রবিন রবার্টস হ্যারিসন বাটকারের বক্তৃতা নিয়ে আলোচনা করার সময় “গুড মর্নিং আমেরিকা” এ একটি অদ্ভুত সাক্ষাৎকার দিয়েছেন
খেলা

রবিন রবার্টস হ্যারিসন বাটকারের বক্তৃতা নিয়ে আলোচনা করার সময় “গুড মর্নিং আমেরিকা” এ একটি অদ্ভুত সাক্ষাৎকার দিয়েছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

সপ্তাহান্তে বেনেডিক্টাইন কলেজে কানসাস সিটি চিফস খেলোয়াড় হ্যারিসন বাটকারের ধর্মীয় স্নাতক বক্তৃতাকে ঘিরে বিতর্ক সহ-হোস্ট রবিন রবার্টস এবং এবিসি সংবাদদাতা স্টেফানি রামোসের মধ্যে “গুড মর্নিং আমেরিকা”-তে একটি উদ্ভট বিনিময়ের দিকে পরিচালিত করে।

বৃহস্পতিবার এবিসি শো-এর একটি অংশের সময় বাটকারের বক্তৃতাটি কথোপকথনের বিষয় ছিল, এবং রামোস স্কুলে “ভিড়ের মধ্যে মিশ্র মতামত” রিপোর্ট করেছিলেন যখন স্থান চূড়ান্ত করা হয়েছিল।

“বুকার গ্র্যাজুয়েট এবং কিছু অংশগ্রহণকারীদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছে,” রামোস বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্টেফানি রামোস 8 আগস্ট, 2023-এ এবিসি নিউজ লাইভে সঙ্গীতশিল্পী, উদ্যোক্তা এবং কর্মী ইয়ো গোট্টির সাক্ষাৎকার নিয়েছেন। (হেইডি গুটম্যান/এবিসি গেটি ইমেজের মাধ্যমে)

রবার্টস হস্তক্ষেপ করেন।

“সূচনা থিম সাধারণত স্নাতকদের সম্পর্কে হয়, আপনার ব্যক্তিগত মতামত সম্পর্কে নয়,” রবার্টস বলেছিলেন।

হোডা কোটব এবং জেনা বুশ হেগার হ্যারিসন বাটকারকে তাদের উদ্বোধনী বক্তব্যের জন্য ছিঁড়ে ফেলেন: “আমাদের পক্ষে কথা বলবেন না!”

“এটা মনে রাখাও গুরুত্বপূর্ণ যে স্কুল তাকে আমন্ত্রণ জানিয়েছিল,” রামোস জবাব দিয়েছিলেন “তিনি তার রক্ষণশীল ক্যাথলিক মতামতকে সুপরিচিত করেছিলেন।”

“কিন্তু আপনি ঠিকই বলেছেন, (এটি) একটি উত্তেজনাপূর্ণ বক্তৃতা।”

এটা স্পষ্ট নয় যে তিনি বক্তৃতাটি নিজেই বোঝাতে চেয়েছিলেন নাকি সাধারণ অনুভূতি যা উদ্বোধনী বক্তৃতা সাধারণত সংগে থাকে।

কানসাস সিটির বাইরে 60 মাইল দূরে অবস্থিত ব্যক্তিগত ক্যাথলিক লিবারেল আর্টস কলেজে তার বিশ্বাস প্রকাশ করার জন্য বাটকারকে আক্রমণ করা হয়েছে। তার বক্তৃতায়, বকর উপস্থিত মহিলা স্নাতকদের উদ্দেশ্যে একটি নোট সম্বোধন করেছিলেন, তাদের “গৃহিণী” হিসাবে তাদের “পেশা” গ্রহণ করার আহ্বান জানিয়েছিলেন।

হ্যারিসন বাটকার বনাম বেঙ্গলস

31শে ডিসেম্বর, 2023 তারিখে মিসৌরির কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে JHA-তে সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে একটি খেলার আগে কানসাস সিটি চিফস গোলটেন্ডার হ্যারিসন বাটকার (7)। (Scott Winters/Icon Sportswire এর মাধ্যমে Getty Images)

“আজ উপস্থিত মহিলাদের, এই আশ্চর্যজনক অর্জনের জন্য অভিনন্দন,” তিনি বলেছিলেন। “আপনি আপনার তরুণ জীবনে এই বিন্দু পর্যন্ত যা কিছু করেছেন তার জন্য আপনার গর্বিত হওয়া উচিত, আমি আপনার সাথে সরাসরি কথা বলতে চাই, কারণ আমি বিশ্বাস করি যে আপনি, মহিলারা, যাদেরকে সবচেয়ে বেশি মিথ্যা বলা হয়েছে।

“আপনারা কতজন এই পর্যায়ে বসে আছেন, আপনার ক্যারিয়ারে আপনি যে সমস্ত পদোন্নতি এবং শিরোনাম পাবেন সে সম্পর্কে চিন্তাভাবনা করছেন, তবে আমি উদ্যোগ নেব? অনুমান করুন যে আপনার বেশিরভাগই আপনার বিবাহ এবং আপনি যে সন্তানদের নিয়ে আসবেন তা নিয়ে খুব উত্তেজিত।”

হ্যারিসন বাটকারের সম্পূর্ণ চিঠি পড়তে এখানে ক্লিক করুন

“আমি আপনাকে বলতে পারি যে আমার সুন্দরী স্ত্রী, ইসাবেল, প্রথম হবেন যে তার জীবন সত্যিকার অর্থে শুরু হয়েছিল যখন তিনি একজন স্ত্রী এবং মা হিসাবে তাকে ডাকতে শুরু করেছিলেন এবং আমি আজ এই মঞ্চে আছি এবং সেই পুরুষ হতে সক্ষম আমি কারণ আমার একজন স্ত্রী আছে যে তার ডাকে ঝুঁকেছে, আমি অনেক প্রতিভা দিয়ে আশীর্বাদ করেছি, কিন্তু এটা বলা যাবে না যে আমার সমস্ত সাফল্য একটি মেয়ের দ্বারাই সম্ভব হয়েছে যার সাথে আমি ব্যান্ড ক্লাসে ফিরে এসেছি। স্কুল যারা বিশ্বাসে ফিরে আসবে, আমার স্ত্রী হয়ে উঠবে এবং সব থেকে গুরুত্বপূর্ণ উপাধিগুলির মধ্যে একটিকে আলিঙ্গন করবে: গৃহিনী।”

রবিন রবার্টস লাল গালিচায় হাসছেন

রবিন রবার্টস ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস-এ 17 অক্টোবর, 2013-এ বেভারলি হিলটন হোটেলে কোচআর্ট গালা অফ চ্যাম্পিয়ন্স-এ পৌঁছেছেন৷ (মাইকেল ট্রান/ফিল্ম ম্যাজিক)

বাটকারের 20 মিনিটের বক্তৃতাটি গর্ব মাসের নিন্দা করে বলেছিল যে এটি একটি “মারাত্মক পাপ যার জন্য এক ধরণের অহংকার একটি মাসকে মনোনীত করা হয়েছে।” তিনি COVID-19 নীতি এবং গর্ভপাতের বিষয়ে রাষ্ট্রপতি বিডেনের “ভ্রমমূলক” অবস্থানেরও সমালোচনা করেছিলেন।

চিফরা বাটকারের বক্তৃতায় জনসাধারণের মন্তব্য জারি করেননি, তবে এনএফএল তাকে নিন্দা করেছে, অন্তর্ভুক্তির বিষয়ে তার অবস্থান পুনর্ব্যক্ত করার সময় ক্ষমাপ্রার্থনা জারি করেছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট এবং প্রধান বৈচিত্র্য ও অন্তর্ভুক্তি কর্মকর্তা জোনাথন বিন বলেছেন, “হ্যারিসন বাটকার তার ব্যক্তিগত ক্ষমতায় কথা বলেছেন।” “তাঁর মতামত একটি সংগঠন হিসাবে NFL এর মত নয়। NFL অন্তর্ভুক্তির প্রতি আমাদের প্রতিশ্রুতিতে অটল, যা আমাদের লীগকে আরও শক্তিশালী করে তোলে।”

ফক্স নিউজের পলিনা দিদাজ এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

হারলেও মাথা উঁচু মরক্কোর ফুটবলারদের

News Desk

প্লে অফে রেঞ্জার্সের নিখুঁত শুরুর পিছনে কারণ ইগর শেস্টারকিনের পুনরুজ্জীবন

News Desk

ভারত সিরিজের টিকিটের সর্বনিম্ন দাম ২০০, কিনতে হবে লাইনে দাঁড়িয়ে

News Desk

Leave a Comment