ররি ম্যাকিলরয় পিজিএ চ্যাম্পিয়নশিপে মর্মান্তিক বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলছেন না
খেলা

ররি ম্যাকিলরয় পিজিএ চ্যাম্পিয়নশিপে মর্মান্তিক বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলছেন না

Rory McIlroy PGA চ্যাম্পিয়নশিপ জিতেছে এক দশক হয়ে গেছে। কিন্তু উত্তর আইরিশম্যান কেনটাকির লুইসভিলের ভালহাল্লা গল্ফ ক্লাবে ফিরে এসেছে এবং তৃতীয় ওয়ানামেকার কাপের জন্য তার অনুসন্ধান শুরু করবে।

কিন্তু এই সপ্তাহে যখন তিনি তার স্ত্রী এরিকা স্টলের কাছ থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন তখন ম্যাকিলরয়ের ব্যক্তিগত জীবন আলোচিত হয়েছিল।

চারবারের প্রধান চ্যাম্পিয়ন বুধবার একটি প্রাক-টুর্নামেন্ট প্রেস কনফারেন্স করেছিলেন, কিন্তু সাংবাদিকদের কাছ থেকে কোনও প্রশ্ন নেওয়ার আগে, মডারেটর স্পষ্ট করে দিয়েছিলেন যে ম্যাকিলরয় তার আসন্ন বিবাহবিচ্ছেদের বিষয়ে কোনও প্রশ্ন নেবেন না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকিলরয় 12 এপ্রিল, 2024 এ জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডের পঞ্চম টি থেকে দেখছেন। (অ্যান্ড্রু রেডিংটন/গেটি ইমেজ)

“আমি মনে করি আপনি সকলেই গতকাল রোরির যোগাযোগ দলের কাছ থেকে বিবৃতিটি বিশেষভাবে দেখেছেন যে তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আর কোনও মন্তব্য করবেন না, তাই তার ইচ্ছাকে সম্মান করার জন্য আপনাকে সকলকে ধন্যবাদ,” ম্যাকিলরয়ের মিডিয়া উপলব্ধতার শুরুতে মধ্যস্থতাকারী বলেছিলেন।

প্রধান চ্যাম্পিয়ন ররি ম্যাকিলরয় এবং লুকাস গ্লোভার পিজিএ নীতি পরিষদ থেকে জিমি ডানের পদত্যাগের প্রতিক্রিয়া জানিয়েছেন

মধ্যস্থতাকারীর উল্লেখ করা বিবৃতি মঙ্গলবার McIlroy’s ক্যাম্প জারি করেছে। বিবৃতিতে উল্লেখ করা হয়েছে যে পেশাদার গল্ফার “আর কোন মন্তব্য করবেন না” এবং “এই কঠিন সময়টি যতটা সম্ভব সম্মানজনক এবং বন্ধুত্বপূর্ণ হয় তা নিশ্চিত করার জন্য ররির ইচ্ছার উপর জোর দিয়েছেন।”

রোমের ম্যাকিলরয় পরিবার

রোমের মার্কো সিমোন গলফ এবং কান্ট্রি ক্লাবে 2023 রাইডার কাপের চূড়ান্ত দিনে একক ম্যাচের পরে তার স্ত্রী এরিকার সাথে ইউরোপের ররি ম্যাকিলরয়। (গেটি ইমেজের মাধ্যমে ব্রেন্ডন মোরান/স্পোর্টসফাইল)

মিডিয়া অধিবেশন প্রায় একচেটিয়াভাবে McIlroy’s গল্ফ এবং বছরের দ্বিতীয় প্রধান আশেপাশের বিষয়গুলিতে ফোকাস করতে এগিয়ে যায়। এক পর্যায়ে, ম্যাকিলরয়কে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি ব্যক্তিগতভাবে কেমন করছেন, কিন্তু 35 বছর বয়সী উত্তর দিয়েছিলেন: “আমি এই সপ্তাহে খেলতে প্রস্তুত।”

ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপে ররি ম্যাকিলরয়

উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকিলরয় নর্থ ক্যারোলিনার শার্লটে 09 মে, 2024-এ কোয়েল হোলো কান্ট্রি ক্লাবে ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় নবম হোল খেলার সময় দেখছেন। (জ্যারেড সি. টিলটন/গেটি ইমেজ)

প্রেস কনফারেন্সটি প্রত্যাশার চেয়ে বেশি সময় নিয়েছিল, ম্যাকিলরয় প্রায় 20 মিনিট ধরে পডিয়াম থেকে প্রশ্নের উত্তর দিয়েছিলেন।

ম্যাকিলরয় কিছু ব্যক্তিগত অশান্তির মধ্যেও লেজার ফোকাসড রয়ে গেছে বলে মনে হচ্ছে। McIlroy এবং Stoll সাত বছর ধরে বিবাহিত এবং একটি 3 বছর বয়সী কন্যা আছে. বুধবারের মিডিয়া সেশনের আগে ম্যাকইলরয়কে অনুশীলন রাউন্ড করতে দেখা গিয়েছিল, কিন্তু তার রিংটি লক্ষণীয়ভাবে অনুপস্থিত ছিল।

ম্যাকইলরয় এপ্রিল মাসে মাস্টার্সে 22 তম স্থানে টাই শেষ করেন, কিন্তু তারপর থেকে তিনি শেষ দুটি টুর্নামেন্ট জিতেছেন: জুরিখ ক্লাসিক এবং ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপ।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গত সপ্তাহে, McIlroy Golf.com কে বলেছিলেন যে তিনি “খুব ভাল গল্ফ খেলতে থাকেন যখন আমার অনেক কিছু থাকে।”

“আমি সবসময়ই ভালোভাবে বিভক্ত হতে পেরেছি। আমার মনে হয়, যে কারণেই হোক না কেন, আমার কাছে যখন অনেক কিছু চলছে তখন খুব ভালো গলফ খেলতে পারি। আমি জানি না এটা আছে কিনা — আমার শুধু দরকার — যখন আমি আলাদা হয়ে যাই, “তিনি বলেছিলেন। কোর্সটি, এবং আমি সেখানে যা করছি তার উপর আমি সত্যিই মনোনিবেশ করছি, তবে এটি কাজ করছে বলে মনে হচ্ছে।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

পুরানের পুরোনো গার্লফ্রেন্ডই এখন বউ

News Desk

'I was just trying to escape.' Bear Alexander made it USC thanks to father figure

News Desk

এলএসইউ এর হেইলি ভ্যান লিথ তার সতীর্থদের রক্ষা করেছেন, ‘নোংরা নবীনদের’ আঘাতের পরে এলএ টাইমসের কলামকে “বর্ণবাদী” বলে অভিহিত করেছেন

News Desk

Leave a Comment