যান ওকস নটর ডেম বেসবল চ্যাম্পিয়নশিপ জিতেছে

বসন্ত বিরতি মেটার দেই এবং শেরম্যান ওকস নটরডেম বেসবল দলগুলির জন্য খুব ফলপ্রসূ হয়ে উঠল।

মেটার দেই 8-6 রেকর্ড নিয়ে সপ্তাহে প্রবেশ করেছে। নটরডেম ছিল 9-6-1। মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপ জিতে দুজনেই ৪-০ গোলে শেষ করেছে।

বুররাস ক্লাসিকের সাউদার্ন সেকশন চ্যাম্পিয়নশিপ খেলায় মাতার দেই শুক্রবার রাতে অত্যাশ্চর্য লক্ষ্য অর্জন করেছেন, 1 নম্বর সিড করোনাকে 5-3 ব্যবধানে ছিটকে দিয়েছেন। দ্বিতীয় পর্বে কিংস ৩-০ পিছিয়ে ছিল। সোফোমোর জ্যাকসন ক্যাম্পবেলকে বুলপেন থেকে বেস লোড করে আনা হয়েছিল। তিনি করোনার শীর্ষ দুই হিটার, সেথ হার্নান্দেজ এবং জোশ স্প্রিংগারকে আউট করেন এবং 5 2/3 ইনিংসে স্কোরহীন পিচ করতে এগিয়ে যান।

এদিকে, মেটার দেই চতুর্থ ইনিংসে লসন ওলমস্টেডের দুই রানের ডাবলে দুই রান করেন এবং পঞ্চম ইনিংসে তিন রান যোগ করেন, কারণ ব্রোডি কনরস আরবিআই ডাবল ডেলিভারি করেন। সোফোমোর ইজেকিয়েল লারা মোনার্কদের জন্য তিনটি হিট করেছিলেন, যারা ফাইনালে পৌঁছানোর জন্য টানা 11টি গেম জিতেছিল এবং করোনাকে একটি বিরল পরাজয় দিয়েছিল (15-2)।

শেরম্যান ওকস নটরডেমের লেভি স্টার্লিং।

(এরিক সন্ডহেইমার/লস এঞ্জেলেস টাইমস)

নটরডেম এল ডোরাডোকে ৪-০ গোলে হারিয়ে জাতীয় ক্লাসিক জিতেছে। টেক্সাসের প্রতিশ্রুতি লেভি স্টার্লিং তার মৌসুমের সেরা শুরুতে এসেছিলেন, আটটি স্ট্রাইক আউট করেন, কেউ হাঁটতে পারেননি এবং তিনটি হিটের অনুমতি দেননি। জ্যাকব মাদ্রিদের তিনটি হিট ছিল।

সামনে কয়েক সপ্তাহ ব্যস্ত থাকবে করোনা। পরের সপ্তাহে, প্যান্থাররা চারদিনের ন্যাশনাল হাই স্কুল বেসবল টুর্নামেন্টে খেলতে উত্তর ক্যারোলিনায় যাত্রা করে। তারা 15 এপ্রিল থেকে প্রতিদ্বন্দ্বী করোনা সেন্টেনিয়ালের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ তিন গেমের বিগ VIII লিগ সিরিজ খেলতে ফিরে আসবে।

সান্তা ক্লারা ইউনিভার্সিটিতে 20 এপ্রিল দুপুরে বুরাস ক্লাসিক চ্যাম্পিয়নশিপ খেলায় মেটার দেই উত্তর ক্যালিফোর্নিয়া চ্যাম্পিয়ন গ্রানাইট বে খেলবেন।

হান্টিংটন বিচ 4, ইটিওয়ান্ডা 3: জন পেট্রি অয়েলার্সের রানকে শক্তিশালী করতে তিন রানের হোম রানে আঘাত করেছিলেন।

ক্রেস্পি 5, লা কোস্টা ক্যানিয়ন 4: শন স্যাপ 10 তম ইনিংসে দুই রানের হোম রান 3-3 টাই ভাঙে। ক্রেসপির হয়ে তিনটি হিট করেছিলেন দিয়েগো ভেলাসকুয়েজ।

অ্যাকুইনাস 8, মারানাথা 5: লিডঅফ হিটার কার্টার হ্যাডনো তিনটি হিট এবং নাথান ক্রিস্টম্যান অ্যাকুইনাসের জন্য একটি হোম রান, একটি একক এবং দুটি আরবিআই অবদান রাখেন। মারানাথার জন্য জ্যাকব ইউনের দুটি হিট এবং দুটি আরবিআই ছিল।

লা মিরাদা 6, ওকস ক্রিশ্চিয়ান 5: লা মিরাদার হয়ে সপ্তম ইনিংসে এইডেন আগুয়েও দুই রানের হোম রান মারেন। তিনি তিনটি আরবিআই দিয়ে শেষ করেছেন। জ্যাক লুবাচার ওকস ক্রিশ্চিয়ানের হয়ে একটি হোম রান সহ দুটি হিট ছিল।

সাউথ হিলস 14, গণেশ 0: স্টিভেন জিমেনেজের সাউথ হিলসের জন্য চারটি হিট এবং চারটি আরবিআই ছিল।

সান্তা মার্গারিটা 14, গ্রানাডা হিলস 2: ব্রোডি শুমাকার একটি আট ইনিংসের প্রথম ইনিংসের সময় একটি গ্র্যান্ড স্ল্যাম হিট করেন এবং জেক ল্যাভিন দুটি হিট এবং চারটি আরবিআই দিয়ে সান্তা মার্গারিটাকে পাঁচ ইনিংসের জয়ে নেতৃত্ব দেন।

সার্ভিট 8, সাইপ্রেস 0: গুস্তাভো গুতেরেস পাঁচটি স্কোরহীন ইনিংস টস করেছেন এবং হেইডেন উডসন সার্ভিটকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনটি স্ট্রাইকআউট করেছিলেন।

সিমি ভ্যালি 8, মুরপার্ক 1: ড্যানি পেনা একটি হোম রান এবং ল্যান্ডেন অ্যাডায়ার এবং কুয়েন্টিন ম্যাকগাহান প্রত্যেকে সিমি ভ্যালির হয়ে দুটি হিট করেছেন। ডিয়েগো বারাজাস পুরো ম্যাচে 10 গোল করেছেন।

রয়্যাল 7, ওক পার্ক 0: ক্যাডেন স্রামেক পাঁচটি স্কোরহীন ইনিংস নিক্ষেপ করেছে।

সান্তা মনিকা 7, কারসন 3: ভাইকিংস 14-3 এ উন্নতি করেছে।

এল ক্যামিনো রিয়াল 10, চ্যাটসওয়ার্থ 5: ওয়েস্ট ভ্যালি লিগ জয়ে লুক হাওয়ে তিনটি আরবিআই-এর অবদান রেখেছেন।

হ্যামিল্টন 6, প্যালিসাডেস 5: জাকুল উইলসন হ্যামিল্টনের জন্য একটি আরবিআই ডাবল এবং একটি সিঙ্গেল নিয়ে শেষ করেছেন।

Source link

Related posts

আমি ফুটবলারদের সমর্থন করতে পারি, কিন্তু আমি তাদের সাথে খেলতে পারি না: সালাহ এল দিন

News Desk

ইয়াঙ্কি স্টেডিয়ামের স্ট্যান্ডে দুটি লম্বা হোমার চালু করে জুয়ান সোটো তার ক্যারিয়ারের প্রথম বাড়িটি চালান

News Desk

অজি বধের লঙ্কান কাব্যে নিশাঙ্কা বন্দনা

News Desk

Leave a Comment