রহস্য এডমন্টন অয়েলার্স ফ্যান যিনি তার স্তন ফ্ল্যাশ করেছিলেন তিনি নীরবতা ভেঙেছেন: ‘এটি ঠিক একরকম ঘটেছে’
খেলা

রহস্য এডমন্টন অয়েলার্স ফ্যান যিনি তার স্তন ফ্ল্যাশ করেছিলেন তিনি নীরবতা ভেঙেছেন: ‘এটি ঠিক একরকম ঘটেছে’

রহস্যময় এডমন্টন অয়েলার্স স্ট্রিপার যিনি খেলার মাঝখানে তার স্তন উন্মোচন করার জন্য ভাইরাল হয়েছিলেন, অবশেষে অশ্লীল কাজটিকে “অনুপ্রাণিত” করার বিষয়ে তার নীরবতা ভেঙেছে।

কেট নামে শনাক্ত করা এই ভক্তকে সোমবার বারস্টুল স্পোর্টসের “স্পিটিন চিকলেটস” পডকাস্ট দ্বারা ট্র্যাক করা হয়েছিল যখন তার পরিচয় গোপনীয়তার মধ্যে লুকিয়ে ছিল তার অন-স্ক্রিন অ্যান্টিক্সের পরে।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে কী তাকে তার শার্ট স্টাইল করতে অনুপ্রাণিত করেছিল, সে প্রথমে নির্লজ্জভাবে উত্তর দিয়েছিল, “আপনি জানেন, কী… আমি জানি না।”

“আমি সারাদিনে যে মুষ্টিমেয় পনির খেয়েছি এবং প্রথম পিরিয়ডে যে আটটি পান করেছি তা অবশ্যই অনুপ্রেরণামূলক ছিল,” তিনি যোগ করেছেন।

31 মে ডালাস স্টারসের বিরুদ্ধে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল সিরিজের সময় শুধুমাত্র কেট নামে শনাক্ত করা এই ভক্তকে স্ক্রিনে তার শার্টটি তুলে ধরে এবং এটি সব খুলে ফেলতে দেখা যায়। x/stashme

“আমরা সবাই পাগল হয়ে যাচ্ছিলাম। এটা পরিকল্পিত ছিল না বা কিছু ছিল না…এবং হ্যাঁ এটা ঠিক এক ধরনের ঘটেছে,” তিনি যোগ করেছেন।

NSWF-এ তার খ্যাতির উত্থান বিস্ফোরিত হয় যখন তিনি 31 মে ডালাস স্টারসের বিরুদ্ধে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল সিরিজের সময় তার শার্টটি উপরে তুলে এবং সমস্ত কিছু বন্ধ করার জন্য স্ক্রীনে চিত্রায়িত হয়েছিল।

তার ভিডিওটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে এবং এমনকি বেশ কয়েকটি পর্ণ সাইট থেকে চাকরির অফারও নিয়ে যায়।

একটি প্রাপ্তবয়স্ক সাইট, CamSoda, তাদের স্ট্রিমিং পরিষেবার মাধ্যমে “তার স্তন দেখাতে যেমন সে গত রাতে করেছিল” তাকে $100,000 পর্যন্ত প্রতিশ্রুতি দিয়েছে৷

তার একটি ভিডিও দ্রুত সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে।তার একটি ভিডিও দ্রুত সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। x/stashme

অনলাইনে ফুটেজটি দেখার পরে, কেট বলেছিলেন যে তিনি এটিকে রিপোর্ট করেছেন এবং এটিকে X থেকে “মুছে ফেলেছেন”, কিন্তু ক্লিপটি পরে আবার দেখা দিয়েছে এবং “প্রতিশোধ নিয়ে ফিরে এসেছে।”

সংক্ষিপ্ত সাক্ষাত্কারের সময় একটি হুডি এবং বড় আকারের সানগ্লাস পরে কেট মজা করে বলেছিলেন, “আমি এখনও এখানে কিছুটা সাক্ষী স্থানান্তর প্রোগ্রামে থাকার চেষ্টা করছি।”

কেট, যিনি কানাডার একটি তেলক্ষেত্রে কাজ করেন, এই প্রশ্নের উত্তর দিতে গিয়েছিলেন “যা অনেক লোক জিজ্ঞাসা করেছে।”

“না, তারা নয়,” যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার স্তন আসল কিনা।

Source link

Related posts

ওয়ার্নার-ক্যারির ব্যাটিংয়ে রানের পাহাড় অস্ট্রেলিয়ার

News Desk

বছরে দু’ভাগে আইপিএল! সচিবের পর চাইছে দলগুলিও

News Desk

চেন্নাইয়ের হৃদস্পন্দন ধোনি, বললেন ফ্লেমিং

News Desk

Leave a Comment