ররি ম্যাকিলরয় তার বিবাহবিচ্ছেদ ফাইলিং প্রত্যাহার করার একদিন পরে বিবাহের আংটি ছাড়াই দেখা গিয়েছিল
খেলা

ররি ম্যাকিলরয় তার বিবাহবিচ্ছেদ ফাইলিং প্রত্যাহার করার একদিন পরে বিবাহের আংটি ছাড়াই দেখা গিয়েছিল

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

তার স্ত্রীকে তালাক দেওয়ার পরিকল্পনা প্রত্যাহার করার একদিন পরে, ররি ম্যাকিলরয় উত্তর ক্যারোলিনায় 2024 ইউএস ওপেনের বুধবারের অনুশীলন রাউন্ডের সময় তার বিয়ের আংটি ছাড়াই দেখা যায়।

McIlroy বলেছেন যে তিনি তার স্ত্রী এরিকা স্টলের সাথে একটি “নতুন সূচনা” করেছিলেন, এই বছরের শুরুতে ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপে তার প্রথম রাউন্ডের পরে বিবাহবিচ্ছেদের কাগজপত্র দাখিল করা হয়েছিল এমন খবর থাকা সত্ত্বেও। McIlroy যে টুর্নামেন্ট জিতেছে.

“গত সপ্তাহগুলিতে, এরিকা এবং আমি বুঝতে পেরেছি যে আমাদের সর্বোত্তম ভবিষ্যত হল একসাথে একটি পরিবার হওয়া,” ম্যাকিলরয় দ্য গার্ডিয়ানকে বলেছেন। “সৌভাগ্যবশত, আমরা আমাদের মতপার্থক্যগুলি সমাধান করেছি এবং একটি নতুন শুরুর জন্য উন্মুখ।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

উত্তর ক্যারোলিনার পাইনহার্স্টে 12 জুন, 2024-এ ইউএস ওপেনের আগে অনুশীলন রাউন্ডের সময় দ্বিতীয় সবুজে ররি ম্যাকিলরয়। (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

মঙ্গলবার ফ্লোরিডায় স্বেচ্ছায় বিচ্ছেদের নোটিশ প্রদান করা সত্ত্বেও, বৃহস্পতিবার থেকে শুরু হওয়া সিজনের তৃতীয় মরসুমের শুরুর প্রস্তুতির সময় ম্যাকিলরয় তার বিয়ের আংটি পরেছিলেন না।

নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে যে আদালতের নথি অনুসারে বিবাহবিচ্ছেদের ফাইলিং প্রত্যাহার করা হয়েছে।

ররি ম্যাকেলরয় বলেছেন যে তিনি এবং তার স্ত্রী বিবাহবিচ্ছেদ করছেন না: ‘একটি নতুন শুরু’

ইউএস উইকলি পূর্বে জানিয়েছে যে স্টল তাদের বিয়েতে “একাকী” ছিলেন, যা 2017 সালে শুরু হয়েছিল৷ এটি বলেছিল যে ম্যাকিলরয় তার গল্ফ ক্যারিয়ারের কারণে “বিয়ে করা কঠিন ব্যক্তি” ছিলেন৷ প্রাথমিক রেজিস্ট্রেশনে অমিলনযোগ্য অসঙ্গতি লক্ষ করা গেছে।

যদিও ম্যাকিলরয় লিখেছিলেন যে বিয়েটি “অপ্রতিরোধ্যভাবে ভেঙে গেছে”, যা আর মনে হয় না।

ররি ম্যাকিলরয় দোল খাচ্ছে

উত্তর ক্যারোলিনার পাইনহার্স্ট রিসোর্টে 12 জুন, 2024-এ ইউএস ওপেনের আগে একটি অনুশীলন রাউন্ডের সময় উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকিলরয় তৃতীয় গর্তে তার শট খেলেন। (অ্যালেক্স স্লিটজ/গেটি ইমেজ)

ম্যাকিলরয় এবং স্টলের একটি 3 বছর বয়সী কন্যা পপি রয়েছে।

ম্যাকিলরয় তার ক্যারিয়ারের পঞ্চম বড় চ্যাম্পিয়নশিপ এবং প্রায় এক দশকের মধ্যে প্রথমবার জয়ের জন্য বিড করার সময় এই খবরটি আসে। তার শেষ উপস্থিতি ছিল 2014 সালে ভালহাল্লাতে, যেখানে তিনি পিজিএ চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।

Rory McIlroy সঠিক পথে আছে বলে মনে হচ্ছে

উত্তর ক্যারোলিনার পাইনহার্স্টে 12 জুন, 2024-এ ইউএস ওপেনের আগে অনুশীলন রাউন্ডে উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকইলরয়। (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পাইনহার্স্টের নং 2 কোর্সটি এই বছরের ইউএস ওপেনের হোস্ট সাইট। McIlroy এর ওয়েজ এবং পিচিং গেমটি অবশ্যই ডায়াল করতে হবে যদি তিনি বিজয়ী হতে চান।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কানাডিয়ান নেটমাইন্ডার কেরি প্রাইস মন্ট্রিলের প্রথম রাউন্ডের NHL খসড়া বাছাইয়ের ঘোষণা করার পরে ফাঁকা হয়ে গেল

News Desk

বিশ্বের ‘সবচেয়ে সুন্দরী’ ফুটবলারের চোখে মেসি নন, রোনালদোই সেরা

News Desk

ফিঞ্চের বিদায়কে রাঙিয়ে দিলেন সতীর্থরা

News Desk

Leave a Comment