রড ব্রিন্ড’আমোর রেঞ্জার্সের কাছে প্লে-অফ হারার পর হারিকেনদের সাথেই থাকে
খেলা

রড ব্রিন্ড’আমোর রেঞ্জার্সের কাছে প্লে-অফ হারার পর হারিকেনদের সাথেই থাকে

হারিকেনগুলি রড ব্রিন্ড’আমোরকে অদূর ভবিষ্যতের জন্য রাখছে৷

বৃহস্পতিবার রাতে রেঞ্জার্সের হাতে ক্যারোলিনা পোস্ট সিজন থেকে বাদ পড়ার পরেও ক্যানস বেঞ্চের বস রবিবার একটি চুক্তির বর্ধিতকরণে স্বাক্ষর করেছেন।

হারিকেনস চুক্তিটি বহু বছরের চুক্তি হিসাবে ঘোষণা করেছিল, কিন্তু অ্যাথলেটিক জানিয়েছে যে এটি পাঁচ বছরের জন্য ছিল।

হারিকেনসের মহাব্যবস্থাপক ডন ওয়াডেল এক বিবৃতিতে বলেছেন, “গত ছয় মৌসুমে আমাদের সাফল্যের ক্ষেত্রে রড গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।” “24 বছর আগে সংগঠনে যোগদানের পর থেকে, রড হারিকেন বলতে কী বোঝায় তা মূর্ত করে তুলেছে। আমরা আশা করি তাকে সারাজীবন হারিকেন রাখব।”

বৃহস্পতিবার রাতে দল রেঞ্জার্সের কাছে পড়ার পর রড ব্রিন্ড’আমোর পরবর্তী পাঁচটি মরসুমের জন্য হারিকেনসে ফিরে আসবে। জেমস গুইলোরি – ইউএসএ টুডে স্পোর্টস

Brind’Amour তার চুক্তির শেষ বছরে ছিল, যা 1 জুলাই শেষ হতে চলেছে।

Brind’Amour 2018 সালে দায়িত্ব নেওয়ার পর থেকে হারিকেনকে একটি বহুবর্ষজীবী প্লে-অফ প্রতিযোগীতে পরিণত করতে সাহায্য করেছে, একটি ফ্র্যাঞ্চাইজির জন্য সম্পূর্ণ পরিবর্তন ঘটিয়েছে যেটি তার আসার নয় বছর আগে সিজন মিস করেছে।

প্রাক্তন NHLer একজন খেলোয়াড় হিসাবে ক্যারোলিনায় একটি মূল ভিত্তি ছিল যেখানে তিনি 2006 সালে হারিকেনদের স্ট্যানলি কাপ জিততে সাহায্য করার জন্য তার খেলার ক্যারিয়ারের 10টি মরসুমের কিছু অংশ কাটিয়েছিলেন।

তিনি পরের মৌসুমে ফিরবেন কিনা তা নিয়ে কিছু প্রশ্ন ছিল, তবে খেলোয়াড়রা তাদের কোচ ফিরবেন না এমন কোনও উদ্বেগ প্রকাশ করেননি।

প্রতিরক্ষাকর্মী জ্যাকব স্লাভিন দ্য অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন, “তিনি সেই মূল অংশগুলির মধ্যে একজন যা এই সংস্থাটিকে পরিবর্তন করেছে যখন আমি প্রথম এখানে এসেছি।” “সুতরাং আমি মনে করি যে কেউ চাইবে সেও থাকুক। আমি জানি সে এখানে থাকতে চায়। আমি নিশ্চিত এটা হয়ে যাবে।”

    ক্যারোলিনা হারিকেনসের রড ব্রিন্ড'আমোর 14 এপ্রিল, 2024-এ শিকাগো, ইলিনয়-এ ইউনাইটেড সেন্টারে তৃতীয় সময়কালে শিকাগো ব্ল্যাকহকের বিরুদ্ধে তাকাচ্ছে।ক্যারোলিনা হারিকেনসের রড ব্রিন্ড’আমোর 14 এপ্রিল, 2024-এ শিকাগো, ইলিনয়-এ ইউনাইটেড সেন্টারে তৃতীয় সময়কালে শিকাগো ব্ল্যাকহকের বিরুদ্ধে তাকাচ্ছে। গেটি ইমেজ

ব্রিন্ড’আমোর তার নিয়োগের পর থেকে নিয়মিত মৌসুমে ক্যানসকে 278-130-44 রেকর্ডে নেতৃত্ব দিতে সাহায্য করেছেন এবং প্রধান কোচ হিসাবে তার ছয়টি মৌসুমেই দলকে প্লে অফে নিয়ে গেছেন।

সেখানে তার ছয় মৌসুমের পাঁচটিতে তারা অন্তত একটি প্লে অফ রাউন্ড জিতেছে।

Source link

Related posts

‘বিপজ্জনক’ পর্তুগালের বিপক্ষে ২০১৮ ফেরানোর আশা উরুগুয়ের

News Desk

একটি সূর্যগ্রহণ মাস্টার্স চ্যাম্পিয়নশিপ দখল করে কারণ গল্ফার এবং ভক্তরা একইভাবে এটি উপভোগ করে

News Desk

সাউথ ক্যারোলিনা মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ NC স্টেটকে বিধ্বস্ত করার পর একটি নিখুঁত মৌসুমের দ্বারপ্রান্তে

News Desk

Leave a Comment