ম্যাট রেম্বি রেঞ্জার্সের জন্য আরও হুমকি হয়ে উঠতে কাজ করতে প্রস্তুত
খেলা

ম্যাট রেম্বি রেঞ্জার্সের জন্য আরও হুমকি হয়ে উঠতে কাজ করতে প্রস্তুত

রিম্পির গ্রীষ্ম শুরু হবে ক্যালগারিতে 38 ঘন্টার ড্রাইভের মাধ্যমে।

ম্যাট রেম্পে আরও সম্পূর্ণ খেলোয়াড় হিসাবে প্রশিক্ষণ শিবিরের জন্য নিউইয়র্কে ফিরে আসার আশা করছেন, প্রতি রাতে লাইনআপে থাকতে এবং ধারাবাহিক মিনিট খেলতে প্রস্তুত।

“আমি টেবিলে আরও কিছু আনতে চাই,” রেম্বি মঙ্গলবার বলেছিলেন যেদিন রেঞ্জার্সরা বিচ্ছিন্ন হয়েছিল, সংক্রমণের কারণে তার ডান চোখ ফুলে গিয়েছিল। “আমি এমন একজন লোক হতে চাই যে প্রতি রাতে 8 থেকে 12 মিনিট খেলতে পারে।

রেঞ্জার্স ডিফেন্ডার ম্যাট রেম্পে নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

“আমি ডিফেন্সে ভালো হতে চাই। আমি শেষ পর্যন্ত পেনাল্টি টেকার হতে চাই, কিন্তু আমাকে সেই সব কিছু অর্জন করতে হবে। আমি আমার স্কেটিংয়ে কাজ করতে চাই, আমার স্কিল সেটে কাজ করতে চাই, পাকের সাথে খেলা, পাসিং, প্রতিটি আমার খেলার অংশ আমি “ফাইটিং – আমি একজন মানুষ হতে চাই, এবং আমি খেলার সেই অংশটিকে সত্যিই উপভোগ করি, এবং তারপরে আমার শরীরে আরও শক্তিশালী হয়ে উঠতে চাই৷ মোবাইল, আমার অনেক কাজ আছে।”

উইন্টার রিম্বি পূর্ণ দৃশ্যে খেলেছে, গার্ডেনের জনতা প্রতিটি শিফটে এবং প্রতিটি হিটকে উল্লাস করছে।

21 বছর বয়সী 28টি গেম খেলেছেন, যার মধ্যে একটি পোস্ট-সিজন গেম রয়েছে এবং এটি এক ধরণের ঘটনা হয়ে উঠেছে।

তার বন্ধুরা রেম্বের নতুন খ্যাতির জন্য বাড়িতে বিনামূল্যে বিয়ার পাওয়ার বিষয়ে মজা করছিল।

কিন্তু Rembe এর গ্রীষ্ম শান্ত হবে.

“শুধু আড্ডা দেওয়া, বাড়িতে থাকা, আমার মায়ের সাথে থাকা,” রেম্পে বলেছিলেন। “এটা মিষ্টি হতে চলেছে। আমার বয়ফ্রেন্ড এবং আমি পুরো গ্রীষ্মের পরিকল্পনা করেছি। এমনকি আমরা কিছু Pilates-এর জন্য সাইন আপ করেছি। এটি ভাল হতে চলেছে।”

প্যান্থারদের সাথে রেঞ্জার্স সিরিজের সময় ম্যাট রেম্পে স্কেট করছে। প্যান্থারদের সাথে রেঞ্জার্স সিরিজের সময় ম্যাট রেম্পে স্কেট করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“আমি শুধু বাড়িতে গিয়ে আড্ডা দিতে উত্তেজিত। এটা অনেক হয়েছে। গত তিন মাস ধরে পাগল হয়ে গেছে, কিন্তু আমি রাস্তায় নেমে (বুধবার) সবকিছু প্রক্রিয়া করতে পেরে উত্তেজিত। সরানোটা দারুণ হবে এগিয়ে যান এবং সবকিছু প্রক্রিয়া করুন, এবং আমি ফিরে আসতে খুব উত্তেজিত আমি জানি “আমাকে এটি করতে হবে, তাই আমি উত্তেজিত।”

রেম্বি যেহেতু এই মৌসুমে কোথাও থেকে বেরিয়ে এসেছেন, তাই তিনি দল তৈরি করতে এবং প্রভাব ফেলতে প্রত্যাশা নিয়ে প্রশিক্ষণ শিবিরে আসবেন।

তার মারামারি অবশ্যই ভাইরাল হতে থাকবে, তবে রেম্বি কেবল একটি ব্যঙ্গচিত্র বা সাইডশোর চেয়ে বেশি কিছু হওয়া দরকার। অনুমান করা হচ্ছে এটি আসলে তালিকায় রয়েছে, এটি একটি কারণে হবে।

“আমি এটা উপার্জন করতে চাই,” তিনি বলেন. “আমি প্রতিদিন আরও ভাল হতে চাই আমি যে পদক্ষেপগুলি নেব তা দেখাতে চাই এবং আগামী বছর আরও উপার্জন করতে চাই।

রিম্পির শীতে জ্বরের স্বপ্নের কিছু উপাদান ছিল।

রিম্পি সামার হল এই সমস্ত কিছুকে স্থায়ী বাস্তবে পরিণত করা।

Source link

Related posts

বিশ্বকাপের প্রথম ম্যাচেই ফিরছেন লিটন

News Desk

জিম্বাবুয়ে গেলেন নাঈম-এবাদত

News Desk

Ross Chastain ন্যাশভিলে ট্র্যাকহাউস রেসিং-এর সিজনের প্রথম জয়ের লক্ষ্যে রয়েছে৷

News Desk

Leave a Comment