মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের অষ্টম ইনিংসে মার্কাস স্ট্রোম্যান হোম রানে আঘাত করেন
খেলা

মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের অষ্টম ইনিংসে মার্কাস স্ট্রোম্যান হোম রানে আঘাত করেন

মার্কাস স্ট্রোম্যান একজন ইয়াঙ্কি হিসাবে এখনও তার সেরা শুরু করেছেন।

অষ্টম ইনিংসে তিনি ঢিবি ত্যাগ করেন তার বুকে পাম্প করে এবং খেলা থেকে প্রস্থান করার সাথে সাথে দাঁড়িয়ে অভ্যর্থনা গ্রহণ করেন।

এটা প্রায় নিশ্ছিদ্র ছিল.

কিন্তু তা যথেষ্ট ছিল না।

ইয়াঙ্কিসের মার্কাস স্ট্রোম্যান সোমবার রাতে 7 1/3 ইনিংস ছুড়ে দেন। গেটি ইমেজ

বুলপেনে সোমবার রাতে মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের 5-4 হারের সময় স্ট্রোম্যান 7 ¹/₃ ইনিংস টস করেছিল, ছয়টি আউট করার সময় মাত্র এক রান, একটি হাঁটা এবং তিনটি হিট আত্মসমর্পণ করেছিল।

কিন্তু ক্লে হোমস, ইয়াঙ্কিজের কাছাকাছি হিসাবে এই বছর প্রায় নিশ্চিত, নবম ইনিংসে স্ট্রোম্যানের মণি নষ্ট করে চার রান তুলে দিয়ে তা উড়িয়ে দিয়েছিলেন।

“সত্যি বলতে এটা বেসবল,” স্ট্রোম্যান বলেছেন। “আমরা এখানে বসে এই, এই এবং এই বলতে পারি, কিন্তু ক্লে অবিশ্বাস্য ছিল। আমি মনে করি বেসবলে ক্লে সেরা। আমি মনে করি এটি একটি খুব খারাপ কল ছিল – মূলত যদি তারা এই নাটকগুলির মধ্যে কিছুতে বলকে আরও জোরে আঘাত করে, আমরা এই পরিস্থিতিতে হবে না।” … কাদামাটি আমাদের জন্য দুর্দান্ত হতে চলেছে, এবং সেখানে সামান্য উদ্বেগেরও কিছু নেই। এভাবেই বেসবল মাঝে মাঝে আকার ধারণ করে, কিন্তু এটি আপনার পথে যাচ্ছে না।

স্ট্রোম্যানের প্রথম দিকের ইয়াঙ্কিস মেয়াদে এটিই প্রথম যে তিনি ছয়টির বেশি ইনিংস পিচ করেছিলেন, সাতটি ছাড়াই, এবং গত 29 মে, যখন তিনি শাবকদের সাথে পিচ করেছিলেন তখন থেকে এটি ছিল তার দীর্ঘতম আউটিং।

অষ্টম ইনিংসে তার একমাত্র ত্রুটি দেখা দেয়, যখন তিনি ডমিনিক ক্যানজোনের কাছে একক হোম রান ছেড়ে দেন ইয়াঙ্কিজদের লিড 3-1 এ কাটাতে।

ম্যানেজার অ্যারন বুন হোমারের পরে স্ট্রোম্যানকে টেনে আনেন।

স্ট্রোম্যানের লাইট-আউট আধিপত্য ইয়াঙ্কিসের স্টার্টারদের জন্য অব্যাহত ছিল।

যদিও সোমবারের পরাজয়ের ফলে সাত-গেম জয়ের ধারা কমে গেছে, ইয়াঙ্কিজ স্টার্টাররা গত আটটি খেলায় 0.86 ERA-এর জন্য 52¹/₃ ইনিংসে মাত্র পাঁচটি অর্জিত রানের অনুমতি দিয়েছে।

সিজনের জন্য, ইয়াঙ্কিজ স্টার্টারদের একটি চমৎকার 2.95 ERA আছে।

মার্কাস স্ট্রোম্যান গত অফসিজনে ইয়াঙ্কিসের সাথে স্বাক্ষর করেছেন।মার্কাস স্ট্রোম্যান গত অফসিজনে ইয়াঙ্কিসের সাথে স্বাক্ষর করেছেন। এপি

“এটা দেখতে মজা ছিল,” বুন Stroman এর আউটিং সম্পর্কে বলেন. “এটি সম্ভবত এটির মতোই ভাল, এবং এটি সম্ভবত তার সেরা ছিল, এটি সবই তিনি দ্রুত কাজ করছিল, এবং তিনি অনুভব করেছিলেন যে এটি কাটাতে তিনি যা করতে পারেন তার কিছুটা আছে৷

ইয়াঙ্কিজদের সাথে গত অফসিজনে দুই বছরের, $37 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করার পরে, লং আইল্যান্ডের স্থানীয় বাসিন্দা ব্রঙ্কসে উপযুক্ত হয়ে উঠেছে।

তিনি অবশ্যই বাড়িতে অনুভব করেন।

“আমি মনে করি যে কেন আমরা এই গেমটি খেলি, এখানে জন্মগ্রহণ করা এবং খেলা থেকে বেরিয়ে আসা মানে আমার কাছে বিশ্ব, ” স্ট্রোম্যান বলেন, “শুধু ভালোবাসা দেখানোর চেষ্টা করছি তাদের কাছে ফিরে যান, কারণ তারা জানেন না যে এটি আমার কাছে কতটা অর্থবহ “এটি আমাকে খুব উত্সাহিত করে।”

Source link

Related posts

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দক্ষিণ আফ্রিকার সিরিজ জয়

News Desk

বোস্টন সেল্টিকস ইন্ডিয়ানা পেসারদের সুইপ করে এনবিএ ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছে

News Desk

কিলিয়ান এমবাপ্পে অবশেষে প্যারিস সেন্ট-জার্মেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন: “অ্যাডভেঞ্চার শেষ হবে”

News Desk

Leave a Comment