রবার্ট ক্রাফ্ট এবং বিল বেলিচিক টম ব্র্যাডির বারবিকিউতে টোস্ট দিয়ে দেশপ্রেমিকদের কুঠার কবর দিচ্ছেন বলে মনে হচ্ছে
খেলা

রবার্ট ক্রাফ্ট এবং বিল বেলিচিক টম ব্র্যাডির বারবিকিউতে টোস্ট দিয়ে দেশপ্রেমিকদের কুঠার কবর দিচ্ছেন বলে মনে হচ্ছে

কেভিন হার্ট প্যাট্রিয়টসের মালিক রবার্ট ক্রাফ্ট এবং প্রাক্তন প্রধান কোচ বিল বেলিচিকের মধ্যে হ্যাচেট কবর দিতে সাহায্য করতে পারেন।

রবিবার রাতে নেটফ্লিক্সে “রোস্ট অফ টম ব্র্যাডি” মুভিটি লাইভ স্ট্রিম করার সময় ক্রাফ্ট তিন মিনিটের জন্য কথা বলার পরে কৌতুক অভিনেতা দুজনকে কিয়া ফোরামে একটি মঞ্চে নেওয়ার জন্য উত্সাহিত করেছিলেন।

ক্রাফ্ট মঞ্চে উঠল এবং হার্টের কাছ থেকে একটু উৎসাহের পর, বেলিচিক পডিয়ামের কাছে মালিক প্যাটসের সাথে দেখা করলেন।

“আমি বলতে চাই এটাই খেলার ইতিহাসে সর্বশ্রেষ্ঠ কোচ যা অন্য কেউ করেনি,” ক্রাফ্ট মাইক্রোফোনে বলেছিলেন। “এবং টম ব্র্যাডিকে তার সাথে থাকা সর্বশ্রেষ্ঠ সম্মান যে ভাল প্রভু আমাকে দিয়েছেন, তাই চিয়ার্স!”

ভবিষ্যত হল অফ ফেম কোয়ার্টারব্যাকের তিন ঘন্টা রোস্টের সময় বেলিচিক অনেক কৌতুকের বাট ছিলেন — এবং তিনি নিজেও কয়েকটি রসিকতা করেছিলেন।

রবিবার টম ব্র্যাডির রোস্টে একটি ছবি তোলার আগে বিল বেলিচিক এবং রবার্ট ক্রাফ্ট উল্লাস করছেন৷ নেটফ্লিক্স

ক্রাফ্ট এবং বেলিচিক ঘোষণা করেছেন যে কোচ জানুয়ারিতে সংস্থা ছেড়ে যাবেন যখন বেলিচিক নিউ ইংল্যান্ডে 24 সিজনে কোচিং করার পর সাতটি সুপার বোল জয়, নয়টি এএফসি চ্যাম্পিয়নশিপ এবং 17টি এএফসি ইস্ট শিরোপা জেতেন।

নিউ ইংল্যান্ড একটি শোচনীয় 4-13 শেষ করে এবং এনএফএলে শেষ স্থান অধিকার করে। বেলিচিকের স্থলাভিষিক্ত হন প্রাক্তন সহকারী জেরোড মায়ো।

বেলিচিকের মেয়াদ একটি অশান্ত মরসুমের পরে এসেছিল যা তার এবং ক্রাফটের মধ্যে সম্পর্ক পরীক্ষা করে বলে মনে হয়েছিল।

ক্রাফ্ট ব্র্যাডির রোস্টের ভূমিকায় তার এবং বেলিচিকের মধ্যে উত্তেজনা লক্ষ্য করেছিলেন এবং রাতটিকে একটি পারিবারিক পুনর্মিলনের সাথে তুলনা করেছিলেন।

তারপর তিনি উল্লেখ করেছেন যে “সমস্ত পারিবারিক পুনর্মিলনের মতো, এমন কিছু লোক রয়েছে যাদের সাথে আপনি দেখা করতে চান না” এবং তারপরে বেলিচিককে অভিবাদন জানান।

বিল বেলিচিক এবং রবার্ট ক্রাফ্ট রবিবার টম ব্র্যাডির বারবিকিউ চলাকালীন একটি স্ন্যাপশট শেয়ার করেছেন।বিল বেলিচিক এবং রবার্ট ক্রাফ্ট রবিবার টম ব্র্যাডির বারবিকিউ চলাকালীন একটি স্ন্যাপশট শেয়ার করেছেন। নেটফ্লিক্স

প্রাক্তন কোচের জন্য একটি আবেগপূর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে বেলিচিকের মেয়াদ শেষ হয়েছিল।

“আমার জন্য, এটি একটি কৃতজ্ঞতা এবং উদযাপনের দিন,” বেলিচিক সে সময় বলেছিলেন। “আমাদের এখানে একটি বিজয়ী গড়ার, একটি চ্যাম্পিয়নশিপ ফুটবল দল তৈরি করার স্বপ্ন ছিল। এটি আমার সবচেয়ে স্বপ্ন এবং প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে, অনেক পরিশ্রমের মাধ্যমে আমরা একসাথে যে পরিমাণ সাফল্য অর্জন করতে পেরেছি এবং অনেকের অবদান মানুষ।”

Source link

Related posts

মাইকেল ম্যাকডওয়েল ব্রিকইয়ার্ডে একটি নির্ণায়ক জয়ের সাথে NASCAR প্লেঅফ স্পট জয় করেছেন

News Desk

এলএসইউ মহিলা বাস্কেটবল দল জাতীয় সঙ্গীত এড়িয়ে যাওয়া কলেজের খেলাধুলার জন্য ‘বড় সমস্যা’ আন্ডারস্কোর করে: সরকার

News Desk

আপনি 200 টাকায় বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ম্যাচ দেখতে পারেন

News Desk

Leave a Comment