রাইস হসকিন্স মেটসকে হোমারের সাথে যন্ত্রণা দেয়, জেফ ম্যাকনিল স্লাইড বিতর্কের একদিন পর হিট হিট
খেলা

রাইস হসকিন্স মেটসকে হোমারের সাথে যন্ত্রণা দেয়, জেফ ম্যাকনিল স্লাইড বিতর্কের একদিন পর হিট হিট

শনিবারের খেলার কয়েক ঘন্টা আগে, রাইস হসকিন্স আরও প্রকাশ্যে কথা বলতে চাননি, বেশিরভাগই জেফ ম্যাকনিলের সাথে আগের দিন দ্বিতীয় বেসে ঝগড়ার বিষয়ে আরও মন্তব্য করতে অস্বীকার করেছিলেন।

দেখা গেল, তিনি চেয়েছিলেন তার ব্যাট একটি বিবৃতি দিতে।

হোসকিন্স প্রথম তিন ইনিংসে চারটি আরবিআই-এর কাছে তার পথে কাজ করেছিলেন, প্রথম ইনিংসে দুই রানের একক এবং লুইস সেভেরিনোর বলে তৃতীয় ইনিংসে দুই রানের হোমার দিয়ে মেটস সমর্থকদের কণ্ঠস্বরের জবাব দিয়েছিলেন।

Rhys Hoskins শনিবার তার প্রথম দুটি অ্যাট-ব্যাট মাধ্যমে চার RBI ছিল. নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

শুক্রবারে মেটস ভিলেন হিসেবে নিজেকে সিমেন্ট করার পর যখনই হসকিন্স প্লেটে উঠেন, সিটি ফিল্ডে তার উপর ঠাট্টা-বিদ্রুপের বৃষ্টি হয়।

ব্রুয়ার্সের উদ্বোধনী দিনের অষ্টম ইনিংসে মেটসের বিরুদ্ধে জয়ের সময়, হসকিন্স দেরিতে (কিন্তু আইনগতভাবে) একটি সম্ভাব্য ডাবল খেলা ভাঙার চেষ্টা করার জন্য দ্বিতীয় বেসে চলে যান।

ম্যাকনিল উল্টো এবং রেগে গিয়েছিলেন, হোসকিন্সের উপর দাঁড়িয়ে চিৎকার করতে থাকেন এবং শীঘ্রই ডাগআউট এবং বেঞ্চগুলি খালি হয়ে যায়।

কোন ঘুষি নিক্ষেপ করা হয়নি, কিন্তু হসকিনস – যার মেটস এবং ম্যাকনিল উভয়ের সাথেই একটি ইতিহাস ছিল, যিনি বলেছিলেন যে হসকিনস অতীতে দেরীতে পিছলে গিয়েছিলেন – কুইন্সে পাবলিক এনিমি নং 1 হয়েছিলেন।

নিউ ইয়র্ক মেটস ক্যাচার ফ্রান্সিসকো আলভারেজ, বামদিকে, মিলওয়াকি ব্রুয়ার্সের আউটফিল্ডার উইলি অ্যাডামস, কেন্দ্রে, রাইস হসকিন্সের সাথে উদযাপন করছেন, ডানদিকে, শনিবার, 30 মার্চ, 2024 তারিখে একটি বেসবল খেলার তৃতীয় ইনিংসে হসকিনস দুই রানের হোম রান হিট করার পরে , নিউ ইয়র্ক. এপি

জেফ ম্যাকনিল শুক্রবার অষ্টম ইনিংসে রাইস হসকিন্সের দ্বিতীয় বেসে দেরীতে স্লাইড করার জন্য ক্ষুব্ধ ছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

খেলার আগে হসকিন্স বলেছিলেন, “গতকাল সম্পর্কে আমার খুব বেশি কিছু বলার দরকার নেই। আমি মনে করি এটা আমাদের অতীত। “আমি কাউকে আঘাত করার চেষ্টা করছি না।”

তার ব্যাট মেটসকে আঘাত করে।

Source link

Related posts

কীভাবে ম্যাট রায়ানের উল্কা বৃদ্ধি সিবিএসের বুমার এসিয়াসনের ফিল সিমসকে ক্ষমতাচ্যুত করার পথ প্রশস্ত করেছিল

News Desk

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে অনিশ্চিত রাহুল

News Desk

নবম ইনিংসে জেফ ম্যাকনিলের আঘাত মেটস চ্যাম্পিয়নশিপের মঞ্চ তৈরি করে: ‘আমার পিছনের পকেটে’

News Desk

Leave a Comment