ররি ম্যাকিলরয় একজন ব্যক্তিগত তদন্তকারীকে বিবাহবিচ্ছেদের কাগজপত্র সহ স্ত্রীকে পরিবেশন করেছিলেন
খেলা

ররি ম্যাকিলরয় একজন ব্যক্তিগত তদন্তকারীকে বিবাহবিচ্ছেদের কাগজপত্র সহ স্ত্রীকে পরিবেশন করেছিলেন

বেলফাস্ট আইরিশ দ্বারা প্রাপ্ত আদালতের নথি অনুসারে, ররি ম্যাকিলরয়ের বিচ্ছিন্ন স্ত্রী এরিকা স্টল, 13 মে ফ্লোরিডার জুপিটারে, সদস্যদের জন্য শুধুমাত্র দ্য বিয়ারস ক্লাব ডেভেলপমেন্টে তার পারিবারিক বাড়িতে থাকাকালীন একজন ব্যক্তিগত তদন্তকারী তাকে বিবাহবিচ্ছেদের কাগজপত্র দিয়েছিলেন। সংবাদপত্র টেলিগ্রাফ

ম্যাকইলরয় তার সাত বছরের স্ত্রী স্টলের কাছ থেকে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন, এই বলে যে বিয়েটি “অপ্রতিরোধ্যভাবে দ্রবীভূত করা হয়েছে” এবং নথিতে বলা হয়েছে যে দম্পতির বিবাহপূর্ব চুক্তি রয়েছে।

স্টল কার্ল উডসের কাছ থেকে আইনি নথি পেয়েছেন — একজন প্রাক্তন পাম বিচ পুলিশ অফিসার, যিনি এখন একটি ব্যক্তিগত অনুশীলন চালান, সিডব্লিউ সার্ভিসেস অ্যান্ড অ্যাসোসিয়েটস, যেটি আইনি সম্প্রদায়ের সেবা করে — সাবপোনা অনুসারে 13 মে সকাল 10:30 টায়।

টিম ইউরোপের ররি ম্যাকইলরয় এবং তার স্ত্রী এরিকা ইতালির রোমে 27 সেপ্টেম্বর, 2023 তারিখে মার্কো সিমোন গল্ফ ক্লাবে 2023 রাইডার কাপের প্রাক-ডিনারে যোগ দেন।
গেটি ইমেজ

এতে, উডস স্টলকে সাদা, স্বর্ণকেশী চুল, 30 বছর বয়সী, পাতলা এবং 5-ফুট-7 এবং 5-ফুট-8-এর মধ্যে বর্ণনা করেছেন। তিনি বলেন, তিনি চশমা পরেন না।

ম্যাকিলরয় নর্থ ক্যারোলিনার কোয়েল হ্যালোতে ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপে খেলার সময় ডিভোর্স পেপারে ডিজিটালভাবে স্বাক্ষর করেছিলেন, যা তিনি 9 মে জিতেছিলেন, আদালতের রেকর্ড অনুসারে।

35 বছর বয়সী নর্দার্ন আইরিশম্যান পাম বিচ কাউন্টি সার্কিট কোর্টে অ্যাটর্নি থমাস সাসারের মাধ্যমে কাগজপত্র দাখিল করেছিলেন, যিনি 2010 সালে এলিন নর্ডেগ্রেন থেকে তার হাই-প্রোফাইল বিবাহবিচ্ছেদে টাইগার উডসের প্রতিনিধিত্ব করেছিলেন।

কানাডার অন্টারিওর হ্যামিল্টনে 29 মে, 2024-এ হ্যামিল্টন গল্ফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে RBC কানাডিয়ান ওপেনের প্রো-অ্যামের সময় উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকইলরয় নবম টি-তে তার টি-শটটি হিট করেন। গেটি ইমেজ

নথি অনুসারে, স্টলের কাছে সার্কিট কোর্টের ক্লার্কের কাছে ম্যাকিলরয়ের আবেদনের লিখিত প্রতিক্রিয়া দাখিল করার জন্য 20 দিন রয়েছে, নথি অনুসারে।

“একটি ফোন কল আপনাকে রক্ষা করবে না,” সমন বলেছে। “আপনি যদি চান যে আদালত আপনার পক্ষের কথা শুনুক তাহলে উপরে তালিকাভুক্ত কেস নম্বর এবং পক্ষের নাম সহ আপনাকে আপনার লিখিত প্রতিক্রিয়া জমা দিতে হবে।

“যদি আপনি সময়মতো আপনার প্রতিক্রিয়া দাখিল না করেন, তাহলে আপনি মামলা হারাতে পারেন এবং আপনার মজুরি, অর্থ এবং সম্পত্তি আদালত থেকে পরবর্তী নোটিশ ছাড়াই কেড়ে নেওয়া হতে পারে।

“অন্যান্য আইনি প্রয়োজনীয়তা রয়েছে। আপনি সরাসরি একজন আইনজীবীর সাথে যোগাযোগ করতে চাইতে পারেন। আপনি যদি একজন আইনজীবীকে না চেনেন, আপনি লয়ার রেফারেল সার্ভিস বা লিগ্যাল এইড অফিসে (টেলিফোন ডিরেক্টরিতে তালিকাভুক্ত) যোগাযোগ করতে পারেন।

ররি ম্যাকিলরয় 5 এপ্রিল, 2023 তারিখে 2023 মাস্টার্সের আগে একটি 3 টুর্নামেন্টের সময় তার স্ত্রী এরিকা স্টল এবং কন্যা পপি ম্যাকিলরয়ের সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷
গেটি ইমেজ

26 মে, যখন প্রতিবেদনটি প্রকাশিত হয়েছিল তখন স্টল ম্যাকইলরয়ের বিবাহবিচ্ছেদের জন্য এখনও প্রতিক্রিয়া জানায়নি।

ম্যাকইলরয় এবং স্টল তাদের ডিভোর্স ফাইলিং অনুসারে তাদের মেয়ে ববির যৌথ হেফাজতে চাইছেন, এখন 3, যাকে তারা আগস্ট 2020 এ স্বাগত জানিয়েছে।

ব্রেকআপ ঘোষণার এক সপ্তাহ পরে, ডেইলি মেইলের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ম্যাকইলরয় এবং সিবিএস রিপোর্টার আমান্ডা ব্যালিওনিস পিজিএ ট্যুরে “লিঙ্ক অফ দ্য লিংক” ছিলেন এবং দুজনেই রোম্যান্সের গুজব ছড়িয়েছিলেন।

স্বামী এখনও এই প্রতিবেদনের সুরাহা করেননি।

McIlroy’s ক্যাম্প সেই সময়ে একটি বিবৃতি জারি করেছিল যে “এই কঠিন সময়টিকে যথাসম্ভব সম্মানজনক এবং বন্ধুত্বপূর্ণ নিশ্চিত করার জন্য ররির ইচ্ছার উপর জোর দিয়েছিল।”

তার দল যোগ করেছে যে তারা এই বিষয়ে আর মন্তব্য করবে না।

কানাডার অন্টারিওর হ্যামিল্টনে 29 মে, 2024-এ হ্যামিলটন গল্ফ এবং কান্ট্রি ক্লাবে RBC কানাডিয়ান ওপেনের প্রো-আম টুর্নামেন্টের পর উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকইলরয় মিডিয়ার সাথে কথা বলছেন। গেটি ইমেজ

McIlroy এই সপ্তাহে RBC কানাডিয়ান ওপেনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নির্ধারিত রয়েছে, যা হ্যামিল্টন, অন্টারিওতে হ্যামিল্টন গল্ফ এবং কান্ট্রি ক্লাবে 2 জুন পর্যন্ত চলে৷

Source link

Related posts

অবার্নের হিউ ফ্রিজ টেম্পারিং দূর করতে পূর্ববর্তী স্থানান্তর নিয়ম ফিরিয়ে আনার পরামর্শ দিয়েছেন

News Desk

এনবিএ ভক্তরা ভাবছেন যে প্লে অফের জন্য বাছাই করার জন্য ক্যাভালিয়াররা চতুর্থ কোয়ার্টারে হেরেছে কিনা

News Desk

অবসর না নেওয়ার বিষয়ে অনেক গুঞ্জনের পরে টম ব্র্যাডি তার নতুন ফক্স এনএফএল সতীর্থদের সাথে নেটওয়ার্ক থেকে প্রস্থান করছেন

News Desk

Leave a Comment